Beauty & Health

Baby, Kids & Toys

Book's & Stationery

Payment Partners Discount

তৈরি হোন Daraz.com.bd -এর ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের জন্য

টানা তৃতীয়বারের মত বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট নিয়ে আসছে জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট Daraz.com.bd। উন্নত বিশ্বের ব্ল্যাক ফ্রাইডের আদলে নির্মিত বাংলাদেশের মেগা ক্যাম্পেইন ফাটাফাটি ফ্রাইডে ২০১৭ -তে প্রায় সকল পণ্যের উপরেই ক্রেতারা পাবেন সর্বোচ্চ ৭৫% পর্যন্ত অবিশ্বাস্য মূল্যছাড়! বাংলাদেশের ইতিহাসে এই দারাজ বাংলাদেশই প্রথম এ রকম কোন মেগা অফার নিয়ে এল। ছেলেদের কিংবা মেয়েদের ফ্যাশন, ইলেক্ট্রনিক্স অথবা স্বাস্থ্য ও সৌন্দর্য কিংবা এমনকি হোম অ্যাপ্লায়েন্স প্রায় সব ক্যাটেগরির পণ্যেই থাকবে আকর্ষনীয় ডিসকাউন্ট! দামী কিংবা কম দামী, ফাটাফাটি ফ্রাইডে ইভেন্টে দারাজের সকল ক্রেতাদের জন্যই থাকবে বিস্ময়কর অফার। এমনকি, কোন কোন ক্ষেত্রে বিষ্ময়ের মাত্রা ছাড়িয়ে যাবে দারাজেরই বিগত দুই বছরের ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইন।

বছরের সবচেয়ে বড় ও অবিশ্বাস্য শপিং ইভেন্ট ফাটাফাটি ফ্রাইডে ২০১৭ ইভেন্ট ১৭ ই নভেম্বর শুরু হয়ে চলবে একেবারে ২৭ শে নভেম্বর ২০১৭ পর্যন্ত।

অবিশ্বাস্য মূল্যছাড়, সেরা ডিল, সেরা পণ্য - দারাজ ফাটাফাটি ফ্রাইডে

সেরা অনলাইন ডিল খুজতে ব্যস্ত শপিং প্রেমী ক্রেতারা ফাটাফাটি ফ্রাইডে ২০১৭ থেকে তাদের জন্য সবচাইতে সেরা ডিল পাবেন Daraz.com.bd -তে। আমেরিকার মত দেশে যেভাবে ব্ল্যাক ফ্রাইডে তে দেশের বর্তমান অর্থনীতিতে মানুষের ক্রয় ক্ষমতার বিশেষ নিদর্শন মেলে, ঠিক তেমনি দারাজ প্রতিবারের মত আশা করছে ফাটাফাটি ফ্রাইডে ২০১৭ -এর মাধ্যমে বাংলাদেশের মানুষের ক্রয় ক্ষমতার নিদর্শন মিলবে। ফ্যাশন এবং ইলেক্ট্রনিকস জগতের সেরা অফার ও মূল্যছাড় নিয়ে সেরা দামে সেরা পণ্য কেনার নিশ্চয়তা থাকবে গ্রাহকদের জন্য। স্মার্টফোন থেকে শুরু করে গেমিং কনসোল, টেলিভিশন, ফ্রিজ, মেয়েদের শাড়ী, ছেলেদের জুতা সহ নানা ধরণের ফ্যাশন এবং ইলেকট্রনিকস পণ্যের সেরা ডিলগুলোর সমারোহ থাকবে এই মেগা ইভেন্টে। সেরা বলতে আসলে অবিশ্বাস্য ডিসকাউন্টকেই বোঝানে হচ্ছে, যা অন্য যেকোনো সময়ের জন্য অকল্পনীয়!

ফাটাফাটি ফ্রাইডে তে অংশ নেয়া ব্র্যান্ডের উল্লেখযোগ্য কিছু ব্র্যান্ড
Samsung | HP | Nokia | Micromax | LG | Symphony | Apex | Yellow | Bata | Le-Reve | Miyako

ফাটাফাটি ফ্রাইডে ২০১৭ ডাবল টাকা ভাউচার

স্মার্টফোন প্রেমী গ্রাহকদের জন্য প্রতিটি  স্মার্টফোনের সাথেই থাকবে বিভিন্ন বান্ডেল অফার! শুধু তাই নয় “ফাটা ফাটি ফ্রাইডে” এক্সক্লুসিভ অফারের পাশাপাশি ক্রেতারা পাচ্ছেন “ডাবল টাকা ভাউচার” অফার! অর্থাৎ আপনার ১,০০০ টাকায় কেনা ভাউচার ক্যাম্পেইনের সময়ে হয়ে যাবে ২,০০০ টাকা। ৫,০০০ টাকার ভাউচার হয়ে যাবে ১০,০০০ হাজার টাকা, আর ১০,০০০ টাকার ভাউচার হয়ে যাবে ২০,০০০ টাকা। আর প্রথমবারের মত ফাটাফাটি ফ্রাইডে তে থাকবে মেসেঞ্জার কিউআর কোড ভাউচার যা কিনা আপনার ফেসবুক মেসেঞ্জার অ্যাপ থেকে স্ক্যান করে প্রাপ্ত ফাটফাটি ভাউচার কোড দারাজের মোবাইল অ্যাপ থেকে শপিং করার সময় ব্যবহার করে নিয়ে নিতে পারেন ৫০০ টাকার অতিরিক্ত মূল্যছাড়।

বিকাশ অনলাইন পেমেন্ট -এ আকর্ষনীয় ক্যাশব্যাক

পণ্য কিনতে পেমেন্টের ক্ষেত্রে থাকছে বিশেষ সুবিধা! বিকাশ অনলাইন পেমেন্টে সর্বোচ্চ ২০% তাৎক্ষনিক ক্যাশব্যাক থাকবে। অথবা ডেবিট/ ক্রেডিট কার্ড অনলাইন পেমেন্ট মেথড ব্যবহার করে পেমেন্ট করতে পারেন, অনলাইনে পেমেন্ট করলেই পাবেন ১০% পর্যন্ত ক্যাশব্যাক! এছাড়াও করতে পারেন ক্যাশ অন ডেলিভারি, যেখানে অর্ডারকৃত পণ্য আপনার হাতে পোঁছে দেয়ার পরেই নেয়া হবে তার মূল্য!

বাংলাদেশের সেরা অনলাইন পেমেন্ট গেটওয়ে - Daraz.com.bd

ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনকে আরও বেশি উৎসবমুখর করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইনজুড়েই গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়া দারাজ পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্টবিহীন ইএমআই সুবিধা। পেমেন্ট পার্টনার ব্যাংকগুলো হল সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি, এনআরবি ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্র্যাক ব্র্যাংক ও ইস্টার্ন ব্যাংক ও ঢাকা ব্যাংক। ইএমআই সুবিধায় থাকছে না কোনো প্রকার লুকায়িত(হিডেন) চার্জ। পণ্যের দাম যতই হোক না কেন, এখন আর অনলাইন শপিং হবে ইএমআই পেমেন্ট -এ। তাৎক্ষনিকভাবে পণ্য কিনে মাসিক কিস্তিতে পেমেন্ট পরিশোধ করার সুবিধা থাকলে এখন অনলাইন শপিং -এ আর বাধা কোথায়!

ফাটাফাটি ফ্রাইডে কেবল Daraz.com.bd -এর একটি সেলস ইভেন্ট নয়, এটি ক্রেতাদের নির্ভরযোগ্যতা ও ধন্যবাদ প্রকাশের উপায়, যা বাংলাদেশী ক্রেতাদের জন্য অন্য কেউ কখনও করেনি। ফাটাফাটি ফ্রাইডে ২০১৭ অনলাইন ক্রেতাদের জন্য একটি অবিস্মরণীয় ও বৈপ্লবিক পরিবর্তন আনবে বলে দারাজ বিডি বিশ্বাস করে।

দারাজ বাংলাদেশের মোবাইল অ্যাপ ব্যবহার করেও এখন সহজে মোবাইল থেকে অনলাইন শপিং করতে পারেন বেশ স্বাচ্ছন্দ্যে। অ্যাপল স্টোর আইওএস অ্যাপ অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিন দারাজ অ্যান্ড্রয়েড অ্যাপ আর উপভোগ করুন অনলাইন শপিং সারা বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই। আর সকল প্রকার তথ্য ও ক্যাম্পেইনের খবর জানতে ঘুরে আসতে পারেন দারাজ ব্লগ -এ। Daraz.com.bd থেকে অনলাইনে কেনাকাটা করে উপভোগ করুন সেরা অনলাইন কেনাকাটা -এর দূর্দান্ত শপিং অভিজ্ঞতা।