স্মার্টফোন 216 একাধিক পণ্য পাওয়া গেছে

ব্র্যান্ড
Operatingsystem
Processor
বিনামূল্যে প্রিমিয়াম সেবা

স্মার্টফোন অনলাইনে- বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোনের দাম দারাজ বিডি তে

বর্তমানে স্মার্টফোন যেমন ব্যক্তিগত যোগাযোগের মাধ্যম হিসেবে ব্যবহৃত হচ্ছে, ঠিক তেমনি এখন ব্যবহৃত হচ্ছে বিভিন্ন ধরনের পেশাগত কার্যক্রমে। স্মার্টফোন এখন সময়ের বড় এক চাহিদা। অবশ্য, স্মার্টফোনকে এখন আসলে চাহিদার চেয়ে অতি প্রয়োজনীয় হিসেবে উল্লেখ করাই বেশ মানানসই। ডিজিটাল বাংলাদেশে স্মার্টফোনের প্রয়োজনীয়তা বোঝানোর অবকাশ রাখে না। আর সময়ের সঙ্গে তাল মেলাতে গিয়ে স্মার্টফোনে প্রতিদিনই আসছে নতুন অনেক আধুনিক প্রযুক্তিগত সংযোজন। আর মানুষের সঙ্গে সঙ্গে স্মার্টফোনও হয়ে যাচ্ছে আধুনিক থেকে আধুনিকতর। সেজন্যই বাজার ঘুরলেই লক্ষ্য করা যায় স্মার্টফোনের ছড়াছড়ি। আর নতুন নতুন ফিচার আর ডিজাইনসমৃদ্ধ এসব স্মার্টফোনের ক্রেতা অধিকাংশ ক্ষেত্রে মূলত তরুণ-তরুনীরাই।

উন্নয়নশীল দেশ বাংলাদেশে কম দামের স্মার্টফোন ক্রমবর্ধমান ই-কমার্স বাজারকে ইতিবাচকভাবে প্রভাবিত করছে। দাম কম থাকার কারণে স্মার্টফোনের ব্যবহার বাড়ছে। ফলে অনলাইনে কেনাকাটার হারও দিন দিন বাড়ছে। আর এ বিষয়টিকে ভাবনায় রেখে দেশের এক নম্বর অনলাইন মার্কেটপ্লেস দারাজ অনলাইন শপিং সকল শ্রেণী পেশার ক্রেতাদের জন্যই রাখছে স্মার্টফোন কেনার সুযোগ। বাজারের সবচেয়ে সাশ্রয়ী স্মার্টফোনের দাম খুঁজে পেতে ভিজিট করুন দারাজের স্মার্টফোন শপ।

উন্নত মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য স্মার্টফোন

আপনি দারাজ থেকে অনলাইন কিনতে পারেন স্মার্টফোন। দারাজে আছে উন্নত মানসম্পন্ন, টেকসই এবং নির্ভরযোগ্য সকল ব্র্যান্ডের মোবাইল ফোনের বিশাল কালেকশন। দারাজে আছে জনপ্রিয় ও ট্রেন্ডী মডেলের আধুনিক সব স্মার্টফোন। অ্যাপল আইফোন, স্যামসাং স্মার্টফোন, নকিয়া স্মার্টফোন, শাওমি স্মার্টফোন, লেনোভো স্মার্টফোন, এইচটিসি স্মার্টফোন, সনি স্মার্টফোন, আসুস স্মার্টফোন, ইনফিনিক্স স্মার্টফোন থেকে মাইক্রোম্যাক্স স্মার্টফোন -এর বিপুল সমাহার। এছাড়াও দারাজে আপনি পাবেন বাজারে সেরা মূল্যে গুনগত মানসম্পন্ন বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ও অত্যাধুনিক মোবাইল ফোন। পাবেন সাশ্রয়ী মূল্যের ফিচার ফোনস্ট্যান্ডার্ড ফোন

বাজারের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ডগুলোর স্মার্টফোন এখন দারাজে

যেহেতু বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে, অনেক স্মার্টফোন মডেলের ভীড়ে নিজের জন্য পছন্দমাফিক একটি স্মার্টফোন খুঁজে বের করা আসলেই বেশ কঠিন। প্রত্যেক ব্যক্তি তার নিজের চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুযায়ী স্মার্টফোন কিনতেই পছন্দ করেন। আসুন দেখে নেই, দারাজে বাংলাদেশের মার্কেটের কিছু বিখ্যাত ব্র্যান্ডের স্মার্টফোন।

অ্যাপল স্মার্টফোন

বিশ্বের স্বনামধন্য মোবাইল ব্র্যান্ড অ্যাপলের স্মার্টফোনকে পৃথিবী আইফোন নামে চেনে। আইফোন হল অ্যাপল ইনকর্পোরেটেড দ্বারা নির্মিত একটি আধুনিক ইন্টারনেট ও মাল্টিমিডিয়া সংযুক্ত স্মার্টফোন। বিশ্বব্যাপী সমাদৃত প্রথম আইফোনের বাজারজাতকরণ শুরু হয় ২৯ জুন ২০০৭ তারিখে। বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের কাছেও রয়েছে আইফোনের ব্যপক কদর। বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে দারাজ থেকে অনলাইনে খুব সহজেই ঝক্কি ঝামেলা ছাড়াই কিনে নিতে পারেন যেকোন অ্যাপল আইফোন মডেল।

স্যামসাং স্মার্টফোন

ইলেকট্রনিক্স দুনিয়ার একটি অন্যতম বিগ ফিস হল স্যামসাং (Samsung)। স্যামসাং, স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে নিজ যোগ্যতায় অনেক আগেই সারা দুনিয়ার মোবাইল ক্রেতাদের মধ্যে মর্যাদাপূর্ণ যায়গা অর্জন করেছে। স্যামসাং এর গ্যালাক্সি এস সেভেন এজ, গ্যালাক্সি জে সিরিজ সহ বেশ কিছু প্রিমিয়াম মানের স্মার্টফোন বাজারে আছে, যা বেশ সস্তা এবং ক্রেতাদের আওতার মধ্যেই। স্যামসাং স্মার্টফোন উন্নত প্রযুক্তির অ্যান্ড্রয়েড সফটওয়্যার মাধ্যমে পরিচালিত হয়। দারাজে পাবেন সেরা স্যামসাং স্মার্টফোনের দাম

নকিয়া স্মার্টফোন

মধ্যম মাত্রার ব্যবহারকারীদের জন্য নোকিয়া মোবাইল হতে পারে সবচেয়ে ভাল অপশন। নকিয়া ব্র্যান্ড তার ফিচার ফোনের জন্য জনপ্রিয়। নকিয়া কোম্পানী বাজারে এনেছে বিভিন্ন মডেলের লুমিয়া স্মার্টফোন এনেছে যা কোয়াড কোর ডুয়াল প্রসেসর সমৃদ্ধ এবং এর স্ক্রীন সাইজ এক মডেল থেকে অন্য মডেলের মোবাইলে বিভিন্ন রকম। লুমিয়া ৪৩৫, আশা ৫০২, লুমিয়া ৭৩০, নকিয়া ই-৭২ কোয়ার্টি ফোন ইত্যাদি সেটগুলো নকিয়ার জনপ্রিয় মোবাইল সেট। ২০১৭ সালে বাজারে এসেছে নকিয়ার বেশ কিছু ফিচার ফোন (নকিয়া ৩৩১০) ও হাই এন্ড স্মার্টফোন (নকিয়া ৬)। আপনি Nokia ব্র্যান্ড-এর যেকোন মোবাইল স্মার্টফোন অনলাইনে দারাজ থেকে কিনতে পারেন। বিভিন্ন অফার আর ক্যাম্পেইনের ফলে দারাজে পাবেন সবচেয়ে সুলভ নকিয়া মোবাইলের দাম

এইচ টি সি স্মার্টফোন

আপনি যদি একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন চান, তবে এইচটিসি(HTC) হতে পারে স্মার্ট পছন্দ। ব্র্যান্ডটির বিভিন্ন দামের স্মার্টফোন বাজারে আছে। এইচ টি সি বাজারে এনেছে উইন্ডোজ এবং অ্যান্ড্রয়েড ফোনের বিপুল সমাহার। ব্র্যান্ডটির সর্বশেষ ফোনগুলোর মধ্যে রয়েছে এইচটিসি ১০, এইচটিসি ওয়ান এম৯, এইচটিসি ডিজায়ার আই ইত্যাদি মোবাই সেট। স্মার্টফোনগুলো যেমন বেশ ব্যয়বহুল, তেমনি আধুনিক ডিজাইন এবং বৈচিত্র্যসমৃদ্ধ। এগুলো উন্নত ও আধুনিক ফিচার এবং ফাংশন প্রদান করে। ক্রেতারা যেকোনো এইচ টি সি স্মার্টফোন অনলাইনে দারাজ থেকে কিনতে পারেন। দারাজ হুয়াওয়ে শপ থেকে যেকোন সময় পাবেন এইচটিসি মোবাইলের দাম বেশ সুলভ।

ইনফিনিক্স স্মার্টফোন

সাশ্রয়ী মূল্যে বিলাসিতা করতে চান? ইনফিনিক্স মোবাইলের দাম বালাদেশে কেবল সাশ্রয়ীই নয়, বরং ইনফিনিক্স স্মার্টফোন দিচ্ছে বাজেট দামের মধ্যে সেরা সব স্পেকস ও ফিচার। আর এক্ষেত্রে ইনফিনিক্স নোট ৩ স্মার্টফোন হতে পারে আপনার জন্য সেরা পছন্দ। নোট ৩ মোবাইল বাজারের সেরা ফিচার এবং বিশেষ ডিজাইন দিচ্ছে খুবই সাশ্রয়ী মূল্যে। ইনফিনিক্স নোট ৩ মোবাইল সেট হচ্ছে বাজারের সবচেয়ে কমদামী হাই-এন্ড স্মার্টফোন।

লেনোভো স্মার্টফোন

স্বনামধন্য চীনা টেলিযোগাযোগ স্মার্টফোন উৎপাদনকারী কোম্পানি লেনোভো বাজারে ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। লেনোভো স্মার্টফোন স্মার্ট ক্যামেরা এবং দীর্ঘায়িত ব্যাটারির নিশ্চয়তা প্রদান করে ক্রেতাসাধারণের মধ্যে গ্রহনযোগ্যতা অর্জন করেছে। মাল্টি-কোর প্রসেসর সহ, এই অ্যান্ড্রয়েড ফোনে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি। এই ফোনের ফ্যাব সিরিজ, এ সিরিজ, লেনোভো কে ৫ নোট ইত্যাদি সহ নানা ধরণের মডেল বাজারে আছে। স্মার্টফোনগুলোতে রয়েছে প্রিমিয়াম ডিজাইন এবং সমৃদ্ধ বৈশিষ্ট্য যা ব্যবহারকারীদের আকৃষ্ট করতে সক্ষম।

স্মার্টফোন ছাড়াও daraz.com.bd থেকে সংগ্রহ করে নিতে পারেন মোবাইলের পাওয়ার ব্যাংক, ছবি তোলার জন্য সেলফি স্টিক, গান শোনার জন্য এয়ারফোন সহ বিভিন্ন রকম ফোন এক্সেসরিজ। মোবাইল ফোনের দাম ও স্মার্টফোনের দাম অন্য যেকোন মোবাইল শপের থেকে দারাজ বাংলাদেশে সবচেয়ে সাশ্রয়ী। দারাজের বিভিন্ন অফার, ভাউচার ও মূল্যছাড় সহ অনলাইনে মোবাইল ফোন ও স্মার্টফোন কিনে উপভোগ করুন সেরা অনলাইন শপিং ঘরে বসেই।

সেরা স্মার্টফোন ডিলের জন্য চোখ রাখুন বছরের সবচেয়ে বড় ক্যাম্পেইন ফাটাফাটি ফ্রাইডে ২০১৭ -তে।