[View Page in English]

ক্যামেরাঃ অনলাইন ক্যামেরা শপ - সেরা দাম, সেরা ব্র্যান্ড

মানুষের জীবনে স্মৃতি ধারণ করে রাখা খুবই গুরুত্বপূর্ণ ও কার্যকর কর্মকান্ড। আজকের তুলে রাখা ছবি হতে পারে আগামীতে মনে রাখার মত স্মৃতি। নস্টালজিক হতে পছন্দ করেন যে কেউ, কারণ পুরনো দিনের স্মৃতি রোমন্থন খুবই মজার। আর সেরা ছবি তোলার জনপ্রিয় মাধ্যম হল ভাল ক্যামেরা। উন্নত প্রযুক্তির সেরা একটি ক্যামেরা পারে আপনার সুখের কোন স্মৃতি ধরে রাখার কাজটি ভালভাবে করতে। এখন খুব সহজেই ক্যামেরা ও ছবি তোলার সরঞ্জাম অনলাইনে ঘরে বসেই কিনতে পারবেন দারাজ অনলাইন শপ থেকে। দারাজ হচ্ছে বাংলাদেশে আপনার ক্যামেরা কেনাকাটার সবচাইতে বিশ্বস্ত অনলাইন মাধ্যম। ক্যামেরা হোক অথবা বিভিন্ন ক্যামেরা এক্সেসরিজ যেমন, প্রজেক্টর, মেমরি কার্ড ই হোক, সবই এখন পাবেন দারাজে। এছাড়াও ভ্রমনের সময় কিংবা পার্টিতে সেলফি প্রেমী মানুষের জন্য মোবাইল ফোনের জন্য পোর্টেবল সেলফি স্টিক পাওয়া যাবে দারাজে। আর দারাজ অনলাইন ক্যামেরা শপ থেকে দেখে নিতে পারেন উন্নত মানের ব্র্যান্ডের দূরবীন ও বাইনোকুলার অনলাইনেই।

বাংলাদেশে সেরা ক্যামেরা ডিভাইস কিনুন দারাজ অনলাইন শপিং থেকে

সনি(Sony) ক্যামেরা, ক্যানন(Canon) ক্যামেরা, ফুজি(FUJIFILM) ক্যামেরা, নিকন(Nikon) ক্যামেরা কিংবা স্যামসাং(Samsung) এর মত ক্যামেরা নির্মানে বিশ্বব্যাপী খ্যাতি অর্জনকারী স্বনামধন্য ব্র্যান্ডের বিভিন্ন মডেলের সেরা সব ক্যামেরা এখন পাবেন অনলাইনে। সেরা ব্র্যান্ডের ক্যামেরা আপনাকে দিবে সবচেয়ে দীর্ঘস্থায়ী ক্যামেরা লাইফ ও সেরা ছবি তোলার শতভাগ নিশ্চয়তা। সেরা ব্র্যান্ড মানেই আধুনিক প্রযুক্তি, সেরা ক্যামেরা লেন্স। নিরাপত্তার জন্য সিকিউরিটি ক্যামেরা থেকে শুরু করে ডিএসএলআর ক্যামেরা এখন সবই দারাজ বিডিতে (daraz.com.bd) পাবেন একদম কম মূল্যে। ঘরে বসেই উপভোগ করতে পারবেন সহজ অনলাইন শপিং -এর সহজলভ্য সুবিধা। সাধারণ ক্যামেরা থেকে শুরু করে বাস্তব জীবনের যে কোন ক্যামেরা ও ছবি তোলার সরঞ্জামাদি কিনতে চাইলে আজই ঘুরে আসুন দারাজ অনলাইন শপ থেকে। বাংলাদেশে দারাজ হল এক নম্বর নির্ভরযোগ্য অনলাইন শপিং মল।

বাংলাদেশের জনপ্রিয় কিছু ক্যামেরা ক্যাটেগরি একনজরে

সিকিউরিটি ক্যামেরা | ডিএসএলআর ক্যামেরা | সেমি-প্রো ক্যামেরা | ভিডিও ক্যামেরা | ইনস্ট্যান্ট ক্যামেরা | স্পোর্টস ক্যামেরা | কমপ্যাক্ট ক্যামেরা

অত্যাধুনিক প্রযুক্তির ডিএসএলআর ক্যামেরা দারাজ থেকে কিনুন

সময় এখন সৌন্দর্য প্রেমীদের, উন্নত প্রযুক্তির আধুনিকতার ছোঁয়ায় ক্যামেরা প্রেমীরা এখন ডিএসএলআর(DSLR) ক্যামেরার দিকেই ঝুঁকছে বেশ। আর সেই সাথে প্রয়োজন অনুসারে বিভিন্ন ধরণের লেন্সের চাহিদা তো আছেই। তবে এতসব ব্র্যান্ডের ভিড়ে ক্রেতারা যেন আসল ও নকল গুলিয়ে না ফেলে, মূলত সেজন্যই দারাজ অনলাইন ক্যামেরা স্টোরকে সাজান হয়েছে ক্রেতাদের যুগোপযোগী চাহিদা মোতাবেক বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের ডি এস এল আর ক্যামেরা (dslr camera) ও মানসম্মত ক্যামেরা লেন্সের সমন্বয়ে। কি চমক থাকছে দারাজের ডিএসএলআর ক্যামেরা কালেকশনে? দারাজ বাংলাদেশে বর্তমানে স্বল্প দামে স্বনামধন্য ব্র্যান্ডের ডিয়েসেলার ক্যামেরা পাওয়া যাচ্ছে লেটেস্ট মডেল ও প্রযুক্তির আদলে। এখানে ক্যানন, নিকন, সনি, ফুজিফিল্ম ও প্যানাসনিক সহ আরও নামী ব্র্যান্ডের dslr ক্যামেরা থাকছে ক্রেতাদের সাধ ও সাধ্যের মধ্যে। এছাড়াও প্রয়োজন অনুসারে বিভিন্ন ধরণের ক্যামেরা লেন্স এখন দারাজ অনলাইন শপ থেকে বেছে নিতে পারবেন বিশেষ ডিসকাউন্ট অফারের মাধ্যমেই। আর ডিএসএলআর ক্যামেরার প্রাইম লেন্স, জুম লেন্স ও ওয়াইড লেন্স ছাড়াও দারাজে এখন আপনার জন্য থাকছে সব ধরণের মোবাইল ফোন এর ক্যামেরা লেন্স এর দারুণ সুব্যবস্থা।

সেরা ব্র্যান্ড, সেরা ক্যামেরা
Canon ক্যামেরা | নিকন ক্যামেরা | সনি ক্যামেরা | ফুজি ক্যামেরা | প্যানাসনিক ক্যামেরা

ক্যামেরা শপ - বাংলাদেশের সাশ্রয়ী ক্যামেরার দাম দারাজে

সেরা ও লেটেষ্ট মডেলের মানসম্মত ব্র্যান্ডের ক্যামেরা কেনার জন্য আজই ঘুরে আসুন দারাজ অনলাইন ক্যামেরা স্টোর থেকে। দারাজে আছে বিশাল ক্যামেরা কালেকশন। দারাজে ক্যামেরা দাম কত? এবং ডিয়েসেলার ক্যামেরার দাম কত? দারাজ থেকে ডিএসএলআর ক্যামেরার দাম ২০২০ সাল অনুসারে কিস্তিতে ডিএসএলআর ক্যামেরা কিনে নিতে পারেন খুব সহজেই। এছাড়াও দারাজ ভিডিও ক্যামেরা বাজার থেকে কলম ক্যামেরা দাম ও বোতাম ক্যামেরা দাম দেখে নিয়ে পছন্দমত খুঁজে বের করুন আপনার জন্য উপযুক্ত সেরা ক্যামেরা মডেল। এমনকি ছোট ক্যামেরার দাম কত সেটা জেনে এখন দারাজ থেকে আপনি ক্যামেরা কিনে নিতে পারেন সাশ্রয়ী মূল্যে আর উপভোগ করতে পারেন ক্যামেরা অনলাইন শপিং -এর প্রাণবন্ত অভিজ্ঞতা ঘরে বসেই। বাংলাদেশে ক্যামেরার দাম সবচেয়ে সাশ্রয়ী এখন দারাজ অনলাইন শপে। আরও মজার ব্যাপার হচ্ছে ক্যামেরা কেনার জন্য বিভিন্ন ব্র্যান্ডের ক্যামেরায় প্রায় সবসময়ই থাকছে বিভিন্ন ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফার। অনলাইনে এখন অনেক রকমের ক্যামেরা apps আছে যেগুলোর মাধ্যমে ক্যামেরার বিভিন্ন অংশ সহ ক্যামেরা কিভাবে কাজ করে, সেসব তথ্য খুব ভাল ভাবে বুঝে নেওয়া সম্ভব। সময় এখন লেটেস্ট টেক ও মডেলের, তাই পুরাতন ক্যামেরা বিক্রয় করে কিস্তিতে ক্যামেরা কিনুন দারাজ অনলাইন ক্যামেরা স্টোর থেকে। 

এছাড়াও দেখুন ড্রোন ক্যামেরা কালেকশন ২০২০।