[View Page in English]

জুতা অনলাইনে - দারাজ থেকে ছেলেদের জুতা কিনুন অনলাইনে

সহজে সেরা ব্র্যান্ডের জুতা কিনবেন? এখন খুব সহজেই সাশ্রয়ী দামে ছেলেদের জুতা অনলাইনে ঘরে বসেই কিনতে পারবেন দারাজ বাংলাদেশ থেকে। তাই এখন আর ছেলেদের জুতা দেখান বলতে হবে না দোকানে গিয়ে। বরং দারাজ হতে পারে আপনার পছন্দের জুতা শপিং -এর সবচাইতে বিশ্বস্ত অনলাইন মাধ্যম। আপনার ফ্যাশনের জন্য ছোট ছেলেদের জুতা ডিজাইন সহ যা চান, সবই পাবেন দারাজ বাংলাদেশ এর ছেলেদের জুতার কালেকশন থেকে। বাংলাদেশে জুতার দাম সবচেয়ে সাশ্রয়ী দারাজ শপে। আর সাথে থাকছে জুতার উপর সেরা ডিসকাউন্ট অফার, তবে সাশ্রয়ী ডিল তো সারা বছর জুড়ে থাকছেই!

আধুনিক ছেলেদের স্টাইলিশ জুতা

বর্তমানে জিন্স প্যান্টের সাথে মানানসই ছেলেদের জুতার ফ্যাশন ও ছেলেদের জুতার স্টাইল আধুনিকমনস্ক ছেলেদের চাহিদার শীর্ষে। একটু স্টাইলিশ লুক আর ফ্যাশনে নতুনত্ব আনতেই হাল আমলের ছেলেরা জিন্স প্যান্ট এর সাথে মানানসই জুতার দিকে ঝুঁকে পড়েছে। প্যান্টের সাথে জুতা যদি ম্যাচিং না করে তাহলে নিজেকে দেখাবে বেমানান ও সেকেলে। তাই নিজেকে সমসাময়িক ফ্যাশনের সাথে হালনাগাদ রাখতে চাইলে জিন্সের সাথে মানানসই কেডস জুতা (বাচ্চাদের কেস জুতা ২০২২), বুট ও স্নিকার জুতা -এর কোন বিকল্প নেই।

অনলাইনে ফ্যাশনেবল জুতা-স্যান্ডেল

ফ্যাশনে নিজেকে ট্রেন্ডি করে তুলতে বাহারি সব ফ্যাশনেবল এক্সেসরিজ পরিধান করে থাকেন ছেলেরা। মেকআপের বিষয়টি বাদ দিয়ে আর সব ক্ষেত্রেই ছেলেদের ফ্যাশনের বিষয়টি সামনে চলে আসছে। চুলের স্টাইল, পোষাক, জুতো-স্যান্ডেল, ছেলেদের চশমা, টাই, কাফলিং ইত্যাদি সব ব্যাপারেই ছেলেরা এখন আগের চাইতে অনেক বেশি সচেতন। পা থেকে মাথা পর্যন্ত আগাগোড়া ফিট থাকতে চায় ছেলেরা। এজন্য বর্তমান ফ্যাশনে স্যান্ডেলকে বেশ গুরুত্ব দিচ্ছে ছেলেরা। পছন্দের পোশাকের সঙ্গে মিলিয়ে খুঁজে নিচ্ছেন ফ্যাশনেবল নতুন মডেল এর জুতা ও আকর্ষনীয় ছেলেদের স্যান্ডেল ও জুতা। এক্ষেত্রে অনলাইনে নতুন মডেলের জুতা দেখান কিওয়ার্ডটি খুব বেশি চোখে পড়ার মত।

সময়ের ট্রেন্ড ক্যাজুয়াল জুতা-স্যান্ডেল

জুতা-স্যান্ডেল ছেলেদের অন্যতম প্রয়োজনীয় ফ্যাশন এক্সেসরিজ। আর এখন স্যান্ডেলের ট্রেন্ড হিসেবে ছেলেদের ক্যাজুয়াল জুতা বা স্যান্ডেলের চলনই বেশি। শার্টের সাথে মিলিয়ে কিংবা জিন্সের সাথে পরতে পারেন স্টাইলিশ ছেলেদের ক্যাজুয়াল স্যান্ডেল বা কেস জুতা ২০২২ সালের মূল্যতালিকা অনুযায়ী কিনে। রং কালো বা হালকা মেরুন; ছেলেদের জুতার ডিজাইন ২০২২ বিভিন্ন রকম হয়ে থাকে। এছাড়া ছেলেদের জুতা নতুন ডিজাইন 2022 অনুসারে হালকা ডিজাইনের নানা স্যান্ডেল পরতে পারেন পাঞ্জাবীর সাথে। পাঞ্জাবির সাথে পরিধান উপযোগী ছেলেদের নতুন জুতার ডিজাইন এর আওতায় পাতলা সোল -এর ডিজাইন করা স্যান্ডেলেরও কাটতি রয়েছে কমবেশি। এছাড়া যারা জিন্স দিয়ে হাই শোল্ডার পাঞ্জাবী পরিধান করবেন, তারা -এর সাথে মিলিয়ে পরতে পারেন বাহারী ডিজাইনের ছেলেদের স্নিকার বা স্নিকার্স সু জুতা। তবে পাঞ্জাবির জন্য মানানসই নতুন লোফার জুতার ডিজাইন ও জুতা ছবি দারাজ থেকে দেখে নিতে পারেন একনজরে।  

দারাজে ছেলেদের জুতার লেটেস্ট কালেকশন ২০২২ - সাশ্রয়ী দাম

দারাজ থেকে ছেলেদের নতুন জুতা (২০২২) কিনতে চান? দেখে নিন দারাজের লেটেস্ট ব্র্যান্ডেড কালেকশন। এখন ছেলেদের জুতার ডিজাইন ২০২২ (2022) এর সমন্বয়ে স্টাইলিশ ছেলেদের পাম সু জুতার ডিজাইন দেখে নিতে পারেন বাজেট দামের মধ্যেই। আর সেই সাথে ছেলেদের লেদার জুতা বা চামড়ার জুতার ডিজাইন (ছেলেদের চামরার জুতার ডিজাইন) সহ ছেলেদের বাটা জুতার ডিজাইন ও দাম দারাজের নতুন জুতার কালেকশন থেকে মিলিয়ে নিতে পারেন খুব সহজেই। এছাড়াও দারাজ অনলাইন জুতার বাজার থেকে ছেলেদের জুতার ছবি বিশেষ করে ছেলেদের লোফার জুতার ছবি ও ডিজাইন কিংবা বাচ্চাদের জুতা (বাচ্চাদের কেস জুতা) দেখে আধুনিক মানের ছেলেদের লোফার জুতা, কনভার্স জুতা সংগ্রহ করতে পারেন নিশ্চিন্তেই। আর যেহেতু ছেলেদের চামড়ার জুতা, চটি জুতা এর দাম, লোফার জুতার দাম, ছেলেদের সু জুতার দাম ও ছেলেদের বুট জুতার দাম ক্রেতাদের নাগালের মধ্যেই থাকছে, অনলাইনে সাশ্রয়ী ছেলেদের জুতার দাম অনুসারে ছেলেদের জুতার শপিং হবে আপনার সাধ্যের মধ্যেই। এখন ক্রেতাদের সুবিধার্তে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ব্র্যান্ড ভাউচার থাকছে শুধুমাত্র দারাজেই। দারাজ থেকে এখন জুতার রেক বা র‍্যাক বেছে নিতে পারেন একেবারে স্বল্প মূল্যে।

বাংলাদেশের সেরা ফুটওয়্যার ব্র্যান্ডসমূহঃ


এপেক্স জুতা | লোটো জুতা | বাটা জুতা | জেনিস জুতা | পেগাসাস জুতা | লেদারেক্স জুতা

ব্রাউজ করুন ছেলেদের জুতা-স্যান্ডেল পেইজ

আজই ঘুরে আসুন দারাজ(Daraz.com.bd) থেকে। ছেলেদের নতুন মডেলের সু জুতা এর সুবিশাল কালেকশন থেকে স্যান্ডেল জুতার মডেল অনুযায়ী সার্চ বক্স ফিল্টার করে নতুন জুতার ডিজাইন ছেলেদের 2022 অনুসারে খুঁজে বের করুন আপনার কাঙ্ক্ষিত ছেলেদের বেল্ট জুতা টি। এখন দারাজ অনলাইন শপ থেকে জুতার ব্যান্ড ও চামড়ার জুতার মডেল দেখে ছেলেদের জুতা কিনে নিতে পারেন একেবারে সাশ্রয়ী মূল্যে আর উপভোগ করুন সাবলীল অনলাইন শপিং -এর প্রাণবন্ত অভিজ্ঞতা। এছাড়াও দারাজ অনলাইন জুতার দোকান থেকে খুঁজে নিতে পারেন ছেলেদের পাঞ্জাবি স্টাইল, মেয়েদের জুতা, মেয়েদের হাতের ঘড়ির ডিজাইন ও লেডিস জুতা ডিজাইন এবং এক্সেসরিজ বেশ সাশ্রয়ী দামে।

জুতা কিনতে ব্যবহার করতে পারেন দারাজের অ্যাপ

দারাজের মোবাইল অ্যাপ ব্যবহার করেও এখন খুব সহজে ঝামেলাহীন ভাবে অনলাইন শপিং সেরে নিতে পারেন সহজেই। অ্যাপল স্টোর থেকে আইওএস অ্যাপ অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিন দারাজের মোবাইল অ্যাপ আর উপভোগ করুন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই। এছাড়া দারাজের এক্সক্লুসিভ প্রোডাক্ট চেক করতে এখুনি ভিজিট করতে পারেন দারাজ অ্যাপ।

Cricket Lover? Enjoy cricket live streaming free on Daraz App Now.