[View Page in English]

দারাজ ১১.১১ (11.11) মেগা সেল ক্যাম্পেইন - Daraz.com.bd

বছর ঘুরে আবারো এলো দারাজের ১১.১১ সেল ক্যাম্পেইন (দারাজ অনলাইন শপিং ১১ ১১) যা চলবে ১১ নভেম্বর সারাদিন জুড়ে। শুধুমাত্র ২৪ ঘন্টা অর্থাৎ একদিন ব্যাপি এই সিঙ্গেলস ডে ক্যাম্পেইন এখন দারাজের মাধ্যমে বাংলাদেশেও বেশ জনপ্রিয়। এবং অন্যান্য বারের মতো এবারও বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপিং ওয়েবসাইট Daraz.com.bd ক্রেতাদের জন্য সেরা সব অনলাইন ডিল নিয়ে আয়োজন করছে ১১.১১ মেগা শপিং ফেস্ট। সময়ের সবচেয়ে সেরা অনলাইন ডিল নিয়ে আয়োজন করা ১১.১১ মেগা সেল ক্যাম্পেইনে থাকবে প্রায় প্রতিটি পণ্য ক্রয়ে অবিশ্বাস্য মূল্যছাড়। বাংলাদেশের একমাত্র ক্রেতাবান্ধব অনলাইন শপিং মল দারাজ বাংলাদেশ এই ক্যাম্পেইন উপলক্ষে ক্রেতাদের জন্য নিয়ে এসেছে বিশেষ বিশেষ অফার। এখানে ভিজিট করে মোবাইলের দাম, ফ্রিজের দাম সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্য পাচ্ছেন সময়ের সবচেয়ে সেরা রেটে।

অবিশ্বাস্য সব অফার ও ডিল নিয়ে দারাজ ১১.১১ সিঙ্গেলস ডে ক্যাম্পেইন

দারাজ ১১.১১ সেল(daraz 11.11 sale) ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য সবচেয়ে বড় আকর্ষণ হিসেবে থাকছে ১১ টাকায় শপিং। তাই আগামী ১১ নভেম্বর সেল চলাকালীন সময়ে ১১ টাকা ডিল এর আওতায় দারাজের একদিনের এই বড় ক্যাম্পেইনে শুধুমাত্র ১১ টাকায় গাড়ী ও মোটরসাইকেল, দারাজ ১১ টাকায় মোবাইল (দারাজ ১১ টাকায় স্মার্টফোন) সহ থাকছে অসংখ্য পণ্য উপভোগ করার সুবর্ণ সুযোগ। তবে ক্রেতাদের জন্য সবচেয়ে বড় আকর্ষণ ১ টাকা গেম জারি থাকবে এবারও, যা শুধুমাত্র দারাজ অ্যাপ থেকেই উপভোগ করা সম্ভব। এছাড়া থাকছে দারাজ অ্যাপের শেক শেক ফিচার, ক্যাম্পেইন চলাকালীন একটি নির্দিষ্ট সময়ে দারাজ অ্যাপ শেক করে জিতে নিতে পারেন কাঙ্ক্ষিত ডাবল টাকা ভাউচার সহ অসংখ্য লাভজনক ভাউচার। দারাজ এগারো এগারো সেল ক্যাম্পেইনে একটু বেশি ডিসকাউন্ট অফার উপভোগ করা এখন আরও সহজ। অনেক গ্রাহকই জানতে চান- দারাজে সপ্তাহের কোন দিন ফ্রি ডেলিভারি থাকছে? এছাড়া দেশের সবচেয়ে বড় এই ক্যাম্পেইনে থাকবে বিভিন্ন পণ্যে আকর্ষনীয় ফ্ল্যাশ সেল, মেগা ডিল, বেস্ট প্রাইস ডিল, প্রি-পেমেন্ট ডিসকাউন্ট ভাউচার, আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, গ্লোবাল প্রোডাক্ট সেল সহ বিভিন্ন সেরা অফার। এছাড়া ৪৯৯ টাকার ডিল, ৯৯৯ টাকার ডিল এবং ১৪৯৯ টাকার ডিলের মতো বেস্ট প্রাইস ডিলের সাথে থাকছে দারাজ অ্যাপের সবার প্রিয় দারাজ ফার্স্ট গেম জোন। আর বাই ওয়ান গেট ওয়ান ফ্রী, ফ্রী গিফট ও কম্বো বান্ডেলের মত লোভণীয় উপহারগুলো নিশ্চয়ই মিস করতে চাইবেন না। সব মিলিয়ে ক্রেতাদেরকে সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা দেয়ার মত প্রায় সকল অনুসঙ্গই থাকবে দারাজ ১১.১১ সেলের বৈচিত্র্যময়তায় ভরপুর এই অনলাইন ক্যাম্পেইনটিতে।

অনলাইন পেমেন্ট মেথড ও ক্যাশব্যাক অফার - ১১.১১ (11.11) ক্যাম্পেইন

দারাজের অসংখ্য দারুণ অফার ও ভাউচারের সাথে সাথে অনলাইন পেমেন্ট মেথডের মাধ্যমেও ক্রেতারা উপভোগ করতে পারবেন নিশ্চিত ছাড়। মোবাইল ব্যাংকিং মেথড বিকাশ অনলাইন পেমেন্ট -এর মাধ্যমে শপিং করলে ১৫% ইন্সট্যান্ট ক্যাশব্যাক ছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকের মাধ্যমে প্রিপেমেন্টে থাকছে বাড়তি ডিসকাউন্ট অফার। এমনকি বাজেট স্বল্পতায় এসব ব্যাংকের মাধ্যমে মাসিক কিস্তিতে ০% (ইন্টারেস্ট বিহীন) ইএমআই ব্যবস্থায় থাকছে পছন্দের পণ্য কেনার সহজ সুযোগ- যাতে থাকবে না কোন হিডেন চার্জ। কোন ধরণের ডাউন পেমেন্ট ছাড়াই ক্রেডিট কার্ড দিয়ে পছন্দের পণ্যটি কিনতে চাইলে ভিজিট করুন দারাজ অফিশিয়াল ওয়েবসাইটে (Daraz.com.bd)। দারাজ সিঙ্গেলস ডে শপিং শপিং বা ১১-১১ অনলাইন সেল ক্যাম্পেইন সম্পর্কিত যেকোন তথ্য জানার জন্য ভিজিট করতে পারেন দারাজ লাইফ ব্লগ অথবা ঘুরে আসতে পারেন দারাজ বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেল থেকে। এছাড়া দারাজ অ্যাপ ইনস্টল করে অতিরিক্ত বিভিন্ন অফারের সাথে সাথে বাংলাদেশের সেরা অনলাইন শপিং এর অভিজ্ঞতা হাজির হবে আপনার হাতের মুঠোয়।

আর দেরি কেন? অবিশ্বাস্য সেরা দামে সেরা পণ্য কেনার অসাধারণ এই সুযোগ উপভোগ করুন দারাজ ১১.১১ সেল (দারাজ সিঙ্গেলস ডে) ক্যাম্পেইন থেকে। হ্যাপি শপিং।