[View Page in English] 

স্যামসাং গ্যালাক্সি এ৭ দাম: অনলাইনে সাশ্রয়ী দামে মোবাইল 

দক্ষিণ কোরিয়া ভিত্তিক মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং এর নতুন স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এ৭। অত্যাধুনিক সব ফিচারসম্পন্ন স্যামসাং মোবাইল এর এই লেটেস্ট স্মার্টফোন ইতিমধ্যেই বাংলাদেশের মোবাইল গ্রাহকদের কাছে পেয়েছে তুমুল জনপ্রিয়তা। আপনি যদি স্যামসাং এ৭ কিনতে চান, তবে অনলাইনে সার্চ করে বা স্যামসাং গ্যালাক্সি এ 7 ব্যবহার করেছে এমন যে কাউকে স্যামসাং গ্যালাক্সি এ7 রিভিউ জিজ্ঞেস করলেই জানতে পারবেন- স্যামসাং গ্যালাক্সি এ7 কেমন। এছাড়া আপনি যদি samsung গ্যালাক্সি এ7 কোথায় পাওয়া যায় না জানেন কিংবা স্যামসাং গ্যালাক্সি এ 7 বাংলাদেশ প্রাইজ (samsung galaxy a7 দাম) সম্পর্কে জানতে চান, তবে আপনার একটি সেরা গন্তব্য হতে পারে দারাজ বাংলাদেশ।

স্যামসাং গ্যালাক্সি এ৭: স্পেসিফিকেশন 

৫.৫ ইঞ্চি ডিসপ্লের স্যামসাং গ্যালাক্সি এ৭ এর ফিচার হিসেবে থাকছে লেটেস্ট সব কনফিগারেশন। স্যামসাং এ৭ এ ৩ জিবি র‍্যামের পাশাপাশি থাকছে ১৬ জিবি রম। অক্টা-কোর প্রসেসর ও অ্যান্ড্রয়েড ৫.১.১ অপারেটিং সিস্টেম চালিত স্যামসাং গ্যালাক্সি এ7 এর ক্যামেরা হিসেবে থাকছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এছাড়া স্যামসাং গ্যালাক্সি এ৭ এর ব্যাটারি হিসেবে থাকছে ৩,৩০০ মিলিএম্পিয়ারের লিথিয়াম-আয়ন ব্যাটারি। এতসব লেটেস্ট ফিচারের সুবিধা সত্ত্বেও স্যামসাং a7 বাংলাদেশ প্রাইস খুব বেশি না, থাকছে হাতের নাগালেই।

ঘরে বসেই সহজ উপায়ে কিনুন স্যামসাং গ্যালাক্সি এ7

বাংলাদেশের বৃহত্তম ইকমার্স সাইট দারাজ ডটকম (daraz.com.bd) থেকে খুব সহজেই জানতে পারবেন স্যামসাং এ সেভেন দাম ২০২১ সালের আপডেটেড মূল্যতালিকা অনুযায়ী। এছাড়া ডিসকাউন্ট অফার ও ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে অপেক্ষাকৃত কম দামে স্যামসাং গ্যালাক্সি এ সেভেন(Samsung Galaxy A7) স্মার্টফোনটি অর্ডার করলেই দেশব্যাপী অনুমোদিত ডিস্ট্রিবিউটরের কাছ থেকে সংগৃহিত ফোনটি পৌঁছে যাবে আপনার ঠিকানায়। সেই সাথে থাকছে ১৪ দিনের ইজি রিটার্ন পলিসি ও স্যামসাং গ্যালাক্সি এ৭ ওয়ারেন্টি। ক্যাশ অন ডেলিভারিসহ বিভিন্ন নিরাপদ লেনদেন ব্যবস্থায় দারাজ থেকে স্যামসাং এ ৭ কিনে আজই উপভোগ করতে পারেন অনলাইনে স্যামসাং গ্যালাক্সি এ৭ কেনার সেরা অভিজ্ঞতা।

এছাড়া আরো দেখতে পারেন,