Sony 278 একাধিক পণ্য পাওয়া গেছে

বাংলাদেশে Sony অনলাইন স্টোর - Daraz.com.bd

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল Daraz.com.bd নিয়ে এলো Sony অনলাইন স্টোর যেখান থেকে জনপ্রিয় ও বিশ্বসেরা Sony ব্র্যান্ডের মোবাইল, সনি স্মার্টফোন, ল্যাপটপ, হোম থিয়েটার, সনি টেলিভিশন থেকে শুরু করে সনি হেডফোন ও বিভিন্ন রকমারী সনি এক্সেসরিজ খুব সহজেই সেরা দামে ঘরে বসেই অনলাইনে শপিং করতে পারবেন। বিশ্বমানের পণ্য এখন বাংলাদেশে অনলাইনে কেনা যাচ্ছে দারাজের সনি অনলাইন শপ থেকে।

সনি টেলিভিশনঃ সেরা দামে অসাধারণ প্রযুক্তি

বদলে ফেলুন আপনার চারপাশের জগৎ। পূরনো দিনের সাদাকালো সাধারণ টিভির যুগতো পিছনে ফেলে এসেছি কবেই, সেই সাথে সাধারণ রঙ্গিণ সিআরটি টিভি -কেও গুডবাই বলার দিন চলে এসেছে। প্রযুক্তির উৎকর্ষতার সাথে সাথে সনি টিভি এখন আপনাকে দিচ্ছে ক্রিস্ট্রাল ক্লিয়ার সাউন্ড ও ছবি দেখার নিশ্চয়তা। সনি এলসিডি টিভি ও এলইডি টিভি আপনার বাড়িতে থাকলে তো থাকবে পৃথিবীটা হাতের মুঠোয়। সিনেমা হলে ছবি দেখার স্বাদ চাইলে আপনি ঘরে বসেই নিতে পারবেন বড় স্ক্রিনের সনি এলইডি টিভি -এর কল্যানে। দারাজ অনলাইন শপ থেকে সহজে সংগ্রহ করে নিতে পারবেন ভাল মানের সনি টেলিভিশন সহজেই। দারাজে আছে সনি অনলাইন স্টোর, আর রয়েছে Sony ব্র্যান্ডের প্রযুক্তি পণ্যের সুবিশাল সংগ্রহশালা।

সনি স্মার্টফোনঃ বিশ্বমানের মোবাইল ফোন বাংলাদেশে

বিশ্বব্যাপী ইলেকট্রনিক্স দুনিয়ার অন্যতম এক বিগ ফিস হল সনি। সনি, স্মার্টফোন ব্র্যান্ডের মধ্যে নিজ যোগ্যতায় বেশ অনেক আগেই সারা দুনিয়ার মোবাইল ক্রেতাদের মধ্যে মর্যাদাপূর্ণ যায়গা ও গ্রাহকদের আস্থা অর্জন করে নিয়েছে। Sony ব্র্যান্ডের এক্সপেরিয়া, সনি এক্সপেরিয়া জেড ৫ সহ বেশ কিছু প্রিমিয়াম মানের সনি স্মার্টফোন বাজারে আছে, যা বেশ সুলভ মূল্যে কেনা যায়। দারাজ বাংলাদেশে আছে সনি অনলাইন স্টোর এবং যার ফলে বাংলাদেশে সনি মোবাইলের দাম Daraz.com.bd -তে বেশ সাশ্রয়ী। সনি স্মার্টফোন উন্নত প্রযুক্তির অ্যান্ড্রয়েড সফটওয়্যার মাধ্যমে পরিচালিত হয়।

সনি প্লে-স্টেশন গেমসঃ সময়ের সেরা গেমিং

সনি প্লে-স্টেশন গেমস বিশ্বব্যাপী গেমসের জগতে নিয়ে এসেছে এক বৈপ্লবিক পরিবর্তন। গেমসপ্রেমী প্রযুক্তিপণ্য ব্যবহারকারীদের জন্য দারাজ বাংলাদেশ দিচ্ছে বিশ্বের সেরা সনি প্লে-স্টেশন গেমস একেবারে সাশ্রয়ী দামে। সনি প্লে-স্টেশন গেমস মানেই হল উন্নতমানের মানের ও আধুনিক প্রযুক্তির প্লেস্টেশন গেমস। সনি প্লে-স্টশন গেমস ব্যবহার করে উপভোগ করুন সময়ের সেরা গেমিং অভিজ্ঞতা।

সনি হোম থিয়েটারঃ গান শোনার চূড়ান্ত অনূভুতি

ইদানীং কালে বিনোদনের মাধ্যম হিসেবে জনপ্রিয় হয়ে উঠছে হোম থিয়েটার সিস্টেম। মূলতঃ সিনেমা দেখা বা গান শোনার মত প্রাত্যহিক বিনোদনের ক্ষেত্রেই হোম থিয়েটার ডিভাইসটি ব্যবহার হয়ে থাকে। আর বিশ্বব্যাপী জনপ্রিয় প্রযুক্তিপণ্য নির্মাতা ব্র্যান্ড Sony আপনাকে দিচ্ছে সেরা হোম থিয়েটার। একটি যুগোপযোগী সনি হোম থিয়েটার আপনার মুভি দেখা বা গান শোনার অভিজ্ঞতা আমূল পরিবর্তন করে দিতে সক্ষম। দারাজ থেকে সাশ্রয়ী দামে সংগ্রহ করে নিতে পারেন সেরা সনি হোম থিয়েটার।

সনি ল্যাপটপ

বাংলাদেশে জনপ্রিয় Sony ল্যাপটপ ও নোটবুক সহজে অনলাইন থেকে কিনতে চাইলে Daraz.com.bd -এর সনি অনলাইন স্টোর হতে পারে সর্বোত্তম অপশন। সনি ল্যাপটপ বেশ স্লিম ও ব্যবহার করতে খুব সহজ। বাংলাদেশে Sony ব্র্যান্ডের সবচেয়ে জনপ্রিয় ল্যাপটপ হল সনি ভায়ো ল্যাপটপ। অসাধারণ পারফরমেন্সের সাথে অবিশ্বাস্য ও নজরকাড়া ডিজাইন সনি ভায়ো ল্যাপটপ কে করেছে অন্য যেকোন মডেলের তুলনায় অনন্য। গেমিং থেকে শুরু করে যেকোন প্রকার কাজ সামলানো সম্ভব সনি ভায়ো ল্যাপটপ দিয়ে।

Daraz.com.bd থেকে অনলাইনে সনি পণ্য কিনুন সবচেয়ে সাশ্রয়ী দামে

আজই ঘুরে আসুন দারাজ -এর Sony অনলাইন স্টোর থেকে অথবা ফিল্টার করে খুঁজে বের করুন জনপ্রিয় ও বিশ্বসেরা সনি ব্র্যান্ডের কাংখিত পণ্যটি। এখন থেকে দারাজ থেকে সনি পণ্য আপনি কিনে নিতে পারেন সবচেয়ে সাশ্রয়ী মূল্যে আর উপভোগ করুন সেরা অনলাইন শপিং -এর প্রাণবন্ত অভিজ্ঞতা।