[View Page in English] 

ফ্যান - গরমের প্রয়োজনীয় ইলেকট্রিক অনুসঙ্গ

গ্রীষ্মের অসহ্য গরমে কিংবা অন্যান্য ঋতুতে আমাদের প্রশান্তি প্রদানকারী অন্যতম ইলেকট্রনিক মাধ্যম হচ্ছে বৈদ্যতিক পাখা বা ফ্যান (Fan)। সাধারণত আমাদের দেশে এসির বদলে সবচেয়ে বেশি ব্যবহৃত ফ্যান হচ্ছে সিলিং ফ্যান ও টেবিল ফ্যান। আর দেশীয় বাজারে সামগ্রিক চাহিদার প্রেক্ষিতে সবচেয়ে এগিয়েও এই বৈদ্যুতিক ফ্যান, তবে আশার বাণী এই যে দেশের অনলাইন শপিং মলগুলোতেও এখন জনপ্রিয়তার বিচারে আশানুরূপ হারে এগিয়ে আছে সিলিং ও টেবিল ফ্যান। আর সাশ্রয়ী সিলিং ফ্যানের দাম ২০২২ সহ সেরা ডিল উপভোগ করতে চাইলে নিঃসন্দেহে ফ্যান অর্ডার করতে পারেন দারাজ(Daraz.com.bd) অনলাইন শপে।

সিলিং ফ্যান, টেবিল ফ্যান যা চান আছে দারাজ অনলাইন শপে

সিলিং ফ্যানঃ সেরা কালেকশন

এসি বা এয়ার কুলারের পর স্বভাবতই মানুষের পছন্দের তালিকায় সিলিং ফ্যান এগিয়ে থাকে। বাজারে বর্তমানে বিভিন্ন মূল্যমানের সিলিং ফ্যান দেখা যায়। দারাজ অনলাইন ফ্যান স্টোর থেকে এখন সুলভ মূল্য রেটে দেখে নিতে পারেন সিলিং ফ্যানের দাম বা সিলিং ফ্যানের দরদাম খুব সহজেই। এজন্য চাহিদা মোতাবেক সিলিং ফ্যানের সাইজ অনুসারে এবং পছন্দের সিলিং ফ্যানের ছবি দেখে এখন ভাল ব্র্যান্ডের সিলিং ফ্যানের অনলাইন শপিং সারতে পারেন শুধুমাত্র দারাজেই। এক্ষেত্রে সাধ্যের মধ্যে সিলিং ফ্যানের মূল্য বুঝে পেতে দারাজ থেকে ভিশন সিলিং ফ্যান দাম সহ ন্যাশনাল ফ্যান/যমুনা ফ্যান/ক্লিক ফ্যান/ওয়ালটন ফ্যান/বি আর বি সিলিং ফ্যানের দাম দেখে নিতে পারেন একেবারে সহজ মূল্য পরিসরে। এছাড়াও দারাজে এখন সিলিং ফ্যানের ক্যাপাসিটর সহ অন্যান্য সিলিং ফ্যানের এক্সেসরিজ বা সরঞ্জাম পাওয়া যাচ্ছে একদম সাশ্রয়ী মূল্যে।

টেবিল ফ্যানঃ সেরা দাম

অনলাইনে স্বল্প মূল্যে টেবিল ফ্যান কিনতে চান? টেবিল ফ্যান কোনটা ভালো, সে বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করতে পারছেন না? লোকাল মার্কেট ঘুরে টেবিল ফ্যান বাছাইয়ের ঝামেলা মাথা থেকে সরিয়ে এখন সুলভ টেবিল ফ্যানের দাম উপভোগ করতে পারেন দারাজ অনলাইন শপেই। দারাজ থেকে জনপ্রিয় ব্র্যান্ডের টেবিল ফ্যানের চাহিদা মিটিয়ে এখন ছোট টেবিল ফ্যানের দাম লুফে নিতে পারেন আপনার সমন্বিত সাধ্যের মধ্যেই। এর বাইরে ভালো চার্জার ফ্যান কোনটি, সেটার খোঁজ এখন দারাজেই মিলবে। আপনি যদি কম দামে চার্জার ফ্যান কিনতে চান, তবে অনলাইনে চার্জার ফ্যান এর দাম ২০২২ দেখে নিতে পারেন একনজরে। দারাজ থেকে সাশ্রয়ী চার্জার টেবিল ফ্যানের দাম বুঝে পেতে এখন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ লিখে অনলাইনে সার্চ করতে পারেন। দারাজে চার্জার ফ্যান এর দাম কত এখন? সুলভ মূল্য পরিসরে ওয়ালটন চার্জার ফ্যান প্রাইস উপভোগ করতে দারাজে পাচ্ছেন ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২২ বিশেষ ছাড়ে। পাশাপাশি জনপ্রিয় কিছু ছোট চার্জার ফ্যান বিশেষ করে নোভা চার্জার ফ্যান, ডিফেন্ডার চার্জার ফ্যান ও সানকা চার্জার ফ্যান এর দাম বাজেটের মধ্যে পেয়ে যান দারাজে। আর চার্জার লাইট এর দাম সহ চার্জার ফ্যান ও লাইটের দরদাম একটু বেশি ডিসকাউন্টে দারাজ থেকে পাওয়া এখন বেশ সহজ, তাই চার্জার ফ্যানের ব্যাটারির দাম টাও দেখে নিন একপলকে। 

অনলাইনে ফ্যানের সবচেয়ে বড় কালেকশনঃ জনপ্রিয় ব্র্যান্ডের ফ্যান

দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ বর্তমানে এগিয়ে আছে টেবিল ফ্যান ও সিলিং ফ্যানের সবচেয়ে বড় কালেকশন নিয়ে। জনপ্রিয় সব ব্র্যান্ডের ফ্যান নিয়েই দারাজের অনলাইন ফ্যান স্টোরকে বর্তমানে বৃহৎ পরিসরে সাজানো হয়েছে। অনলাইনে সিলিং ফ্যান বাংলাদেশ লিখে সার্চ করলেই দারাজের সবচেয়ে বড় সিলিং ফ্যান এর কালেকশনের সন্ধান পাবেন সবচেয়ে সহজে। যে সমৃদ্ধ অনলাইন সিলিং ফ্যান কালেকশনে এখন বিভিন্ন নামি ব্র্যান্ডের সিলিং ফ্যান বিশেষ করে ন্যাশনাল সিলিং ফ্যান, ভিশন সিলিং ফ্যান, যমুনা সিলিং ফ্যান, বিআরবি সিলিং ফ্যান(brb ceiling fan) ও জিএফসি সিলিং ফ্যান(gfc ceiling fan), ক্লিক সিলিং ফ্যান ও প্রদীপ সিলিং ফ্যান সহ অন্যান্য ব্র্যান্ডের সিলিং ফ্যান বিভিন্ন মডেল ও ডিজাইনের সমন্বয়ে রাখা হয়েছে। সিলিং ফ্যান ছাড়াও আপনার একটি ভালো টেবিল ফ্যান এর দরকার হতে পারে। আর তাই দারাজে আপনি পাচ্ছেন ওয়ালটন টেবিল ফ্যান সহ সনি, রিম্যাক্স, এসএসজি ছাড়াও অন্যান্য নামী ব্র্যান্ডের সকল সাইজের টেবিল ফ্যান। তাছাড়া ক্রেতাদের জন্য আরও থাকছে চার্জার ফ্যান, সোলার ফ্যান, স্ট্যান্ড ফ্যান ও কুলিং ফ্যান অথবা কুলার ফ্যান। যেখান থেকে আকর্ষণীয় কালারের সব সিলিং ফ্যান এখন পছন্দের সাইজ অনুসারেই বাছাই করতে পারবেন। আর সিলিং ফ্যানের কানেকশন বা সিলিং ফ্যান সংযোগ সম্পর্কে জানতে অনলাইনেও বিস্তারিত ধারণা পেতে পারেন।

সাশ্রয়ী টেবিল ও সিলিং ফ্যানের দাম - বাড়তি ডিসকাউন্ট অফারের সুবিধা

দারাজে সিলিং ফ্যানের দাম কত? স্বনামধন্য ব্র্যান্ডের সিলিং ফ্যানের দরদাম দারাজে এখন অনেকটাই সহজসাধ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। তাই দেশী ও বিদেশি ব্র্যান্ডের সিলিং ফ্যানের দাম নিয়ে বাড়তি চিন্তা এখন পরিহার করতেই পারেন। তবে অনলাইনে ক্রেতাদের সিলিং ফ্যান শপিং কে আরো সহজসাধ্য ও আরামদায়ক করতে এখন দারাজের পক্ষ থেকে বাড়তি ডিসকাউন্ট অফারের ব্যবস্থাও রাখা হয়েছে। বিশেষ করে ওয়ালটন সিলিং ফ্যানের দাম ২০২২ উপভোগ করতে পারবেন সুলভ মূল্য পরিসরে। আর ছোট ও বড় টেবিল ফ্যানের দাম(সুলভ ফ্যান প্রাইস) খুব সস্তায় উপভোগের পাশাপাশি এখন স্ট্যান্ড ফ্যানের দাম পেয়ে যেতে পারেন পুরোপুরি স্বল্প দামে। যদি চার্জার ফ্যানের দাম কত জানতে চান, তাহলে নিশ্চিন্তে ভিজিট করতে পারেন দারাজ(daraz.com.bd) অফিশিয়াল ওয়েবসাইটে। তবে সোলার ফ্যানের দাম ও কুলিং ফ্যানের দাম বর্তমানে দারাজ অফার করছে বিশেষ ছাড়ে। ক্রেতাদের জন্য আরও বড় সুখবর এই যে, সিলিং ফ্যান সহ অন্যান্য ইলেকট্রনিক্স পণ্যের দ্রুততম হোম ডেলিভারি ঘরে বসে পেতে এখনই অর্ডার করতে পারেন দারাজ মোবাইল অ্যাপে আপনার চাহিদার যেকোন সময়ে।

আরও দেখতে পারেন,