ম্যাকবুক 29 একাধিক পণ্য পাওয়া গেছে

 
যা খুঁজছিলেন তা পাননি? পুনরায় উপরে ফিরে যান!

অনলাইনে Apple ম্যাকবুক কিনুন - Daraz.com.bd

দারাজ বাংলাদেশ রয়েছে Apple ম্যাকবুকের বিশাল সংগ্রহ। ম্যাকবুক মূলত ভবিষ্যৎ প্রজন্মের উদ্দেশ্যেই তৈরি করা হয়েছে। Apple -এর লক্ষ্য হল ব্যবহারকারীদের ‘ব্যাক টু ম্যাকে‘ দৃষ্টি ফিরিয়ে আনা। ম্যাকবুক হল এমন পণ্য যা আগে বিশ্ব কখনই দেখে নি। বিভিন্ন ধরণের ম্যাকবুকের সংগ্রহশালা দারাজ বাংলাদেশ থেকে সংগ্রহ করে নিতে পারেন আপনার জন্য।

দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে কিনুন Apple ম্যাকবুক

সময়ের সেরা Apple ম্যাকবুক কিনবেন বলে চিন্তা করছেন? আপনি এখন থেকে সহজেই ঘরে বসে অনলাইনে দারাজ বাংলাদেশ থেকে ম্যাকবুক শপিং করতে পারবেন। অনলাইন শপিং হবে এখন থেকে আরও প্রাণবন্ত ও সহজ। Apple তার চমকপ্রদ পণ্য উদ্ভাবনের কারণে বিশ্বব্যাপী জনপ্রিয়তার শীর্ষে জায়গা করে নিয়েছে। বাণিজ্যিক সাফল্যও ঈর্ষণীয়। সে সাফল্যে আইফোন ও আইপ্যাড যুগিয়েছে সময়ের চাহিদার খোরাক। আর এভাবেই Apple বিশ্ববাজারে তার আধিপত্য বহাল রেখেছে।

Apple ম্যাকবুক এয়ার

Apple -এর সাফল্যের সিড়িতে নতুন সংযোজন ছিল প্রথম ম্যাকবুক ‘ম্যাকবুক এয়ার’। ভিন্নধর্মী ‘ব্যাক টু দি ম্যাক’ স্লোগানে অ্যাপলের কোপারটিনো প্রধান অফিসে ম্যাকবুকের আনুষ্ঠানিক সূচনা ঘোষণা করে Apple। ম্যাকবুকটি অনেকটা আইপ্যাড আদলের। উল্লেখ্য, ম্যাকবুকটিতে কোনো হার্ডডিস্ক নেই। শুধু ফ্যাশ মেমোরির মাধ্যমে নিয়ন্ত্রিত হয়। ম্যাকবুক এয়ার অপেক্ষাকৃত ছোট, ০.১১ ইঞ্চি চিকন গড়নের ও ওজনে হালকা। আর ম্যাকবুকটি চলবে ম্যাক অপারেটিং সিস্টেমে। ১৩.৩ ইঞ্চি পর্দাবিশিষ্ট সংস্করণের কম্পিউটার ফিচারের মধ্যে এটি ৫০ ভাগ বেশি ক্ষমতাসম্পন্ন। এ ম্যাকবুক ৮ ঘণ্টা থেকে ১০ ঘণ্টা পর্যন্ত শক্তি সরবরাহ করতে পারবে। এছাড়াও বাজারের সব মডেল থেকেও ওজনে ১.৩ কেজি কম এবং বুট হবে অবিশ্বাস্যভাবে দ্রুত।

Apple ম্যাকবুক প্রো

অ্যাপল কম্পিউটার ইনকরপোরেটেড নতুন ম্যাকবুক প্রো ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এটি সবচেয়ে হালকা ও পাতলা ল্যাপটপ বলে ধারণা করা হচ্ছে। গুগল ক্রোম অপারেটিং সিস্টেম ও মাইক্রোসফট উইন্ডোজ অপারেটিং সিস্টেমে চালিত হালকা ও পাতলা ল্যাপটপগুলোর সঙ্গে প্রতিযোগিতা করতেই অ্যাপল নতুন এই ল্যাপটপ বাজারে ছেড়েছে। নতুন ম্যাকবুক প্রো -তে রয়েছে দ্রুতগতির প্রসেসর। এতে ব্যবহার করা হয়েছে আইভ ব্রিজ নামে সর্বশেষ কোর আই সেভেন প্রসেসর। রয়েছে ৭৬৮ গিগাবাইটের ফ্ল্যাশ স্টোরেজ ও ইউএসবি ৩ কানেকটিভিটি। Apple ম্যাকবুক প্রো -এর পুরুত্ব ০ দশমিক ৭১ ইঞ্চি এবং ওজন মাত্র দুই কেজি। ব্যাটারিতে টানা সাত ঘণ্টা চলে। এতে রয়েছে ১৫ দশমিক ৪ ইঞ্চি রেটিনা ডিসপ্লে। বলা হচ্ছে, এই ডিসপ্লে বিশ্বের সবচেয়ে বেশি উচ্চমাত্রার রেজ্যুলুশনের ডিসপ্লে।

দারাজ মানেই সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা

বাংলাদেশে Apple ম্যাকবুকের সবচেয়ে সেরা মূল্য এখন দারাজে। আপনার কাংখিত ম্যাকবুকটি পেতে ব্রাউজ করুন দারাজের ম্যাকবুক ক্যাটেগরিতে, অনলাইনে অর্ডার করুন এবং নতুন পণ্যটি আপনার ঘরের দরজায় আসার জন্য অপেক্ষা করুন। উপভোগ করুন সেরা অনলাইন শপিং -এর দুর্দান্ত অভিজ্ঞতা।

ব্যবহার করতে পারেন দারাজের অ্যাপ

Daraz Apps ব্যবহার করেও এখন সহজে অ্যান্ড্রয়েড মোবাইল থেকে অনলাইন শপিং করতে পারেন স্বাচ্ছন্দে। গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিন দারাজ অ্যান্ড্রয়েড অ্যাপ আর উপভোগ করুন অনলাইন শপিং যে কোন জায়গাতে বসেই।