[View Page in English]

কনডম: অনলাইনে কিনুন ভালো মানের কনডম

কনডম মূলত এক ধরণের জন্মবিরতিকরণ উপাদান। এটি ল্যাটেক্স রাবার অথবা প্লাস্টিক (পলিইউরিন) দিয়ে তৈরি জন্মনিয়ন্ত্রক। শুধু জন্ম নিয়ন্ত্রণের জন্যই নয়, নারী-পুরুষের বিভিন্ন যৌনবাহিত রোগ-ব্যাধি প্রতিরোধেও একটি কার্যকরী উপাদান- কনডম। অনেক মানুষ মরণব্যাধি রোগের শিকার হয়ে পড়েন অসুরক্ষিত সেক্সের কারণে। কনডম ব্যবহারের ফলে সেই রোগ থেকে যেমন বাঁচা যায়, তেমনই অবাঞ্চিত গর্ভধারনের হাত থেকে রক্ষা পাওয়া যায়। নিরাপদ যৌন মিলন নিশ্চিত করার পাশাপাশি একটি উন্নত কনডম আপনাকে দিতে পারে সুরক্ষা ও মিলনের বাড়তি আনন্দ। কনডম ব্যবহার করার পদ্ধতিও বেশ সহজ। প্যাকেটের গায়েই লেখা থাকে কনডমের ব্যবহার বিধি। ছেলেদের কনডমের পাশাপাশি এখন মেয়েদের কনডমও পাওয়া যায় বাজারে। অনেকেই কনডম ব্যবহারে কি ক্ষতি হয় বা কনডমের পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে চিন্তিত থাকেন। কিন্তু ভালো কনডম ব্যবহারের কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। বরং কনডম ব্যবহারের সঠিক পদ্ধতি সম্পর্কে জানলে কনডম ব্যবহারের উপকারিতার সংখ্যাই বেশি। কোন কনডম ব্যবহার করা উচিত বা কনডম কিভাবে ব্যবহার করতে হয় তা জেনে নিরাপদ কনডম ব্যবহার পদ্ধতি এর উপকারিতার মধ্যে আছে- অপ্রস্তুত গর্ভধারণ প্রতিরোধ, নিরাপদ ও আনন্দময় যৌনমিলন। কনডম ফেটে যাওয়ার কারণ হিসেবে কনডমের সাইজ বা মাপ না জেনে ব্যবহার করাটা অন্যতম- যা অনাকাঙ্ক্ষিত প্রেগন্যান্সির ঝুঁকি বাড়ায়। বর্তমান বাজারে ডটেড কনডম, আলট্রা থিন কনডমসহ বিভিন্ন ধরণের কনডম পাওয়া যায়- যা আপনার যৌন জীবনকে করে তুলবে আরো আকর্ষণীয় ও উত্তেজক। এছাড়া সরকারীভাবেও কনডম বিতরণ করা হয়। কিন্তু আপনি যদি ভালো মানের সরকারি কনডম কোথায় পাওয়া যায়, কোন কোম্পানির কনডম ভালো কিংবা কনডম এর দাম কত- সে সম্পর্কে খুব বেশি না জানেন, আপনার একটি সেরা গন্তব্য হতে পারে দারাজ বাংলাদেশ। এছাড়া প্রয়োজনীয় এ পণ্যটি কিনতে গিয়ে অনেকেই এখনো লজ্জার মধ্যে পড়েন। সেই বিড়ম্বনা থেকে আপনাকে সহজেই রেহাই দিতে পারে দারাজ অনলাইন শপের কনডম কালেকশন। এখন দারাজ থেকে অনলাইনে কিনতে পারেন সেরা দামে উন্নত মানের কনডম(Condom)।

কনডমের সঠিক ব্যবহার পদ্ধতি: যেসব ভুল থেকে সাবধান থাকতে হবে

  • অব্যবহৃত কনডম অনেকদিন ফেলে রাখলে ব্যবহার অনুপযোগী হয়ে পড়তে পারে। সেক্ষেত্রে ঐ কনডম ব্যবহার নিরাপদ নাও হতে পারে। কারণ ঘরে পড়ে থাকা বা মানিব্যাগে রাখা কনডমে ঘষা লেগে ও গরম তাপমাত্রার কারণে সঠিক কার্যকারিতা হারাতে পারে।
  • কনডমের সামনের দিকে কিছুটা জায়গা বাড়তি থাকে। ঐটুকু ছেড়েই কনডম পরা উচিৎ। বেশি টাইট করে পরলে মিলনের সময় কনডম ফুটা বা ফেটে যেতে পারে। তবে পরার সময় খেয়াল রাখতে হবে বাড়তি অংশে যেন বাতাস আটকে না থাকে।
  • ভুল মাপের কনডম পরলে তা ঝুঁকি বাড়ায়। অধিকাংশ কনডমই যে কোনো পুরুষের ক্ষেত্রে সঠিক মাপের হয়। তবে সবার বেলায় এটা নাও মিলতে পারে। সেক্ষেত্রে সঠিক মাপের কনডম ব্যবহার করা উচিৎ।
  • মেয়াদোত্তীর্ণ কনডম ব্যবহারের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। অন্য সব পণ্যের মতো কনডমেরও নির্দিষ্ট মেয়াদ থাকে। কনডম পুরনো হলে এর মধ্যে থাকা উপাদানগুলো ভারসাম্য হারাতে পারে। তাই যতটা সম্ভব নতুন কনডম ব্যবহার করা উচিৎ।
  • অনেকেই মিলনের শুরু থাকেই কনডম পরেন না। এতে যৌনবাহিত রোগের ঝুঁকি বেড়ে যায়। তাই সেরা নিরাপত্তার জন্য সঙ্গম শুরুর প্রথম থেকেই কনডম(Condom) ব্যবহার করা দরকার।

দারাজের সেরা মানের উন্নত কনডম ব্র্যান্ড এর কালেকশন
ডিউরেক্স (Durex) কনডম | সেনসেশন(sensestion) কনডম | ম্যানফোর্স (Manforce) কনডম | কোরাল (Coral) কনডম | মুডস (Moods) কনডম | প্লেবয় (Playboy) কনডম | জি স্পট (G Spot) কনডম

কনডমের দামঃ অনলাইনে উন্নত ডিজিটাল ম্যাজিক কনডম কালেকশন ২০২০ - সেরা মূল্য

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ বিডি (daraz.com.bd) নিয়ে এলো অনলাইনে ম্যাজিক কনডমসহ সেরা মানের কনডমের সর্বোচ্চ কালেকশন। এখানে ভিজিট করে আপনি জানতে পারবেন ডুরেক্স, ম্যান ফোর্স, কোরাল, ওয়ান ট্রু ফিট, জি-স্পট, মুডস, প্লেবয়সহ বিভিন্ন দেশি-বিদেশী ব্র্যান্ডের কনডম এর দাম বাংলাদেশে ২০২১ অনুসারে মূল্যতালিকা(condom pricelist)। দারাজে পৃথিবীর সবচেয়ে দামি কনডম পাওয়া না গেলেও, চমৎকার ও তৃপ্তিদায়ক মিলনের জন্য বাজারের সেরা কনডমটি ঠিকই পাওয়া যাবে। আজকাল অনেকেই বাড়তি আনন্দের জন্য ম্যাজিক কনডম, ডিজিটাল কনডম(digital কনডম x) প্রভৃতির দিকে ঝুঁকছেন। কিন্তু ম্যাজিক কনডমের অপকারিতা না থাকলেও সঠিকভাবে ম্যাজিক কনডম ব্যবহারের নিয়ম জানা থাকা উচিৎ। দারাজ অনলাইন শপে বাংলাদেশে কনডমের দাম ২০২১ (কনডম প্রাইস)ছাড়াও জানতে পারবেন কনডম ব্যবহার করার বিস্তারিত পদ্ধতি যা আপনার যৌন জীবনকে করে তুলবে আরো উপভোগ্য। অন্যান্য মার্কেট বা ফার্মেসীর থেকেও দারাজে কনডমের মূল্য বেশ সাশ্রয়ী। এছাড়া ডিসকাউন্ট অফার ও ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে দারাজ থেকে তুলনামূলক কম দামে সেরা কনডমটি ঘরে বসে অর্ডার করলেই ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chattagram) সহ সারাদেশের যেকোন জায়গায় আপনার ঠিকানায় পৌঁছে যাবে পছন্দের পণ্যটি। সেই সাথে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি ও বিভিন্ন সেরা ফ্লেভারের মধ্য থেকে নিজের জন্য বেস্ট কনডমটি বেছে নেয়ার দারুণ সুযোগ তো থাকছেই। এছাড়া দারাজ এক্সক্লুসিভ প্রোডাক্ট কালেকশন ভিজিট করতে এখুনি ডাউনলোড করুন দারাজ অ্যাপ।

Cricket Lover? Enjoy cricket live streaming free on Daraz App Now.