Browse Categories

Computing & Gaming

দারাজের কম্পিউটিং ও গেমিং পণ্যঃ দেশের সেরা প্রযুক্তি পন্য

দারাজ বাংলাদেশ মূলত তার সেরা সব প্রযুক্তি পণ্যের জন্য দেশব্যাপী খ্যাত। দারাজ বিভিন্ন নামী দামী ব্র্যান্ডের বিভিন্ন মডেলের প্রযুক্তি পণ্য গ্রাহকদের মাঝে সর্বোত্তম দামে পৌঁছে দিয়ে বাংলাদেশের প্রযুক্তি পণ্য ব্যবহারকারীদের মাঝে তৈরি করেছে আস্থা ও নির্ভরতা। ডেস্কটপ কম্পিউটার, ল্যাপটপ, নোটবুক, কম্পিউটার মনিটর, ম্যাকবুক সহ বিভিন্ন ধরণের কম্পিউটিং এক্সেসরিজ যেমন, প্রিন্টার, স্ক্যানার, মাউস, র‍্যাম, কি-বোর্ড, সাউন্ড সিস্টেম, ফ্ল্যাশ ড্রাইভ, ওয়েবক্যাম, গ্রাফিক্স কার্ড, সাউন্ড কার্ড ইত্যাদি পণ্যের কি নেই দারাজে! সকল ধরণের কম্পিউটিং প্রযুক্তি পণ্যের সুবিশাল সংগ্রহশালা দারাজ বাংলাদেশ থেকে সংগ্রহ করে নিতে আপনার জন্য দরকারি পণ্যটি।

দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে কিনুন প্রয়োজনীয় প্রযুক্তি পণ্য

ডেস্কটপ কম্পিউটার কিনবেন বলে চিন্তা করছেন? অথবা বহনযোগ্য ল্যাপটপ বা ট্যাবলেট? যেকোন ধরণের প্রযুক্তি পণ্য আপনি এখন থেকে সহজেই বাসায় বসে অনলাইনে দারাজ থেকে শপিং করতে পারবেন। অনলাইন শপিং হবে এখন থেকে আরও প্রাণবন্ত ও সহজ।

দেশের সেরা অনলাইন শপিং মল হচ্ছে দারাজ বাংলাদেশ

বাংলাদেশের সেরা অনলাইন শপিং মল দারাজ দিচ্ছে ক্রেতাদের কম্পিউটিং ও গেমিং -এর বৃহৎ এক সংগ্রহশালা। কম্পিউটার ও গেমিং করতে গেলে প্রয়োজন পড়ে বিভিন্ন রকম গ্রাফিক্স কার্ড, সাউন্ড কার্ড, উচ্চ ক্ষমতাসম্পন্ন র‍্যাম, গেম খেলার জয়স্টিক, কি-বোর্ড প্রভৃতি। কম্পিউটার, এক্স-বক্স, পিএস -এর সাথে সাথে দারাজে রয়েছে সকল প্রকার প্রয়োজনীয় যংত্রাংশ। রয়েছে যেকোন গেমিং এক্সেসরিজ। বাংলাদেশে অনলাইন শপিং এখন আরও সহজ ও সাবলীল। বাংলাদেশের ই-কমার্স দুনিয়ায় দারাজ নিয়ে এসেছে নতুন পালক। আস্থা ও নির্ভরতার সাথে কম্পিউটিং ও গেমিং পণ্য অনলাইনে কিনতে দারাজের বিকল্প কোথায়?

শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য ব্র্যান্ডের মহামিলন দারাজ বাংলাদেশ

অ্যাপল, ডেল, আসুস, ফুজিৎসু, এইচপি, লেনোভো, অ্যাসার, ক্যাসপারস্কি প্রভৃতি সকল নামীদামী প্রযুক্তি পণ্য নির্মাতা ব্র্যান্ডের নানাবিধ পণ্য রয়েছে দারাজে। ক্রেতারা আস্থার সাথে এসব পণ্য কিনে প্রযুক্তির সাথে সংযুক্ত থাকতে পারবে সহজেই।

ভিডিও গেমস প্রেমীদের জন্য রয়েছে নানা ধরণের পণ্য

অনেকেই আছেন যারা কম্পিউটার, এক্স-বক্স ও প্লেস্টেশনে ভিডিও গেমস খেলতে পছন্দ করেন। দারাজে রয়েছে কম্পিউটার, এক্স-বক্স ও প্লেস্টেশনের জন্য নানা ধরণের গেমস, কনসোল, জয়স্টিক সহ নানা ধরণের সরঞ্জামাদি।

দারাজ মানেই সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা

বাংলাদেশে কম্পিউটারের দাম ও ল্যাপটপের দাম সবচেয়ে সাশ্রয়ী এখন দারাজে। আপনার কাংখিত পণ্য বা এক্সেসরিজটি পেতে ব্রাউজ করুন দারাজের কম্পিউটিং ও গেমিং ক্যাটেগরি পেইজে, অনলাইনে অর্ডার করুন এবং নতুন পণ্যটি আপনার বাসার দরজায় আসার জন্য অপেক্ষা করুন। উপভোগ করুন সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা।

ব্যবহার করতে পারেন দারাজের অ্যাপ

Daraz Apps ব্যবহার করেও এখন সহজে অ্যান্ড্রয়েড মোবাইল থেকে অনলাইন শপিং করতে পারেন স্বাচ্ছন্দে। অ্যাপল স্টোর আইওএস অ্যাপ অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিন দারাজ অ্যান্ড্রয়েড অ্যাপ আর উপভোগ করুন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই।