মোবাইল সেলফি স্টিক 461 একাধিক পণ্য পাওয়া গেছে

ক্যাটেগরী সমূহ
ব্র্যান্ড
বিনামূল্যে প্রিমিয়াম সেবা

অনলাইনে সেলফি স্টিক কিনুন বাংলাদেশে - Daraz.com.bd

বর্তমান সময়ে ছবি তুলে কম্পিউটার, মোবাইল ফোন অথবা ল্যাপটপে সেইভ করে রাখে না এমন মানুষ খুঁজে পাওয়া বেশ দুষ্কর। ছবি জীবনের কথা বলে। ছবি মানুষকে আনন্দ দেয়, পুরনো দিনের সুখ-দুঃখের নানা ছবি মানুষকে করে তোলে নস্টালজিক। আগে বেশির ভাগ ছবি মানুষ তুলত স্টুডিও তে গিয়ে এনালগ ক্যামেরা দিয়ে। কিন্তু সময়ের বিবর্তনে ছবি তোলাটা এখন হয়ে গেছে একেবারে ব্যক্তিগত কর্মকান্ড। এখন স্মার্টফোন দিয়েই যখন তখন ছবি তুলে নেয় ব্যবহারকারীরা। আর একসঙ্গে গ্রুপ ছবি তোলার সর্বশেষ বৈশ্বিক সংস্করণ হল সেলফি তোলা। স্মার্টফোনের ফ্রন্ট ক্যামেরা দিয়ে সেলফি না তোলা মানুষ কি আছে এখনকার সময়ে?। আর জনপ্রিয় সেলফি তোলাকে সহজ করতেই তৈরি হয়েছে সেলফি স্টিক। দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে কেনা যাচ্ছে সেলফি স্টিক এখন সহজেই। বাংলাদেশে অনলাইন শপিং এখন অনেক বেশী প্রাণবন্ত ও সাবলীল। সেলফি স্টিকের দাম দারাজে অন্যান্য যেকোন প্রথাগত মার্কেটের চেয়ে বেশ সাশ্রয়ী।

সেলফি স্টিকঃ ছবি তোলার জনপ্রিয় সরঞ্জাম

আপনি কি সবচেয়ে ভালো সেলফি তুলতে চান? আপনি কি সেলফি প্রেমী? প্রিয়জনের সাথে আপনি কি ছবি তুলতে পছন্দ করেন? সেলফি তুলতে কে না চায়। আধুনিক সেলফি প্রিয় মানুষদের জন্য একটি দারুণ সেলফি স্টিক হতে পারে চমৎকার ছবি তোলার একটি অত্যাধুনিক মোবাইল এক্সেসরিজ। এক ক্লিকেই বড় ফ্রেম করে নিয়ে ছবি তোলার জন্য সেলফি স্টিকের চেয়ে ভাল কোন সরঞ্জাম আর হয় নাকি? ভালো সেলফি স্টিকের সাথে লাগবে শুধু ভালো কোন ফ্রন্ট ক্যামেরা সমৃদ্ধ স্মার্টফোন। আপনার ভাবনার দিন শেষ। এক নিমিষেই ঘুরে আসুন দারাজ অনলাইন শপ থেকে।

সময়ের জনপ্রিয় টার্ম সেলফি

বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় একটি টার্ম সেলফি। আর বর্তমান প্রজন্ম সকালে ঘুম থেকে ওঠে রাতে ঘুমানো পর্যন্ত সেলফি তুলতে পছন্দ করে। তরুন-তরুনীরা শোবার ঘর থেকে শুরু করে ক্লাসে, ক্যাম্পাসে, ক্যাফেতে, বন্ধুদের সাথে আড্ডায়, শপিং-এ সব জায়গায়ই সিঙ্গেল বা গ্রুপ সেলফি তুলে থাকে। আর সেলফি কে আকর্ষনীয় করতে এলো সেলফি স্টিক। সেলফি স্টিক সম্পর্কে আমরা কম বেশি সবাই জানি। সেলফি স্টিক হচ্ছে এমন একটি জিনিস, যা ব্যবহারের মাধ্যমে সেলফি কে আরও সহজে সুন্দর ভাবে উপস্থাপন করা যায়।

ওজনে হালকা, তাই সহজে বহনযোগ্য

সেলফি স্টিক সাধারণত ওজনে হালকা এবং লাইট হওয়ায় সহজে বহন করা যায়। বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয়তার কারণে গ্রুপ সেলফি বা একক ভাবে সেলফি তোলার জন্যই তরুন-তরুনীরা নিজের ব্যাগে খুব সহজেই হালকা সেলফি স্টিক বহন করতে চান। আর বন্ধুদের সাথে গ্রুপ ছবি তুলে বাধাই করে টাঙ্গিয়ে রাখতে পারেন বাসার দেয়ালে। আর অনেকেই সারা জীবনধরে নিজের তোলা ছবি জমা করে রাখেন কম্পিউটার ও ল্যাপটপ ডিভাইসে। বেশি বেশি ভিডিও ও ইমেজ সংরক্ষণের জন্য ব্যবহার করতে বাড়তি কোন পোর্টেবল হার্ড ড্রাইভ অথবা রিমুভেবল ইউএসবি পেন ড্রাইভ

সেলফি স্টিক দিয়ে বড় কলেবরে ছবি তুলুন

হাত বাড়িয়ে মোবাইলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে সেলফি তোলাটা অনেকের কাছে বেশ ঝামেলার ও কষ্টকর মনে হতে পারে। সেই সমস্যা সমাধানের জন্য সেলফি স্টিক মোবাইল ব্যবহারকারীদের কাছে খুবই জনপ্রিয় একটি সরঞ্জাম। সেলফি স্টিক গুলোতে নেই কোন ব্যাটারি ও চার্জের সমস্যা। সেলফি স্টিকগুলোতে সাধারণত দুই ধরণের ফিচার থাকে। এক, তারযুক্ত সেলফি স্টিক। দুই, তারবিহীন ব্লু-টুথ সেলফি স্টিক। এগুলোর মধ্যে বেশিরভাগ ব্যবহারকারীদের পছন্দ ব্লু টুথ সেলফি স্টিক।

অনলাইনে দারাজ থেকে কিনুন সেলফি স্টিক

বাজারে বিভিন্ন ধরনের মোবাইলের সেলফি স্টিক পাওয়া যায়। সেখান থেকে আপনার পছন্দমতো সেলফি স্টিক কিনে মোবাইল ফোনে সংযুক্ত করে নিতে পারেন। এখন দারাজে ব্রাউজ করে অনলাইনেই ঘরে বসে কিনতে পারেন দারুণ দারুন সেলফি স্টিক। দারাজ বাংলাদেশে রয়েছে বিশাল সেলফি স্টিক কালেকশন। বেশ কম দামেই অনলাইনে কেনা যাচ্ছে এসব পোর্টেবল সেলফি স্টিক। অনলাইনে সেলফি স্টিক অর্ডার করে বাসায় বসে নিয়ে নিন সেলফি স্টিক অনলাইন ডেলিভারী। এখন থেকে অনলাইন শপিং হবে আগের যেকোন সময়ের তুলনায় অধিক সহজসাধ্য ও নিরাপদ শপিং। দারাজে শপিং করে উপভোগ করুন অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা।