স্মার্টওয়াচ 197 একাধিক পণ্য পাওয়া গেছে

ক্যাটেগরী সমূহ
ব্র্যান্ড
বিনামূল্যে প্রিমিয়াম সেবা

স্মার্টঘড়িঃ অনলাইনে স্মার্টওয়াচ কিনুন দারাজ বাংলাদেশ থেকে

দারাজ বাংলাদেশ থেকে জনপ্রিয় ব্র্যান্ডের দারুন সব স্মার্টওয়াচ অনলাইনে কিনুন এখন সহজেই। বাংলাদেশে অনলাইন শপিং এখন অনেক বেশী প্রাণবন্ত ও সাবলীল। উপভোগ করুন সাবলীল অনলাইন শপিং -এর প্রাণবন্ত অভিজ্ঞতা বাংলাদেশেই। দারাজ অনলাইন শপে স্মার্টঘড়ির দাম বেশ সাশ্রয়ী অন্য যেকোন অনলাইন মার্কেটপ্লেসের থেকে।

স্মার্টওয়াচ হতে পারে প্রয়োজনের সাথে ফ্যাশনের অপূর্ব সম্মিলন

একটা সময় ছিল যখন মেয়েদের হাতঘড়ি বা ছেলেদের ঘড়ি বলতে শুধু বর্তমান সময় দেখাকে বোঝানো হতো। কিন্তু সময়ের পরিক্রমায় তৃতীয় বিশ্বে প্রযুক্তির অগ্রগতির সঙ্গে তাল মিলিয়ে বিভিন্ন বিখ্যাত কোম্পানী বাজারে ছেড়েছে বিভিন্ন মডেলের আধুনিক স্মার্টফোন। এখন ঘড়ি শুধুই একটা সময় চেনানোর যন্ত্র না; বরং মানুষের জীবনই হয়ে উঠছে ঘড়ি কেন্দ্রিক। সময় দেখার পাশাপাশি স্মার্টফোনের প্রায় সকল ফিচারই এখন পাওয়া যাচ্ছে ছোট্ট এই স্মার্টওয়াচ ডিভাইসে। কল করা থেকে শুরু করে কি নেই এখন স্মার্টওয়াচে? হাল ফ্যাশনের অন্যতম প্রধান এই অনুষঙ্গ আজ মানুষের হাতে হাতে। আধুনিক প্রযুক্তিকে ব্যবহার করে মানুষের জীবন হয়ে উঠেছে আজ সহজ থেকে সহজতর।

বাংলাদেশে স্মার্টওয়াচের কিছু জনপ্রিয় ব্র্যান্ড

অ্যাপল স্মার্টওয়াচ
অ্যাপল একটি আমেরিকান কোম্পানী যারা বিশ্বব্যাপী ইলেক্ট্রনিক ডিজাইন এবং উন্নত প্রযুক্তির স্মার্টওয়াচ বাজারজাতকরণ করে। যেখানে অনেক কোম্পানী হিমশিম খাচ্ছে জনপ্রিয়তা অর্জনে, সেখানে পৃথিবীব্যাপী অ্যাপল স্মার্টওয়াচ লক্ষ লক্ষ স্মার্টওয়াচ ব্যবহারকারীদের কাছে বিপুল জনপ্রিয়। বাংলাদেশের গ্রাহকদের কাছেও অন্যান্য জায়গার মত অ্যাপল স্মার্টওয়াচ অনেক জনপ্রিয়।
মটোরোলা স্মার্টওয়াচ
ওয়াই-ফাই প্রযুক্তির উপর ভিত্তি করে সর্বপ্রথম বিশ্বখ্যাত স্মার্টওয়াচ নির্মাতা কোম্পানী মটোরোলা পুরুষ এবং মহিলাদের জন্য আকর্ষনীয় সব ডিজাইনের স্মার্টওয়াচ বাজারে ছেড়েছে এবং বিশ্বব্যাপী মটোরোলা স্মার্টওয়াচ গুলো তার নিজস্ব ফিচার ও ফাংশনের জন্য অনন্য হয়ে আছে।
আসুস স্মার্টওয়াচ
নানা ধরণের কম্পিউটার হার্ডওয়্যার এবং ল্যাপটপ, প্রজেক্টর, গ্রাফিকস কার্ড ও সার্ভারের মত অন্যান্য ইলেকট্রনিক পণ্যের সাথে সাথে, তাইওয়ান ভিত্তিক প্রতিষ্ঠান Asus বিশ্বব্যাপী নতুন প্রজন্মের জন্য অতি প্রয়োজনীয় আসুস স্মার্টওয়াচ নির্মান করছে।
সনি স্মার্টওয়াচ
ই-পেপার দিয়ে নতুন নতুন স্মার্টওয়াচ তৈরি করছে টোকিও ভিত্তিক প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান সনি। সনি স্মার্টওয়াচ পুরো পৃষ্ঠ এবং এমনকি ব্যান্ডটিও টোটাল ডিসপ্লে হিসেবে কাজ করবে। এতে নিজেদের পেটেন্ট করা ই-পেপার প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

এছাড়াও রিম্যাক্স স্মার্টঘড়ি, হুয়ায়েই স্মার্টওয়াচ, শাওমি স্মার্টঘড়ি সহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টঘড়ির দাম আপনি দারাজের স্মার্টওয়াচ শপ থেকে কিনতে পারবেন বাজেট দামেই। হাতে আছে স্মার্টফোন, তাই বলেই কি স্মার্ট হওয়া যাবে? স্মার্টফোনের সাথে চাই সেরা মানের ব্লু-টুথ স্মার্টওয়াচ। এতে আপনার প্রয়োজন যেমন পূরণ হবে, ঠিক তেমনি ফ্যাশনের ষোলকলাও হবে পরিপূর্ণ।

আধুনিক স্মার্টওয়াচের ফিচার

রিচার্জেবল ব্যাটারিঃ ব্যাটারির দুশ্চিন্তা আছে যাদের, তাদের জন্য স্মার্টওয়াচই সবচেয়ে প্রয়োজনীয় ডিভাইস। স্মার্টওয়াচগুলোতে থাকে রিচার্জেবল ব্যাটারি যা খুব সহজেই যে কোন যায়গায় চার্জ করিয়ে নেয়া যায়। আর অন্য যে কোন ডিভাইসের থেকে অধিক দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ থাকে একটি স্মার্টফোনের।
টাচ স্ক্রিনঃ টাচ স্ক্রিনের জন্য স্মার্টফোন চালাতে বেশ মজা। টাচ স্ক্রিনের জন্য খুব সহজে যে কোন ফিচার উপভোগ করা যায় এক ক্লিকেই।
শব্দ ও স্পিকারঃ স্মার্টওয়াচ-এর আকার ছোট হলেও সাউন্ড কোয়ালিটি বেশ উন্নত। স্পিকারগুলো ভালো শব্দ দেয় যা দিয়ে নির্দিষ্ট দুরত্ব কাভার করা সম্ভব।
জিপিএসঃ স্মার্টওয়াচ-এর মত ছোট একটি যন্ত্রে স্যাটেলাইট থেকে তথ্য গ্রহন করা যায় জিপিএস রিসিভারের মাধ্যমে। এটি স্মার্টওয়াচের সর্বশেষ সংস্করণ যা স্মার্টফোনকে করে তুলবে আরও বিশেষ ও আকর্ষনীয়।

দারাজ থেকে অনলাইনে স্মার্ট ওয়াচ কিনতে পারেন এখন সহজেই

বাংলাদেশে স্মার্টওয়াচের মূল্য সবচেয়ে সাশ্রয়ী এখন দারাজ অনলাইন শপে। আপনার কাংখিত স্মার্টওয়াচ মডেলটি পেতে ব্রাউজ করুন দারাজের স্মার্টওয়াচ ক্যাটেগরিতে, অনলাইনে অর্ডার করুন এবং নতুন স্মার্টওয়াচটি আপনার দরজায় আসার জন্য অপেক্ষা করুন। উপভোগ করুন সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা।

ব্যবহার করতে পারেন দারাজের অ্যাপ

মোবাইল অ্যাপ ব্যবহার করেও এখন সহজে মোবাইল থেকেই অনলাইন শপিং করতে পারেন স্বাচ্ছন্দে। অ্যাপল স্টোর থেকে আইওএস অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিন দারাজ অ্যান্ড্রয়েড অ্যাপ আর উপভোগ করুন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন প্রান্তে বসেই। অ্যাপ থেকেই হোক সহজ স্মার্টওয়াচ শপিং