ক্যাটেগরি ব্রাউজ করুন

মোবাইল ফোন ও ট্যাবলেটঃ অনলাইনে সেরা দামে কিনুন দারাজ থেকে

বর্তমান যুগে মোবাইল ফোন যেমন ব্যক্তিগত যোগাযোগের মাধ্যম হিসেবে ব্যবহৃত হচ্ছে, ঠিক তেমনিভাবে এখন ব্যবহৃত হচ্ছে বিভিন্ন ধরনের পেশাগত কার্যক্রমে। মোবাইল স্মার্টফোন এখন সময়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ চাহিদা। অবশ্য, মোবাইল স্মার্টফোনকে এখন আসলে চাহিদার চেয়ে অতি প্রয়োজনীয় ডিভাইস হিসেবে উল্লেখ করাই বেশ মানানসই। ডিজিটাল বাংলাদেশে মোবাইল ফোনের প্রয়োজনীয়তা বোঝানোর অবকাশ নেই। আর সময়ের সঙ্গে তাল মেলাতে গিয়ে মোবাইল ফোনে প্রতিদিনই আসছে নতুন অনেক আধুনিক প্রযুক্তিগত সংযোজন। আর মানুষের সঙ্গে সঙ্গে তাই মোবাইল ফোনও হয়ে যাচ্ছে আধুনিক থেকে আধুনিকতর। সেজন্যই বাজার ঘুরলেই লক্ষ্য করা যায় মোবাইল ফোনের ছড়াছড়ি। আর নতুন নতুন ফিচার আর ডিজাইনসমৃদ্ধ এসব মোবাইল ফোনের ক্রেতা অধিকাংশ ক্ষেত্রে মূলত তরুণ-তরুনীরাই।

জেনে নিন মোবাইলের দামঃ বাংলাদেশী টাকায় মোবাইলের দাম

২০১৭ সালের নতুন মোবাইল কেনার কথা ভাবছেন কিন্তু দাম নিয়ে দুশ্চিন্তার মধ্যে ঘুরপাক খাচ্ছেন? ক্রেতারা যখন চিন্তা করে যে, নতুন সেট কিনে নিবেন, তখন দেখা যায় দোকানে দোকানে ঘুরে অথবা অনলাইনে গুগল করে বিভিন্ন সেট সম্পর্কে একটি ধারণা নিয়ে একটি সেট কিনে ফেলি। কিছুদিন পরেই অন্য একটি মোবাইল ফোন মডেল ওই গ্রাহকের কাছে মনে হতে পারে, এই বাজেটে তো আমি ঐ মোবাইল সেট কিনলে আরো ভালো। কারণ মোবাইল ফোনের দাম ছিল প্রায় কাছাকাছি। এক মোবাইলের সাথে অন্য কোন মোবাইল ফোন তুলনা করতে না পারার ফলেই কিন্তু এমন হতে পারে। এই সমস্যা থেকে মুক্তির জন্য দারাজ মোবাইল শপ আপনাকে দিবে বাংলাদেশী টাকায় মোবাইল ফোনের দাম জানার সুযোগ। আর চাইলে এক মডেল থেকে অন্য মোবাইল ফোন তুলনা করেও কিনে নিতে পারেন বাজেট দামে নতুন মোবাইল ফোন।

বৈচিত্র্যময় মোবাইল ফোন -এর সেরা সংগ্রহ দারাজ বাংলাদেশে

বর্তমান সময়ে মোবাইল ফোন আমাদের দৈনন্দিন জীবনের একটি অপরিহার্য অংশ হয়ে গেছে।  মোবাইল ফোনে আপনি সামাজিক যোগাযোগের মাধ্যম হিসেবে আপনি দিনের যে কোন সময়ে ইন্টারনেটের মাধ্যমে ব্রাউজ করে নিজেক রাখতে পারবেন মিডিয়া এবং অনলাইন দুনিয়ার সাথে সক্রিয়। ডিজিটাল বাংলাদেশে এখন মোবাইল ছাড়া আপনি ভাবতে পারেন না কিছুই। আর সময়ের সাথে তাল মেলাতে বাংলাদেশের মোবাইল গ্রাহকদের জন্য দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মার্কেটপ্লেস দারাজ ডট কম বিডি নিয়ে এসেছে নানা ব্যান্ড ও বৈচিত্র্যের বিভিন্ন রকম মোবাইলের বিপুল সমাহার।

উন্নত মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য মোবাইল স্মার্ট ফোন

আপনি দারাজ থেকে অনলাইনে কিনতে পারেন মোবাইল ফোন। দারাজে আছে উন্নত মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোনের বিশাল কালেকশন। দারাজে আছে জনপ্রিয় ও ট্রেন্ডী মডেলের যেকোন আধুনিক ও সেরা স্মার্টফোন। অ্যাপল আইফোন, স্যামসাং স্মার্টফোন থেকে শুরু করে দারাজ শপে আছে নকিয়া, শাওমি, লেনোভো, এইচটিসি, সনি, আসুস, ইনফিনিক্স ও মাইক্রোম্যাক্স স্মার্টফোনের বিপুল সমাহার। এছাড়াও দারাজে আপনি পাবেন বাজারে সেরা মূল্যে গুনগত মানসম্পন্ন বিভিন্ন ব্র্যান্ডের ফিচার ও স্ট্যান্ডার্ড ফোন

ফিচার ফোন ই মুলত মোবাইল ফোনকে পরিচিত করেছে

ফিচার ফোনই মূলত মোবাইল ফোনকে বিশ্বব্যাপী চিনিয়েছে। মোবাইল ফোনের ধারণা মানুষ পেয়েছে ফিচার ফোনের হাত ধরেই। মোবাইল ফোনের আসার শুরু থেকে ল্যান্ড লাইন টেলিফোন সেট থেকে মানুষকে মোবাইলের দিকে আকৃষ্ট করেছে ফিচার ফোন। উন্নয়নশীল দেশগুলোতে বিগত এক থেকে দেড় দশক যাবৎ ফিচার ফোনই ছিল মোবাইল ক্রেতাদের অন্যতম প্রধান আকর্ষন। গত এক দশকে নকিয়া, স্যামসাং, মটোরোলা, সিমেন্স, সনি, র‌্যাংগস, সিম্ফোনি, ওয়ালটন প্রভৃতি ব্র্যান্ড তৃতীয় বিশ্বে অসংখ্য জনপ্রিয় ও নন্দিত ফিচার ফোন বাজারজাত করেছে এবং তাদের প্রায় প্রতিটি ফিচার ফোনই বাংলাদেশ সহ তৃতীয় বিশ্বে গত এক যুগ মোবাইল ফোন ব্যবহারকারীদের হাতে হাতে থেকেছে।

বাংলাদেশে ফিচার ফোন -এর রয়েছে অগাধ গ্রহনযোগ্যতা

শ্রেনী-বৈষম্য তো যুগে যুগে ছিলই। ধনী মানুষেরা যে কোন প্রকার দাম দিয়ে মোবাইল ফোন কিনতে পারেন। কিন্তু বাংলাদেশের প্রান্তিক দরিদ্র মানুষেরা মোবাইল ও ইন্টারনেটের স্বাদ আস্বাদন করতে পেরেছে একমাত্র ফিচার ফোনের কল্যানে। ফিচার ফোনের দাম বেশ সাশ্রয়ী দারাজ বাংলাদেশে। অনলাইনে এখনই সংগ্রহ করে নিন সেরা ফিচার ফোন।
দারাজের সেরা ফিচার ফোন ব্র্যান্ডসমূহ
নকিয়া ফিচার ফোন | র‌্যাংগস ফিচার ফোন | মাইসেল ফিচার ফোন | ওকাপিয়া ফিচার ফোন | স্যামসাং ফিচার ফোন | মাইক্রোম্যাক্স ফিচার ফোন

অনলাইনে বৈচিত্র্যময় ও সেরা ট্যাবলেট পাবেন দারাজে

বাজারে বৈচিত্র্যময় ফিচারসমৃদ্ধ নানা মডেলের ট্যাবলেট আছে। HP ও Samsung -এর মত জনপ্রিয় ইলেক্ট্রনিকস ব্র্যান্ড বিভিন্ন মডেলের ট্যাবলেট বাজারে এনেছে। অন্যান্য দেশের মত বাংলাদেশেও এসব ট্যাবলেটগুলো বেশ জনপ্রিয়। দারাজ সাশ্রয়ী দামে ক্রেতাদের দিচ্ছে ট্যাবলেট কেনার সুবর্ণ সুযোগ। বাংলাদেশী ক্রেতাদের কাছে কম দামে ট্যাবলেট পৌঁছে দিতে দারাজ প্রায়ই বিভিন্ন রকমের ক্যাম্পেইনের আয়োজন করে থাকে। দারাজ অনলাইনে ট্যাবলেট কিনতে পারেন ঢাকা, চট্টগ্রাম, সিলেট সহ সারা বাংলাদেশের যেকোন স্থান থেকে। অনলাইন শপিং -কে দারাজ করেছে এখন খুবই সহজ এবং গতিশীল।

দারাজ থেকে নিশ্চিন্তে কিনুন গুরুত্বপূর্ণ মোবাইল এক্সেসরিজ

আপনি আপনার মোবাইলের জন্য উচ্চ ক্ষমতা সম্পন্ন ব্লু টুথ এক্সেসরিজ চাইছেন? আপনার মোবাইলের স্ক্রিন রক্ষার জন্য স্ক্রিন প্রোটেক্টর অথবা আপনার প্রিয় মোবাইলের জন্য আপনি কভার প্রোটেকশন চাইছেন? এক্সেসরিজ তো যেকোন জায়গায় ই পাওয়া যায়। কিন্তু ভাল ও আধুনিক মানের নির্ভরযোগ্য মোবাইল এক্সেসরিজ তো খুঁজে বের করা খুবই দুষ্কর। তবে যাই চান না কেন, মোবাইল ফোন -এর নির্ভরযোগ্য সকল এক্সেসরিজ ই আপনি পাবেন দারাজ বাংলাদেশে। নিশ্চিন্তে দারাজ থেকে অনলাইনে কিনতে পারেন পছন্দের মোবাইল ফোন এক্সেসরিজ

আভিজাত্যের প্রতীক ল্যান্ডলাইন টেলিফোন সেট

দিন বদলের পরিক্রমায় ল্যান্ডলাইন সেটের শক্তিশালী বিকল্প হিসেবে মোবাইল স্মার্টফোন মানুষের মন জয় করতে পারলেও ঐতিহ্য আর আভিজাত্যের প্রতীক হিসেবে বাড়িতে ল্যান্ডলাইন টেলিফোনের বিকল্প নাই। বাসার নিরাপত্তায় ইন্টারকম হিসেবে টেলিফোন সেটের বিকল্প নেই। অফিস আদালতে যুগ যুগ ধরে ব্যবহৃত হয়ে আসছে ল্যান্ডলাইন টেলিফোন সেট যার বিকল্প ভাবতে পারছি না আমরা কেউই।

দারাজ মানেই সেরা অনলাইন শপিং -এর দুর্দান্ত অভিজ্ঞতা

বাংলাদেশে মোবাইল ফোনের দাম সবচেয়ে সাশ্রয়ী দারাজ মোবাইল শপে। আপনার কাংখিত মোবাইল ফোন পণ্য বা এক্সেসরিজটি কিনতে ব্রাউজ করুন দারাজের মোবাইল ফোন ও ট্যাবলেট পেইজে, অনলাইনে অর্ডার করুন এবং নতুন পণ্যটি আপনার বাসার দরজায় আসার জন্য অপেক্ষা করুন। উপভোগ করুন সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা।

দারাজ ফাটাফাটি ফ্রাইডে ২০১৭ঃ সেরা বাজেট, সেরা ব্র্যান্ড, সেরা স্মার্টফোন

দারাজ প্রযুক্তিপণ্য প্রেমী গ্রাহকদের জন্য বিশ্বের সেরা ও জনপ্রিয় ব্র্যান্ডগুলোকে এক ছাদের তলায় নিয়ে এসেছে এবং Samsung, Apple, Xiaomi, Infinix, HTC, Symphony, Asus, LG সহ বিভিন্ন ব্র্যান্ডের অসংখ্য মোবাইল ফোন ও মোবাইল ফোন এক্সেসরিজ -এর উপর দুই সপ্তাহব্যাপী ফাটাফাটি ফ্রাইডে ২০১৭, যাতে থাকছে ৮০% পর্যন্ত মূল্যছাড়। দারাজের ফাটাফাটি ফ্রাইডে থেকে আপনার পছন্দের ব্র্যান্ডের ট্যাবলেট ও মোবাইল ফোন অনলাইনে লুফে নিন দারাজ থেকে সেরা অফারে।

ব্যবহার করতে পারেন দারাজের অ্যাপ

Daraz Apps ব্যবহার করেও এখন সহজে মোবাইল থেকে অনলাইন শপিং করতে পারেন স্বাচ্ছন্দ্যে। অ্যাপল স্টোর আইওএস অ্যাপ অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিন দারাজ মোবাইল অ্যাপ আর উপভোগ করুন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই।

দারাজের সেরা স্মার্টফোন ব্র্যান্ডসমূহ
স্যামসাং স্মার্টফোন | শাওমি স্মার্টফোন | এইচটিসি স্মার্টফোন | হুয়াওয়ে স্মার্টফোন | মাইক্রোসফট স্মার্টফোন | লেনোভো স্মার্টফোন | অ্যালকাটেল স্মার্টফোন | ইনফিনিক্স স্মার্টফোন