[View Page in English]

সেরা খাট ডিজাইন - খাট শপিং করুন এখন অনলাইনে

খাট কেনার ক্ষেত্রে লোকাল বাজারে খাটের অর্ডারের ঝামেলা পোহানো, খাটের ডিজাইন 2021 অনুযায়ী পছন্দসই না হওয়া, চাহিদার সাথে দামের অসামঞ্জস্যতা ইত্যাদি সমস্যার দ্রুত সমাধান পেতে নিশ্চিন্তে ভিজিট করতে পারেন দারাজের সেরা ডিজাইনের খাট কালেকশন। এখন অনলাইনেই স্টিল, কাঠের খাটের ডিজাইন ও বক্স খাটের ডিজাইন ২০২১ দেখে কিনতে পারেন সাধ্যের মধ্যে যেকোন খাট। কাঠের খাটের ডিজাইন এর ছবি বা স্টিলের খাট সেরা দাম অনুযায়ী কিনে দ্রুত হোম ডেলিভারি উপভোগ করতে পারেন দারাজ থেকে। সিম্পল খাটের ডিজাইন ছবি ২০২১ সহ যেকোন ধরণের খাটের সেরা ডিল পেতে দারাজ অনলাইন শপিং ওয়েবসাইট(daraz.com.bd) হতে পারে নিঃসন্দেহে আপনার জন্য উল্লেখযোগ্য অনলাইন মার্কেটপ্লেস। সাশ্রয়ী মূল্যে খাট (কম দামে খাট) কিনতে চাইলে আপনার জন্য অপেক্ষা করছে দারাজের স্পেশাল ডিসকাউন্ট অফার ও ভাউচার- যার মাধ্যমে এখন খুব সহজেই অর্ডার করতে পারবেন নতুন মডেলের খাটের ডিজাইন এর ছবি (ইংলিশ খাটের নকশা) ও দাম যাচাই করে। এছাড়া দারাজ Mobile Week এ ভিজিট করে জিতে নিতে পারেন স্বল্প মূল্যে সময়ের সেরা স্মার্টফোন ও ইলেকট্রনিক্স ডিলস।

খাটের ডিজাইনঃ খাটের সবচেয়ে বড় অনলাইন কালেকশন এখন দারাজে

দেশের জনপ্রিয় ব্র্যান্ড সমূহের সকল খাট ও ফার্নিচার কালেকশন একই প্ল্যাটফর্মে পেতে চান? সেক্ষত্রে দারাজ অনলাইন মার্কেটপ্লেস হতে পারে নিঃসন্দেহে আপনার জন্য সেরা পছন্দ। সব ধরণের লেটেস্ট ডিজাইনের বেড বা খাট (নতুন খাটের ডিজাইন 2021) এখন সহজেই খুঁজে পাওয়া যাবে দারাজের সবচেয়ে বড় খাটের অনলাইন কালেকশনে। আর খাটের মানানসই সাইজ অনুসারে বক্স খাট ডিজাইন ছবি ২০২১ (সিম্পল বক্স খাটের ডিজাইন) দেখে সিঙ্গেল বেড থেকে শুরু করে ডাবল বেড, কিং সাইজ বেড, কুইন সাইজ বেড, দুইজন কিংবা তিনজন এর জন্য বিভিন্ন সাইজের খাট এখন দারাজে পেয়ে যাবেন খুব সহজে। এছাড়া এখন পছন্দের কালার অনুসারেও কাঠের বক্স খাটের ডিজাইন 2021 ছবি দেখে নতুন ডিজাইনের খাট দারাজ থেকে বেছে নিতে পারেন অনায়াসে। আর তাই মাল্টি কালার সহ লাল, নীল, কাল, চকলেট, বাদামি, সাদা, খয়েরি, গোলাপি, রূপালি, কমলা ও হলুদ সহ অন্যান্য রঙ এর নির্বাচনের মাধ্যমে দারাজে খাট শপিং করা যাবে একেবারে ঝামেলাহীনভাবে। আর খাটের মেটেরিয়াল হিসেবে থাকছে কাঠ, ওক কাঠ, স্টীল, মেটাল, কার্বন ফাইবার, পিভিসি ও পারটেক্স বোর্ড সহ অন্যান্য গুরুত্বপূর্ণ উপাদান। চাহিদার প্রেক্ষিতে কাঠের খাটের ডিজাইন, নকশা ও খাটের মডেল পছন্দ করতে চাইলে এখনই নতুন মডেলের ছবি ও ভিডিও সহ খাটের সেরা ছবি দারাজ ওয়েব পেজ থেকে দেখে নিতে পারেন। তাছাড়া খাটের নতুন ডিজাইন দেখতে চাইলে খাটের নতুন ডিজাইন ২০২১ সাল অনুসারে বক্স খাট এর ডিজাইন ও বক্স খাটের নকশা পছন্দমত মিলিয়ে নিতে পারেন দারাজ থেকে।

খাটের জনপ্রিয় ব্র্যান্ড তালিকা: 

হাতিম খাট | বেস্টওয়ে খাট | বেস্ট ফার্নিচার খাট | ইন্টেক্স খাট | উড আর্ট খাট | নাদিয়া খাট 

কাঠ বা স্টিলের খাটের ডিজাইনঃ খাটের দাম উপভোগ করুন বিশেষ ছাড়ে

খাট কেনার আগে যদি আপনি জানতে চান অনলাইনে খাটের দাম কত বা স্টিলের খাটের দাম কত কিংবা সেগুন কাঠের খাটের সেরা ডিজাইন কোথায় পাওয়া যাবে- তাহলে দারাজে ভিজিট করে সহজেই জানতে পারবেন হাতিল ফার্নিচার খাট দাম কিংবা অটবি খাট দাম সহ বাংলাদেশের বাজারে কাঠের খাটের ডিজাইন ছবি সহ মূল্যতালিকা। বাংলাদেশে কম দামে সেরা খাট বা স্বনামধন্য ব্র্যান্ডের খাটের দাম অনুযায়ী দারাজে উপভোগ করতে পারেন বিশেষ ছাড়। অনলাইনে হাতিল ফার্নিচার খাট এর দাম সহ অটবি ফার্নিচার খাট এর দাম এখন স্বল্প মূল্য পরিসরেই ক্রেতাদের আওতায় থাকছে দারাজে। আর ক্রেতাদের চাহিদার শীর্ষে থাকা সেগুন কাঠের খাটের দাম দারাজ অনলাইন খাট স্টোরে পাবেন সাধ্যের মধ্যেই। তাছাড়া ক্রেতাদের সাধ্যের মধ্যে বক্স খাট এর দাম ও স্টিলের খাটের দাম সহ বেতের খাটের দাম এখন দারাজ থেকে উপভোগ করা যাবে আরও সহজে। দারাজে খাটের ডিজাইন ও দাম অনলাইনে যাচাই করে নিতে চাইলে খাটের দাম বাংলাদেশ ২০২১ লিখে সার্চ করে প্রয়োজনীয় তথ্যাদি সম্পর্কে জেনে নিতে পারেন খুব সহজেই। এছাড়া দারাজের সেরা সব এক্সক্লুসিভ প্রোডাক্ট কিনতে চাইলে এখুনি ভিজিট করুন দারাজ অ্যাপে।

আরও দেখতে পারেন,

Cricket Lover? Enjoy cricket live streaming free on Daraz App Now.