[View Page in English]

মোবাইল বাজার - মোবাইল ফোনের সাশ্রয়ী দাম পাবেন দারাজ এ

মোবাইল ফোন বর্তমানে আমাদের দৈনন্দিন জীবনের একটি অপরিহার্য অংশ হয়ে গেছে। এখন কম দামে ভালো ফোন 2022 বাংলাদেশ থেকে কিনতে চাইলে আপনাকে অবশ্যই দেখেশুনে কিনতে হবে। মোবাইল ফোনে আপনি সামাজিক যোগাযোগের মাধ্যম হিসেবে আপনি দিনের যে কোন সময়ে ইন্টারনেটের মাধ্যমে ব্রাউজ করে নিজেক রাখতে পারবেন মিডিয়া এবং অনলাইন দুনিয়ার সাথে সক্রিয়। ডিজিটাল বাংলাদেশে এখন মোবাইল ছাড়া আপনি ভাবতে পারেন না কিছুই। আর সময়ের সাথে তাল মেলাতে বাংলাদেশের মোবাইল ফোন গ্রাহকদের জন্য দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বিডি (Daraz.com.bd) নিয়ে এসেছে নানা ব্র্যান্ড ও বৈচিত্র্যের বিভিন্ন রকম মোবাইল ফোনের স্বয়ংসম্পূর্ণ মোবাইল বাজার ২০২২ (mobile bazar)। এখন দারাজ থেকেই যেকোন ব্র্যান্ডের সাশ্রয়ী মোবাইল ফোনের দাম খুব সহজেই নিশ্চিত করতে পারবেন। 

উন্নত মানসম্পন্ন, টেকসই ও নির্ভরযোগ্য মোবাইল ফোন - সাশ্রয়ী মোবাইলের দাম 2022

আপনি দারাজ অনলাইন শপে পাচ্ছেন মার্কেটসেরা মোবাইলের দাম। দারাজে আছে উন্নত মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য সকল ব্র্যান্ডের মোবাইল ফোনের বিশাল কালেকশন। দারাজে আছে জনপ্রিয় ও ট্রেন্ডী মডেলের আধুনিক সব স্মার্টফোন (২০২২) ও ফিচার ফোন। অ্যাপল আইফোন, স্যামসাং মোবাইল, নকিয়া, শাওমি মোবাইল ফোন, লেনোভো, এইচটিসি, সনি মোবাইল ফোন, আসুস মোবাইল, ইনফিনিক্স, সিম্ফোনি মোবাইল ফোন থেকে মাইক্রোম্যাক্স মোবাইল ফোন সহ নানান বৈচিত্র্যময় মডেলের বিপুল সমাহার আছে দারাজ অনলাইন শপে। দারাজে আপনি পাবেন বাজারে সেরা মূল্যে গুনগত মানসম্পন্ন বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন(Mobile phone)। এখন বিশেষ ছাড়ে ২০২২ সালের জনপ্রিয় স্মার্টফোনের দাম লুফে নিতে পারেন শুধুমাত্র দারাজ অনলাইন মোবাইল স্টোর থেকেই।

জনপ্রিয় ব্র্যান্ডগুলোর মোবাইল ফোন এখন দারাজে

যেহেতু বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে, অনেক মোবাইল ফোনের ভীড়ে পছন্দমাফিক একটি মোবাইল ফোন খুঁজে বের করা কঠিন। প্রত্যেক ব্যক্তি তার নিজের চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুযায়ী মোবাইল ফোন কিনতে পছন্দ করেন। আসুন দেখে নেই, দারাজে বাংলাদেশের মার্কেটের কিছু বিখ্যাত ব্র্যান্ডের মোবাইল ফোন।

শাওমি মোবাইল ফোন

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ বিডি (daraz.com.bd) নিয়ে এলো অনলাইনে শাওমি ফোনের মডেল এর সর্বোচ্চ কালেকশন। দারাজ থেকে খুব সহজেই শাওমি(Xiaomi) মোবাইল দাম বাংলাদেশ (২০২২) অনুযায়ী বেছে নিতে পারেন পছন্দের ফোনটি। দারাজে রয়েছে অপেক্ষাকৃত কম দামে শাওমি স্মার্টফোন এর সর্বোচ্চ সংগ্রহ। এখানে আপনি খুব সহজেই খুঁজে পাবেন শাওমি A1, শাওমি পোকোফোন সহ শাওমির নতুন স্মার্টফোন সবচেয়ে সেরা দামে, কিংবা জানতে পারবেন শাওমি মোবাইল দাম (শাওমি ফোন দাম বাংলাদেশ), শাওমি মোবাইলের ছবি সহ শাওমি মোবাইলের দাম ২০২ সাল অনুযায়ী মূল্যতালিকা। এছাড়া দারাজে ভিজিট করে আপনি খুব সহজেই জানতে পারবেন শাওমি স্মার্টফোন ফিচার ও বিস্তারিত স্পেসিফিকেশন।

নকিয়া মোবাইল ফোন

মধ্যম মাত্রার ব্যবহারকারীদের জন্য নোকিয়া(Nokia) বাটন মোবাইল ফোন হতে পারে সবচেয়ে ভাল অপশন। সাশ্রয়ী মূল্যের নকিয়া ফিচার ফোন বাংলাদেশে বেশ জনপ্রিয়। সম্প্রতি নকিয়া বাংলাদেশের বাজারে ছেড়েছে জনপ্রিয় মডেলের নকিয়া নতুন মোবাইল, যার ধারাবাহিকতায় অনলাইনে আপনি পাচ্ছেন ঐতিহ্যবাহী নকিয়া ৩৩১০(২০২২) মোবাইল ফিচার ফোন। এছাড়াও নকিয়া কোম্পানীর বিভিন্ন মডেলের এন্ড্রয়েড স্মার্টফোন বাজারে আছে, যা উন্নতমানের প্রসেসর সমৃদ্ধ এবং স্ক্রীন সাইজ এক মডেল থেকে অন্য মডেলের মোবাইল ফোনে বিভিন্ন রকম। নোকিয়া ২, নোকিয়া ৩, নকিয়া ৬, নকিয়া ৮ ইত্যাদি মডেলের জনপ্রিয় নোকিয়া মোবাইল (২০২২) সেট দারাজ অনলাইন শপ থেকে বেছে নিতে পারেন সাধ্যের মধ্যেই। অনলাইনে নোকিয়া মোবাইলের দাম বাংলাদেশ লিখে সার্চ করে বাজারের সবচেয়ে সাশ্রয়ী নকিয়া মোবাইলের দাম উপভোগ করতে পারেন দারাজ বাংলাদেশ থেকে।

হুয়াওয়ে মোবাইল ফোন

দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ থেকে আপনি খুব সহজেই পছন্দের হুয়াওয়ে মোবাইল দাম ২০২২ অনুযায়ী পছন্দের হুয়াওয়ে মোবাইল বেছে নিতে পারেন। দারাজে এখন হুয়াওয়ে ফোনের দাম থাকছে ক্রেতাদের নাগালেই। এখন দারাজে রয়েছে হুয়াওয়ে বাংলাদেশ এর অফিশিয়াল স্টোর, যেখানে আপনি খুব সহজেই খুঁজে পাবেন সাশ্রয়ী মূল্য রেটে হাওয়াই মোবাইল দাম ২০২২ বা হাওয়াই মোবাইল দাম (2022) অনুসারে হুয়াওয়ে নতুন ফোন। লেটেস্ট হাওয়াই মোবাইল এর দাম ২০২২ সাল অনুসারেও দারাজের হুয়াওয়ে অফিশিয়াল স্টোরে থাকছে নতুন মডেলের স্মার্টফোন। এখানে আপনি পাবেন হুয়াওয়ে মোবাইল ২০২২ সালের ওয়াই সিরিজের ফোনগুলো (হুয়াওয়ে ওয়াই ৫, হুয়াওয়ে ওয়াই ৬, হুয়াওয়ে ওয়াই ৭, হুয়াওয়ে ওয়াই ৯) সহ হুয়াওয়ে নোভা সিরিজের ফোনগুলো (হুয়াওয়ে নোভা ২আই, হুয়াওয়ে নোভা ৩ই ও হুয়াওয়ে নোভা ৩আই)। এছাড়া এখানে পাবেন হুয়াওয়ে জিআর৩, হুয়াওয়ে জিআর৫, হাওয়াই মোবাইল p9, হুয়াওয়ে পি১০ প্লাস সহ হুয়াওয়ে p30, হুয়াওয়ে মেট এক্স এবং আরো সব নতুন মডেলের হুয়াওয়ে স্মার্টফোন।

এইচটিসি মোবাইল ফোন

আপনি যদি একটি আধুনিক প্রযুক্তির ফ্ল্যাগশিপ মোবাইল ফোন চান, তবে এইচটিসি মোবাইল ফোন হতে পারে স্মার্ট পছন্দ। ব্র্যান্ডটির বিভিন্ন দামের মোবাইল ফোন এখন দারাজে পাবেন বিশেষ ডিসকাউন্ট অফারে। এইচ টি সি বাজারে এনেছে উইন্ডোজ এবং অ্যান্ড্রয়েড ফোনের বিপুল সমাহার। ব্র্যান্ডটির ২০২২ সালের সর্বশেষ মডেলের ফোনগুলোর মধ্যে এইচটিসি ১০ স্মার্টফোন ছাড়াও রয়েছে এইচটিসি ওয়ান ও এইচটিসি ডিজায়ার সিরিজের নতুন মোবাইল ফোন সেট। মোবাইল ফোনগুলো যেমন দামে সহজলভ্য, তেমনি আধুনিক ডিজাইন এবং বৈচিত্র্যসমৃদ্ধ। এইচটিসি স্মার্টফোনগুলো উন্নত ও আধুনিক ফিচার এবং ফাংশন প্রদান করে। ক্রেতারা যেকোন এইচটিসি মোবাইল ফোন এখন দারাজ থেকে খুব সহজেই অনলাইনে কিনতে পারবেন।

স্যামসাং মোবাইল ফোন

ইলেকট্রনিক্স দুনিয়ার একটি অন্যতম সেরা ব্র্যান্ড হল স্যামসাং। স্যামসাং মূলত মোবাইল ফোন ও স্মার্টফোন ব্র্যান্ডগুলোর মধ্যে নিজ যোগ্যতায় বেশ অনেক আগেই সারা দুনিয়ার মোবাইল ক্রেতাদের মধ্যে মর্যাদাপূর্ণ যায়গা অর্জন করেছে। স্যামসাং তাই মোবাইল দুনিয়ার এক অন্যতম মোবাইল জায়ান্ট হিসেবে পরিচিত। স্যামসাং মোবাইল ব্র্যান্ডের গ্যালাক্সি এ সিরিজ ও গ্যালাক্সি জে সিরিজ (স্যামসাং গ্যালাক্সি জে৭) ছাড়াও বর্তমানে অনলাইন মোবাইল মার্কেটের জনপ্রিয়তার শীর্ষে আছে স্যামসাং এস সিরিজ ও স্যামসাং নোট সিরিজের স্মার্ট মোবাইল ফোন। তবে ব্র্যান্ড নিউ এম সিরিজের আকর্ষণীয় স্যামসাং স্মার্টফোন এখন ক্রেতাদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। বেশ কিছু প্রিমিয়াম মানের স্যামসাং ফিচার ফোন বাজারে আছে, যা দামে বেশ সস্তা এবং ক্রেতাদের আওতার মধ্যেই। বাংলাদেশে সাশ্রয়ী স্যামসাং মোবাইলের দাম (২০২২) এখন (Daraz.com.bd) থেকে খুঁজে নিতে পারেন। সেরা ডিসকাউন্ট অফারে স্যামসাং স্মার্টফোন খুঁজে নিতে চোখ রাখুন দারাজের স্যামসাং অনলাইন শপে।

ইনফিনিক্স মোবাইল ফোন

সাশ্রয়ী মূল্যে সেরা বিলাসিতা করতে চান? তবে কম বাজেটের ইনফিনিক্স নোট সিরিজের মোবাইল ফোন হতে পারে আপনার জন্য সেরা পছন্দ। এছাড়াও ইনফিনিক্স হট সিরিজের মোবাইল বাজারের সেরা ফিচার এবং বিশেষ ডিজাইন দিচ্ছে খুবই সাশ্রয়ী মূল্যে। ইনফিনিক্স নোট ৩ মোবাইল সেট হচ্ছে বাজারের সবচেয়ে কমদামী হাই-এন্ড মোবাইল ফোন। এখন দারাজ থেকে উপভোগ করুন সেরা ইনফিনিক্স মোবাইলের দাম।

লেনোভো মোবাইল ফোন

স্বনামধন্য চীনা টেলিযোগাযোগ মোবাইল ফোন উৎপাদনকারী কোম্পানি লেনোভো বাজারে ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। লেনোভো মোবাইল ফোন স্মার্ট ক্যামেরা এবং দীর্ঘায়িত ব্যাটারির নিশ্চয়তা প্রদান করে ক্রেতাসাধারণের মধ্যে গ্রহনযোগ্যতা অর্জন করেছে। মাল্টি-কোর প্রসেসর সহ, এই অ্যান্ড্রয়েড ফোনে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি। লেনোভো ফ্যাব সিরিজ, লেনোভো এ সিরিজ, লেনোভো কে ৫ নোট ও লেনোভো কে ৮ নোট ইত্যাদি নানা ধরণের মডেল বাজারে আছে। মোবাইল ফোনগুলোতে রয়েছে প্রিমিয়াম ডিজাইন এবং আধুনিক ফিচার, যা ব্যবহারকারীকে আকৃষ্ট করতে সক্ষম। বর্তমানে লেনোভো মোবাইল এর দাম দারাজ বাংলাদেশে এখন আপনার সাধ্যের মধ্যেই থাকছে।

মোবাইল বাজারঃ মোবাইল ফোন কিনুন অনলাইনে সাশ্রয়ী দাম সহ

এছাড়াও অপো মোবাইল, ওয়ালটন মোবাইল সহ বিভিন্ন ব্র্যান্ডের অন্যান্য নতুন মোবাইল ফোন কালেকশন (ফিচার ফোন কিংবা স্মার্টফোন) দেখতে এখনই ব্রাউজ করুন দারাজ অনলাইন শপিং-এ। আকর্ষনীয় মূল্যছাড়, ভাউচার ও নানা অফারসহ 2022 সালের সেরা মোবাইল ফোন পছন্দ করে অনলাইনে কিনে নিতে পারেন দারাজ(Daraz.com.bd) থেকে। বাংলাদেশে মোবাইল কেনার সবচেয়ে নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম দারাজ। গ্রাহকরা পান সাশ্রয়ী মূল্যে হোম ডেলিভারি, এমনকি বিভিন্ন সময়ে মোবাইলের দাম হয়ে যায় শোরুম থেকেও কম! এছাড়া দারাজের এক্সক্লুসিভ প্রোডাক্ট চেক করতে চাইলে এখুনি ভিজিট করুন দারাজ অ্যাপে।

সর্বাধিক জিজ্ঞাসিত প্রশ্নাবলীঃ

দারাজ বাংলাদেশ থেকে। দারাজ থেকে মোবাইল শপিং করতে আপনি পাচ্ছেন অনেক ভাউচার ও ডিসকাউন্ট। কম দামে সেরা মোবাইল ফোন কিনতে দারাজের বিকল্প কোথায়!

দারাজ। অনলাইন শপ দারাজে আপনি পাবেন সেরা সব ব্র্যান্ডের অফিসিয়াল মোবাইল ফোন আপনার নাগালের মধ্যেই বাজেট দামে।

হা, অবশ্যই। মোবাইল ফোন না শুধু, দারাজ অনলাইন শপ থেকে যে কোন পণ্য কেনার সময় আপনি ব্যবহার করতে পারবেন দারাজ ভাউচার কোড।

Cricket Lover? Enjoy cricket live streaming free on Daraz App Now.