[View Page in English] 

দারাজ স্বাধীনতা দিবস সেল ক্যাম্পেইন - Daraz.com.bd

২৬ শে মার্চ কেন স্বাধীনতা দিবস তা আমরা অনেকেই জানি না। কিন্তু এই দিনটির সাথে জড়িয়ে আছে আমাদের এক গৌরবোজ্জ্বল ইতিহাস। বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে দারাজ আয়োজন করেছে স্বাধীনতা দিবস সেল ক্যাম্পেইন যা চলবে ২৫, ২৬ ও ২৭ মার্চ জুড়ে। অন্যান্য বারের মতো এবারও বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপিং ওয়েবসাইট Daraz.com.bd ক্রেতাদের জন্য সেরা সব অনলাইন ডিল নিয়ে আয়োজন করছে স্বাধীনতা দিবস মেগা শপিং ফেস্ট। সময়ের সবচেয়ে সেরা অনলাইন ডিল নিয়ে আয়োজন করা স্বাধীনতা দিবস মেগা সেল ক্যাম্পেইনে থাকবে প্রায় প্রতিটি পণ্য ক্রয়ে অবিশ্বাস্য মূল্যছাড়। বাংলাদেশের একমাত্র ক্রেতাবান্ধব অনলাইন শপিং মল দারাজ বাংলাদেশ এই ক্যাম্পেইন উপলক্ষে ক্রেতাদের জন্য নিয়ে এসেছে বিশেষ বিশেষ অফার। 

অবিশ্বাস্য সব অফার ও ডিল নিয়ে দারাজ স্বাধীনতা দিবস ক্যাম্পেইন

দারাজ স্বাধীনতা দিবস ক্যাম্পেইনে (Independence day campaign) ক্রেতাদের জন্য বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে কালেক্টেবল ভাউচার, ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, মিস্ট্রি বক্স সহ সবচেয়ে কম খরচে সেরা শপিং এর নিশ্চয়তা। এছাড়া থাকছে শেক শেক ভাউচার, মোবাইল টপআপে বিশেষ ছাড়, ফ্ল্যাশ সেল, ৫০ টাকা ডিল সহ বিভিন্ন আকর্ষণীয় উপহার। বিশেষ করে দারাজের গ্রাহকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আছে শেক শেক ফিচার, ক্যাম্পেইন চলাকালীন একটি নির্দিষ্ট সময়ে দারাজ অ্যাপ শেক করে জিতে নিতে পারেন বিভিন্ন আকর্ষণীয় ভাউচার। দারাজ স্বাধীনতা দিবস সেল ক্যাম্পেইনে একটু বেশি ডিসকাউন্ট অফার উপভোগ করা এখন আরও সহজ। স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত এই ক্যাম্পেইনে থাকছে পণ্য কার্টে অ্যাড করে পুরষ্কার জেতার সুযোগ, মিশন মার্চ, রিভিউ এন্ড উইন সহ দারুণ সব ক্যাম্পেইন অফার। এছাড়া গেইস এন্ড উইন, হ্যাপী আওয়ার ভাউচার, দারাজমল ভাউচার, মেগা ভাউচার সহ বিভিন্ন সেরা ডিলের সাথে থাকছে দারাজ অ্যাপের বিভিন্ন লোভনীয় ডিসকাউন্ট অফার। সব মিলিয়ে ক্রেতাদেরকে সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা দেয়ার মত প্রায় সকল অনুসঙ্গই থাকবে দারাজ স্বাধীনতা দিবস সেলের বৈচিত্র্যময়তায় ভরপুর এই অনলাইন ক্যাম্পেইনটিতে।

অনলাইন পেমেন্ট মেথড ও ক্যাশব্যাক অফার - স্বাধীনতা দিবস ক্যাম্পেইন

দারাজের অসংখ্য দারুণ অফার ও ভাউচারের সাথে সাথে অনলাইন পেমেন্ট মেথডের মাধ্যমেও ক্রেতারা উপভোগ করতে পারবেন নিশ্চিত ছাড়। মোবাইল ব্যাংকিং মেথড বিকাশ অনলাইন পেমেন্ট -এর মাধ্যমে শপিং করলে ইন্সট্যান্ট ক্যাশব্যাক ছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকের মাধ্যমে প্রিপেমেন্টে থাকছে বাড়তি ডিসকাউন্ট অফার। এমনকি বাজেট স্বল্পতায় এসব ব্যাংকের মাধ্যমে মাসিক কিস্তিতে ০% (ইন্টারেস্ট বিহীন) ইএমআই ব্যবস্থায় থাকছে পছন্দের পণ্য কেনার সহজ সুযোগ- যাতে থাকবে না কোন হিডেন চার্জ। কোন ধরণের ডাউন পেমেন্ট ছাড়াই ক্রেডিট কার্ড দিয়ে পছন্দের পণ্যটি কিনতে চাইলে ভিজিট করুন দারাজ অফিশিয়াল ওয়েবসাইটে (Daraz.com.bd)। দারাজ স্বাধীনতা দিবস অনলাইন সেল ক্যাম্পেইন সম্পর্কিত যেকোন তথ্য জানার জন্য ভিজিট করতে পারেন দারাজ লাইফ ব্লগ অথবা ঘুরে আসতে পারেন দারাজ বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে। এছাড়া দারাজ অ্যাপ ইনস্টল করে অতিরিক্ত বিভিন্ন অফারের সাথে সাথে বাংলাদেশের সেরা অনলাইন শপিং এর অভিজ্ঞতা হাজির হবে আপনার হাতের মুঠোয়।

আর দেরি কেন? অবিশ্বাস্য সেরা দামে সেরা পণ্য কেনার অসাধারণ এই সুযোগ উপভোগ করুন দারাজ স্বাধীনতা দিবস সেল ক্যাম্পেইনে। হ্যাপি শপিং।

Please follow this link.