[View Page in English]

ছেলেদের জার্সি: অনলাইনে সাশ্রয়ী দামে সেরা মানের জার্সি

খেলা দেখতে কে না পছন্দ করে? আধুনিক যুগে আমাদের বিনোদনের অনেকটাই দখল করে আছে ফুটবল-ক্রিকেট সহ বিভিন্ন খেলাধুলা। এসব খেলা উপভোগের সময় সমর্থক গোষ্ঠী বিভিন্ন ভাবে নিজেদের আনন্দ প্রকাশ করে। আগে একটা সময় ছিলো মাঠে গিয়ে নিজ দলের জার্সি পরে খেলা দেখতো সাপোর্টাররা। কিন্তু সময়ের সাথে সাথে এখন টেলিভিশনের সামনে জার্সি পরে খেলা দেখা ছাড়া দৈনন্দিন জীবনেও প্রিয় দলের জার্সি পরার হার বেড়ে গেছে। কিন্তু অনেকেই জানেন না জার্সি দাম কেমন কিংবা ছেলেদের ভালো জার্সি কোথায় কিনতে পাওয়া যায়- তাদের সহজ গন্তব্য হতে পারে দারাজ বাংলাদেশ। এখানে ভিজিট করে আপনি জানতে পারবেন প্রিয় দল বা ক্লাবের জার্সির দাম ২০২১ (jersey price in bd 2021) সালের মূল্যতালিকা অনুযায়ী। দারাজে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড (manchester united jersey), পিএসজি (psg) সহ বিভিন্ন টিমের অসাধারণ সব স্পোর্টস জার্সি ডিজাইন ও জার্সি কালার সবচেয়ে সেরা দাম অনুযায়ী। এছাড়া নিজের বাজেট অনুযায়ী ক্রিকেট কিংবা ফুটবল ক্লাবের জার্সি কিনতে চাইলে দারাজ হতে পারে আপনার নির্ভরযোগ্য অনলাইন শপ।

ঘরে বসেই তুলনামূলক কম মূল্যে প্রিয় দলের জার্সি ডিজাইন

ভক্তদের প্রিয় দলের জার্সি প্রীতি বেশ পুরনো। প্রিয় ক্লাবের জার্সি বা দলের জার্সি পরার আমেজটাই আলাদা। আর সেই জার্সি পরে বন্ধুদের সাথে প্রিয় দলের খেলা দেখার অনুভূতিটা অসাধারণ। তাছাড়া জার্সির কালার ও ডিজাইন ছাড়াও উন্নত মানের পলিস্টার কাপড়ের জার্সি- সব মিলিয়ে পরতেও বেশ আরামদায়ক ও আকর্ষণীয়। তাই এখন থেকে ভালো মানের জার্সি কেনার জন্য জার্সি বাজার ঘোরাঘুরির আর প্রয়োজন নেই। কারণ সেরা মানের প্রিয় দল বা ক্লাবের অরিজিনাল জার্সি এখন পাওয়া যাচ্ছে অনলাইনে দারাজ বাংলাদেশে। তাই নিজের জন্য জার্সি কিনতে চাইলে কিংবা প্রিয়জনকে জার্সি উপহার দিতে চাইলে এখন খুব সহজেই পছন্দের জার্সি সংগ্রহ করতে পারবেন দারাজ থেকে। ক্রিকেট কিংবা ফুটবল জার্সিই শুধু না, বাস্কেটবল খেলার জার্সিও। এছাড়া টেকসই রঙ ও ডিজাইনের লং স্লিভ ও শর্ট স্লিভ জার্সি ছাড়াও পছন্দের জার্সি কেনা যাবে আপনার শরীরের সাইজ অনুযায়ী।

অনলাইনে বাংলাদেশের সেরা জার্সি কালেকশন দারাজে

দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ নিয়ে এলো অনলাইনে ছেলেদের স্পোর্টস জার্সি ২০২১ এর এক অনন্য সংগ্রহ। প্রিয় দল বা ক্লাবের সেরা মানের হোম ও এওয়ে জার্সি ছাড়াও থাকছে প্রিয় প্লেয়ারের নাম লেখা ছেলেদের জার্সি। এখানে আপনি পাবেন প্রিয় দলের ক্রিকেট জার্সি ডিজাইন, দাম ও ব্রাজিল-আর্জেন্টিনা জার্সি দাম সহ সেরা ডিজাইনের পছন্দের ফুটবল জার্সি এবং বিভিন্ন ব্র্যান্ডের উন্নত মানের প্রিমিয়াম জার্সি দাম অনুসারে তালিকা। আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ভাউচারের মাধ্যমে সেরা দামে ছেলেদের স্পোর্টস জার্সি কেনার জন্য আজই ভিজিট করতে পারেন daraz.com.bd। জার্সি বাজার থেকেও অপেক্ষাকৃত কম দামে ভালো ফুটবল জার্সিটি অর্ডার করলেই সেটি পৌঁছে যাবে আপনার ঠিকানায়। সুলভ মূল্যে প্রিয় জার্সি কেনার পাশাপাশি এখানে পাচ্ছেন ক্যাশ-অন ডেলিভারি সহ ৭ দিনের ইজি রিটার্ন পলিসি। এছাড়া প্রিয় ফুটবল দলের পতাকা, রিস্টব্যান্ড, কি রিং, ওয়ালেট প্রভৃতির জন্যও আপনার গন্তব্য হতে পারে দারাজ। সেই সাথে অন্যান্য স্পোর্টস এক্সেসরিজ, জার্সি ক্রিকেট প্রভৃতি ছাড়াও এখানে খুঁজে পাবেন মোটর সাইকেল সহ ছেলেদের ও মেয়েদের বিভিন্ন আকর্ষণীয় স্পোর্টস সামগ্রী বা ক্রীড়া সামগ্রী।

ছেলেদের স্পোর্টস জার্সি ছাড়াও দারাজে আরও পাওয়া যাবে-