[View Page in English] 

সেরা ডিল নিয়ে দারাজ ১২.১২ (12.12) মেগা সেল ক্যাম্পেইন ২০২১- Daraz.com.bd

বছর ঘুরে আবারো এলো দারাজের ১২.১২ সেল ক্যাম্পেইন যা শুরু হচ্ছে ১২ ডিসেম্বর থেকে। দারাজ ১২.১২ ক্যাম্পেইন এখন বাংলাদেশের একটি জনপ্রিয় শপিং ইভেন্ট। অন্যান্য বারের মতো এবারও বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপিং ওয়েবসাইট Daraz.com.bd ক্রেতাদের জন্য লোভনীয় ডিসকাউন্টে সেরা সব অনলাইন ডিল নিয়ে আয়োজন করছে ১২.১২ মেগা শপিং ফেস্ট। দারুণ সব ভাউচারের মাধ্যমে সময়ের সবচেয়ে সেরা অনলাইন ডিল নিয়ে আয়োজন করা ১২.১২ সেল ক্যাম্পেইনে থাকবে প্রায় প্রতিটি পণ্য ক্রয়ে অবিশ্বাস্য অঙ্কের মূল্যছাড়। বাংলাদেশের একমাত্র ক্রেতাবান্ধব অনলাইন শপিং মল দারাজ বাংলাদেশ এই ক্যাম্পেইন উপলক্ষে ক্রেতাদের জন্য নিয়ে এসেছে ম্যাজিক ভাউচার, সারপ্রাইজ ভাউচার, বিভিন্ন ধরণের কালেক্টিবল ভাউচার সহ দারুণ সব অফার।

অবিশ্বাস্য সব অফার ও দারুণ ডিল নিয়ে দারাজ ১২.১২ ক্যাম্পেইন

দারাজ ১২.১২ সেল (daraz 12.12 sale) ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে দারুণ সব ডিল। থাকছে ফ্রি শিপিং, মিশন ১.১২ সহ বিভিন্ন দারুণ সব অফার। তাই আগামী ১২ ডিসেম্বর সেল চলাকালীন সময়ে দারাজ ১২.১২ ক্যাম্পেইনের এর আওতায় দারাজের এই মেগা ক্যাম্পেইনে থাকছে বিভিন্ন সেরা উপহার গ্রাহকদের জন্য। এছাড়া থাকছে দারাজ অ্যাপের শেক শেক ফিচার, ক্যাম্পেইন চলাকালীন একটি নির্দিষ্ট সময়ে দারাজ অ্যাপ শেইক করে জিতে নিতে পারেন অসংখ্য লাভজনক ভাউচার। ছেলেদের কিংবা মেয়েদের ফ্যাশন, ইলেক্ট্রনিক্স অথবা স্বাস্থ্য ও সৌন্দর্য কিংবা এমনকি হোম অ্যাপ্লায়েন্স প্রায় সব ক্যাটেগরির পণ্যেই থাকবে আকর্ষনীয় ডিসকাউন্ট! দারাজ ১২.১২ ইভেন্টে দারাজের সকল ক্রেতাদের জন্যই থাকবে বিস্ময়কর অফার। হ্যাপি আওয়ার, অ্যাপ ভিজিট পয়েন্ট সহ সব মিলিয়ে ক্রেতাদেরকে সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা দেয়ার মত প্রায় সকল অনুসঙ্গই থাকবে দারাজ ১২.১২ সেলের বৈচিত্র্যময়তায় ভরপুর এই অনলাইন ক্যাম্পেইনটিতে।

বাংলাদেশের সেরা ও নিরাপদ অনলাইন পেমেন্ট মেথড ও ক্যাশব্যাক অফার - দারাজ ১২.১২ ক্যাম্পেইন

দারাজের অসংখ্য দারুণ অফার ও ভাউচারের সাথে সাথে অনলাইন পেমেন্ট মেথডের মাধ্যমেও ১২.১২ ক্যাম্পেইনে ক্রেতারা উপভোগ করতে পারবেন নিশ্চিত ছাড়। মোবাইল ব্যাংকিং মেথড বিকাশ অনলাইন পেমেন্ট -এর মাধ্যমে শপিং করলে ইন্সট্যান্ট ক্যাশব্যাক ছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকের মাধ্যমে প্রিপেমেন্টে থাকছে বাড়তি ডিসকাউন্ট অফার। এমনকি বাজেট স্বল্পতায় এসব ব্যাংকের মাধ্যমে মাসিক কিস্তিতে ০% (ইন্টারেস্ট বিহীন) ইএমআই ব্যবস্থায় থাকছে পছন্দের পণ্য কেনার সহজ সুযোগ- যাতে থাকবে না কোন হিডেন চার্জ। কোন ধরণের ডাউন পেমেন্ট ছাড়াই ক্রেডিট কার্ড দিয়ে পছন্দের পণ্যটি কিনতে চাইলে ভিজিট করুন দারাজ অফিশিয়াল ওয়েবসাইটে (Daraz.com.bd)। দারাজ ১২.১২ অনলাইন সেল ক্যাম্পেইন সম্পর্কিত যেকোন তথ্য জানার জন্য ভিজিট করতে পারেন দারাজ লাইফ ব্লগ অথবা ঘুরে আসতে পারেন দারাজ বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে। এছাড়া দারাজ অ্যাপ ইনস্টল করলেই অতিরিক্ত বিভিন্ন ডিসকাউন্ট অফারের সাথে সাথে বাংলাদেশের সেরা অনলাইন শপিং এর অভিজ্ঞতা হাজির হবে আপনার হাতের মুঠোয়।

তো আর দেরি কেন? অবিশ্বাস্য সেরা দামে সেরা পণ্য কেনার অসাধারণ এই সুযোগ উপভোগ করুন দারাজ ১২.১২ ক্যাম্পেইনে। হ্যাপি শপিং।