[View Page in English]

আয়রন মেশিন - সাশ্রয়ী দাম সহ অনলাইনে কিনুন কাপড় ইস্ত্রি করার মেশিন

প্রতিদিন সকালে অফিসিয়াল কাজে বা কোথাও বেড়ানোর উদ্দেশ্যে ঘর থেকে বের হওয়ার আগে দরকারি কাপড় আয়রনের ব্যাপারটি প্রাত্যহিক চিন্তার তালিকায় যেন রয়েই যায়। ছেলেদের শার্ট ও প্যান্ট থেকে শুরু করে মেয়েদের সালোয়ার কামিজ ও অন্যান্য পোশাক, সব ক্ষেত্রেই লণ্ড্রী করার মেশিন যেন না হলেই নয়। আয়রন মেশিন (Iron Machine) ব্যবহারের নিয়ম সঠিক ভাবে জেনে কাপড় লণ্ড্রী করলে কাপড়ের ভাজ যেমন ভাল থাকে, তেমনি কাপড়কে দেখায় নতুনের মত মসৃন ও সুন্দর। দেশের বাজারে বর্তমানে আয়রন মেশিনের সুনাম বেশ ভাল ভাবে লক্ষ করা গেলেও অনলাইনেও এখন সকল প্রকার আয়রন মেশিনের জনপ্রিয়তা দিনে দিনে ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে।

ভালো আয়রন মেশিন কালেকশন ২০১৯ পাবেন দারাজে

যে সকল আয়রন মেশিন আপনারা অ্যাপ্লায়েন্স মার্কেটপ্লেসে দেখতে পান, সেগুলোর মধ্যে ড্রাই আয়রন মেশিন ও স্টিম আয়রন মেশিন উল্লেখযোগ্য হারে বিবেচিত। আর অনলাইনে এসব আয়রন মেশিন কিনতে নিঃসন্দেহেই আপনার জন্য সঠিক মার্কেটপ্লেস হতে পারে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ। এখন দারাজের লণ্ড্রী ও আয়রন মেশিন কালেকশনে সাজানো হয়েছে জনপ্রিয় ব্র্যান্ডের লন্ড্রি মেশিন বা আয়রন মেশিন অনেকটা ব্যাপক পরিসরে। এখান থেকে মাল্টিফাংশনাল অটো আয়রন মেশিন ও পোর্টেবল আয়রন মেশিন দেখে নিতে পারেন সুলভ মূল্য পরিসরে। আর বিভিন্ন ব্র্যান্ডের মাল্টি কালার আয়রণ মেশিন তো দারাজে থাকছেই। এছাড়া দেশী ও বিদেশী ব্র্যান্ডের বিভিন্ন ভালো আয়রন মেশিন বিশেষ করে ওয়ালটন আয়রন মেশিন সহ অন্যান্য স্বনামধন্য ব্র্যান্ডের লন্ড্রি মেশিন বা কাপড় ইস্ত্রি করার মেশিন দারাজ অনলাইন স্টোর থেকে বেছে নিতে পারেন নিশ্চিন্তেই।

আয়রন মেশিনের জনপ্রিয় ব্র্যান্ড সমূহ একনজরে
ফিলিপস আয়রন | প্যানাসনিক আয়রন | মিয়াকো আয়রন | ভিশন আয়রন | শার্প আয়রন | ওয়ালটন আয়রন | শিমিজু আয়রন

আয়রন মেশিনের দাম - সাশ্রয়ী আয়রনের দাম দারাজে

দারাজে আয়রন মেশিনের দাম কত? ভালো আয়রন মেশিন এর দাম দারাজে এখন সাশ্রয়ী পর্যায়েই বিদ্যমান আছে। বিখ্যাত ব্র্যান্ড ওয়ালটন আয়রন এর দাম সহ সব ধরণের আয়রনের দাম দারাজে থাকছে ক্রেতাদের নাগালের মধ্যেই। অনলাইনে লন্ড্রি মেশিন ইস্তিরির দরদাম যাচাই করে খুব সহজে সুলভ আয়রন মেশিনের দাম লুফে নিতে পারেন দারাজ অনলাইন শপ থেকে। এছাড়া বিশেষ ডিসকাউন্টে ইস্ত্রির দাম লাভজনক হারে উপভোগ করা এখন কেবল দারাজেই সম্ভব। এজন্য দারাজের সহজ প্রাইস ফিল্টার মেনু ব্যবহার করে সবচেয়ে কম দামে কাপড় আয়রন করার মেশিন শপিং করে নিতে পারেন কোন প্রকার ঝামেলা ছাড়াই। আর ব্যাপক ডিসকাউন্ট অফার ছাড়াও দারাজ বিভিন্ন মূল্য মানের আকর্ষণীয় ভাউচার অফার করে থাকে প্রায় সারা বছর জুড়েই। তাই আয়রন মেশিনের মূল্য এখন সাধ্যের মধ্যে পাওয়া দারাজে অনেক সহজসাধ্য একটা ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

আরও দেখতে পারেন,