Browse Categories

Large Appliances

Small Appliances

Appliances

দেশের সেরা অ্যাপ্লায়েন্স পণ্য কিনুন Daraz.com.bd থেকে

দারাজ বাংলাদেশ সেরা সব অ্যাপ্লায়েন্স পণ্যের জন্য দেশব্যাপী জনপ্রিয়। দারাজ বিভিন্ন দেশী-বিদেশী খ্যাতনামা ব্র্যান্ডের বিভিন্ন মডেলের অ্যাপ্লায়েন্স পণ্য কাস্টমারদের মাঝে সেরা ও সাশ্রয়ী দামে পৌঁছে দিয়ে বাংলাদেশের অনলাইন শপিং করা গ্রাহকদের মাঝে তৈরি করেছে আস্থা ও নির্ভরতা। বৃহৎ হোম অ্যাপ্লায়েন্স যেমন ফ্রিজ, এয়ার কন্ডিশনার, এয়ার কুলার, ওয়াশিং মেশিন, গ্যাস স্টোভ সহ বিভিন্ন ধরণের ক্ষুদ্র হোম অ্যাপ্লায়েন্স যেমন, মাইক্রো ওয়েভ ওভেন, ব্লেন্ডার, টোস্টার, জুসার, রুটি মেকার, আয়রণ, ওয়াটার ফিল্টার, রাইস কুকার ইত্যাদি পণ্যের সবই পাবেন দারাজে! দারাজ বাংলাদেশের বিভিন্ন ধরণের অ্যাপ্লায়েন্স পণ্যের বিস্তৃত সংগ্রহশালা থেকে সংগ্রহ করে নিতে আপনার পরিবারের জন্য দরকারি পণ্যটি।

দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে প্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স পণ্য কিনুন

এসি কিনবেন বলে চিন্তা করছেন? অথবা সেরা রেফ্রিজারেটর? যে কোন ধরণের হোম এপ্লায়েন্স আপনি এখন থেকে সহজেই বাসায় বসে অনলাইনে দারাজ থেকে শপিং করতে পারবেন। দারাজের কল্যাণে বাংলাদেশে অনলাইন শপিং এখন থেকে আরও প্রাণবন্ত ও সাবলীল। আপনার যেকোন ধরণের হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স -এর প্রয়োজন মেটাবে এখন দারাজ।

৭৫% ডিসকাউন্ট সহ সেরা এসি, ফ্রিজ সহ অ্যাপ্লায়েন্স ডিল পেতে চোখ রাখুন দারাজের ফাটাফাটি ফ্রাইডে ২০১৭ -তে।

হোম অ্যাপ্লায়েন্স পণ্যঃ পাবেন বাংলাদেশের সেরা অনলাইন শপিং মল Daraz -এ

বাংলাদেশের সবচেয়ে বড় ও সেরা অনলাইন শপিং মল দারাজ দিচ্ছে ক্রেতাদের জন্য হোম ও কিচেন এপ্লায়েন্স -এর সর্ববৃহৎ সংগ্রহশালা। জীবনযাত্রাকে উন্নত করতে চাই বিভিন্ন ধরণের অ্যাপ্লায়েন্স। অ্যাপ্লায়েন্স জীবনকে সাবলীল করার পাশাপাশি বাঁচায় অনেক সময়। বাংলাদেশে অনলাইন শপিং এখন আরও সহজ ও সাবলীল। বাংলাদেশের ই-কমার্স দুনিয়ায় দারাজ নিয়ে এসেছে নতুন পালক। আস্থা ও নির্ভরতার সাথে অনলাইনে অ্যাপ্লায়েন্স পণ্য কিনতে বাংলাদেশে দারাজের বিকল্প কোথায়?

দারাজে অনলাইন শপিং -এ থাকছে সহজ ইএমআই ব্যবস্থা

সকল অ্যামেরিকান এক্সপ্রেস কার্ডধারীদের জন্য ইএমআই সুবিধা তো থাকছেই! অনলাইনে দারাজে অর্ডার করার সময় পেমেন্ট মেথড হিসেবে ইএমআই অপশন নির্বাচন করুন এবং অর্ডারকৃত পণ্যটি আপনার দরজায় আসার জন্য অপেক্ষা করুন। উপভোগ করুন সেরা অনলাইন শপিং -এর দুর্দান্ত অভিজ্ঞতা।

শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য ব্র্যান্ডের মহামিলন দারাজ বাংলাদেশ

স্যামসাং, প্যানাসনিক, এলজি, ফিলিপস, ওয়াল্টন, জেনারেল, সিঙ্গার প্রভৃতি সকল নামীদামী অ্যাপ্লায়েন্স পণ্য নির্মাতা ব্র্যান্ডের নানাবিধ পণ্য রয়েছে দারাজে। ক্রেতারা আস্থার সাথে হোম অ্যাপ্লায়েন্স পণ্য অনলাইনে কিনতে পারবেন খুব সহজেই।

দারাজ মানেই সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা

বাংলাদেশে অ্যাপ্লায়েন্স পণ্যের সবচেয়ে সাশ্রয়ী মূল্য এখন দারাজে। আপনার কাংখিত পণ্যটি পেতে ব্রাউজ করুন দারাজের অ্যাপ্লায়েন্স ক্যাটেগরি পেইজে, পছন্দমত অনলাইনে অর্ডার করুন এবং কাংখিত পণ্যটি আপনার বাসার দরজায় আসার জন্য অপেক্ষা করুন। উপভোগ করুন সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা।

নতুন ক্রেতাদের জন্য থাকছে দারাজের স্বাগতম ভাউচার

দারাজে প্রথমবার শপিং করলে ক্রেতারা পাবেন ২০০ টাকার ওয়েলকাম ভাউচার। আর এজন্য আপনাকে দারাজ নিউজলেটারে সাবস্ক্রাইব করতে হবে। সাথে সাথে আপনি প্রতিনিয়তই পাবেন দারাজের নতুন অফার, ক্যাম্পেইন নিউজ এবং যে কোন মূল্যছাড় বা ফ্ল্যাশ সেল -এর আপডেট।

ব্যবহার করতে পারেন দারাজের অ্যাপ

দারাজের মোবাইল অ্যাপ ব্যবহার করেও এখন সহজে মোবাইল থেকে অনলাইন শপিং করা যাবে স্বাচ্ছন্দ্যে। অ্যাপল স্টোর অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিতে পারেন দারাজ মোবাইল অ্যাপ আর উপভোগ করতে পারেন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই। অ্যাপ ডাউনলোড করলেই পাওয়া যাবে ২৫০ টাকার দারাজ অ্যাপ ভাউচার।

দারাজের সেরা অ্যাপ্লায়েন্স ব্র্যান্ডঃ
স্যামসাং | এলজি | জেনারেল | ফিলিপস | প্যানাসনিক | শিমিজু | সিঙ্গার | ওয়ালটন | মিয়াকো