মাসের বাজারঃ অনলাইনে মাসের বাজার একবারেই - Daraz.com.bd

মাসের বাজার বাংলাদের অনলাইন মার্কেটের খুব বেশী পুরোনো প্রথা নয়। দারাজ বাংলাদেশ ২০১৭ সালের প্রথম দিকে মাসের বাজার চালু করে। প্রথম মাসেই ক্রেতাদের অভূতপূর্ব সাড়ার ফলে এখন প্রতি মাসের শেষেই চলছে দারাজের মাসের বাজার। মাসের বাজার মানে হল সারা মাসের বাজার এখন একসাথেই করা যাবে দারাজ থেকে। প্রথাগত ঝক্কি-ঝামেলাপূর্ণ শপিং থেকে সময়, টাকা বাঁচিয়ে যাতে ক্রেতারা সেরা পণ্য বাসায় বসে কিনতে পারেন, সেজন্য দারাজ শুরু করেছে মাসের বাজার।

Daraz.com.bd -এর সপ্তাহব্যাপী মাসের বাজার ক্যাম্পেইন শুরু হচ্ছে সেপ্টেম্বরের ২৮ ফেব্রুয়ারি ২০১৮ থেকে।

দারাজ থেকে এখন সারা মাসের বাজার করুন সহজেই

এখন সারা মাসের বাজার করুন দারাজ অনলাইন শপ থেকে সহজেই। দারাজ বাংলাদেশ থেকে শপিং করে উপভোগ করুন প্রাণবন্ত ও সাবলীল শপিং। দারাজ থেকে মাসের বাজার শপিং করে উপভোগ করুন অনলাইন সুপার শপ -এর অনুভূতি। দারাজ অনলাইন শপিং এখন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন সুপারমার্কেট

টাকা বাঁচিয়ে সারা মাসের বাজার করুন অনলাইনে

দারাজ বাংলাদেশ থেকে মাসের বাজার করুন সেরা ডিসকাউন্টে। মাসের বাজারে থাকছে বিভিন্ন পণ্যে সর্বাধিক ৮০% ডিসকাউন্ট। এসব মূল্যছাড়ে টাকা বাঁচার সাথে সাথে অনলাইনে কেনায় সময়ও বাঁচবে। এছাড়াও অর্ডারের সাথে পাবেন ফ্রি হোম ডেলিভারি কোন প্রকার চার্জ ছাড়াই। দারাজ মাসের বাজার শপ থেকে পণ্য কিনে প্রথাগত মার্কেট ঘুরে ঘুরে বিরক্তিকর কেনাকাটাকে বিদায় দিন এখনই।

মাসের বাজারের জন্য থাকে লম্বা তালিকা। চুলের যত্ন, প্রসাধনী, ত্বকের যত্ন, বাচ্চাদের খেলনা, বাচ্চাদের যত্ন, ডায়াপার ও টিস্যু, বিভিন্ন মেক-আপ যন্ত্রপাতি সহ কত কি না থাকে। স্টক শেষ হয়ে যাবার আগে খুঁজে নিন আপনার জন্য সেরা ডিলটি। ভিজিট করুন দারাজ মাসের বাজার পেইজে, পছন্দমত পণ্য কার্টে যোগ করে অর্ডার করুন অনলাইনে, আর দারাজ টিম আপনার ঠিকানায় পৌঁছে দিবে দ্রুতগতির হোম ডেলিভারি।

অনলাইনে গ্রোসারী পণ্য কেনার সেরা সুযোগ লুফে নিতে চোখ রাখুন দারাজের গ্রোসারী মহোৎসব ক্যাম্পেইনের দিকে। Daraz.com.bd হল বাংলাদেশের সেরা অনলাইন গ্রোসারী সুপারমার্কেট