Mobile Cases, Covers & Protections 1582 একাধিক পণ্য পাওয়া গেছে

ব্র্যান্ড

অনলাইনে মোবাইল ফোনের কভার এবং কেইস কিনুন বাংলাদেশে - Daraz.com.bd

দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে কিনুন মোবাইল ফোনের কভার এবং কেইস এখন সহজেই। বাংলাদেশে অনলাইন শপিং এখন অনেক বেশী প্রাণবন্ত ও সাবলীল।

স্ক্রিন প্রোটেক্টরঃ নিয়ে নিন মোবাইল স্ক্রিনের সুরক্ষা

মোবাইল ফোনের স্ক্রিন সুরক্ষায় বাংলাদেশের বাজারে আছে বিভিন্ন রকমের ক্রিস্টাল ও নন-ক্রিস্টাল স্ক্রিন প্রোটেক্টর। স্মার্টফোনের স্ক্রিন সুরক্ষায় স্ক্রিন প্রোটেক্টর একটি কার্যকরী উপাদান। পকেটে চাবি, কয়েন এবং অন্যান্য জিনিস রাখার কারণে কিছু দিনের মধ্যেই পলি বা গ্লাস প্রোটেক্টরের উপর দাগ পড়ে যায়। এতে মোবাইলের সৌন্দর্য নষ্ট হয়। স্ক্রিন প্রোটেক্টর ব্যবহারের পর মোবাইল এবং ট্যাবলেটের দাগ থেকে রক্ষা করবে। ব্যবহারের পর এক বছর পর্যন্ত এর কার্যকারিতা অক্ষুণ থাকতে পারে। স্ক্রিন প্রোটেক্টর মোবাইল ফোনের প্রকৃত স্ক্রিন লক ধরে রাখবে। নাইনএইচ সারফেস ইফেক্ট স্ক্রিনকে সাধারণ দাগ পড়া থেকে রক্ষা করবে। এর হাই গ্লোসি ফিনিস স্ক্রিনের মিরর ইফেক্ট অটুট রাখবে, স্ক্রিনকে এসিড এবং অ্যালকেলিনের ক্ষতিকর প্রভাব থেকে রক্ষা করবে।

মোবাইলের ফ্যাশনঃ লাগিয়ে নিন সুন্দর ফ্লিপ কভার

মিনিওন, হ্যালো কিটি কিংবা ফুল-পাথরের নানা নকশা। স্মার্টফোনের কভারে এখন পাওয়া যাবে এসব নকশা। পছন্দের ফোন কিনলেই চলছে না, এর সঙ্গে অনেকেই ব্যবহার করছেন বাহারি সব ফ্লিপ কভার। অনেকে তো পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে রাখেন আলাদা কভার। শুধু ফোনটা ভালো রাখার প্রয়োজনেই কভার ব্যবহার হচ্ছে না। ফ্যাশনেরও অনুষঙ্গ হয়ে উঠেছে স্মার্টফোনের ফ্লিপ কভার।

মোবাইল ফোনের সুরক্ষায় ফ্লিপ কভার

মোবাইল হাত ফসকে হুট করে পড়ে যেতে পারে মেঝেতে। এতে মোবাইলটি পুরোপুরি নষ্ট হয়ে যাক আর না যাক ক্ষতি হবে নিশ্চিত ভাবেই। তাই মোবাইলে এমন ফ্লিপ কভার লাগিয়ে রাখুন যেন হাত ফসকে পড়ে গেলেও কোনো ক্ষতি না হয় কিংবা আঘাত না পায়।

অনলাইনে দারাজ বাংলাদেশ থেকে কিনুন মোবাইল কভার, প্রোটেক্টর

বাজারে প্রায় সবধরনের মোবাইলেরই ফ্লিপ কভার পাওয়া যায়। সেখান থেকে আপনার পছন্দমতো কভার কিনে লাগিয়ে নিতে পারেন। ভালো-মন্দ, সুন্দর-অসুন্দর বিভিন্ন রকমের কভারই পাওয়া যাবে। তবে একটু সময় নিয়ে কম্পিউটার বা মোবাইলের সামনে বসলে দারাজে ব্রাউজ করে অনলাইনেই ঘরে বসে কিনতে পারেন দারুণ কিছু কভার, স্ক্রিন প্রোটেক্টর।