[View Page in English]

গিটারঃ অনলাইনে সেরা দামে গিটার কিনুন

আপনি এখন খুব সহজেই জনপ্রিয় সব গিটার অনলাইনে ঘরে বসেই কিনতে পারবেন দারাজ বাংলাদেশ থেকে। বাংলাদেশে অনলাইন শপিং এর জনপ্রিয়তা এখন আগের যেকোন সময়ের থেকে অনেক বেশি। সহজে কেনাকাটার সাথে ঝামেলাহীন ও নিরাপদ লেনদেন অনলাইন শপিংকে করে তুলেছে গ্রাহকদের আস্থার নতুন কেন্দ্র হিসেবে। আর বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ আপনার শপিং এ যোগ করেছে অনন্য মাত্রা। দারাজের অন্যান্য কালেকশনের মতো দারাজ মিউজিক শপ -এ পাবেন বিভিন্ন জনপ্রিয় গীটার যা দাম অনুযায়ী বেশ সাশ্রয়ী।

সঙ্গীত প্রেমীদের জন্য দারাজে আছে গিটার

বাংলাদেশের সঙ্গীতপ্রেমীদের জন্য দারাজে আছে গিটারের মত আধুনিক বাদ্যযন্ত্র। অ্যাকুইস্টিক গিটার থেকে শুরু করে বেজ গিটার (বেস গীটার), ইলেক্ট্রিক গিটার, উকুলেলে কিংবা প্রিমিয়ার গিটার সবই পাবেন দারাজে বেশ সাশ্রয়ী দামে। শুধু গিটারের দাম নয়- মানের দিক থেকেও সেরা কোয়ালিটির গিটার পাবেন এখানে। যারা নতুন গিটার কিনতে চান তাদের সবার মধ্যেই কিছু সাধারণ প্রশ্ন ঘুরপাক খায়- কোন গিটার সবচেয়ে ভালো, ভালো গিটার কোথায় পাওয়া যায়, ভালো গিটারের দাম কত, গিটারের দাম জানতে চাই প্রভৃতি। কিন্তু গিটারের দোকান ঘুরে গিটার কেনার চেয়ে এখন ভাল অপশন নিয়ে দারাজ বাংলাদেশ হাজির হয়েছে আপনাদের সামনে। বিভিন্ন নামী ব্র্যান্ডের বিভিন্ন মডেলের গিটার ছাড়াও পছন্দের গিটার নিয়ে আপনার যেকোন প্রশ্নের উত্তরও এখন অনলাইনে পেয়ে যাবেন। কেবল দারাজ অনলাইন শপ ভিজিট করুন, গিটার এর ছবি দেখে গিটারের দাম জেনে খুঁজে নিন বাজেটের মধ্যে আপনার পছন্দের যেকোন গিটার অনলাইনে। এছাড়া আপনার বাজেটের মধ্যে সাশ্রয়ী দামে ভালো গিটার কিনতে দারাজের প্রাইস রেঞ্জ ফিল্টার ব্যবহার করে সহজেই খুঁজে নিতে পারবেন সাধ্যের মধ্যে সেরা গিটারটি। আর একদম নতুন গিটারপ্রেমীদের জন্য গিটার বাজানোর নিয়ম জানা খুবই প্রয়োজনীয়। গিটার বাজানো শেখার জন্য কোন গিটার শেখার বই কিনে নিতে পারেন অথবা অনলাইন থেকে দেখে নিতে পারেন গিটার শেখার কৌশল। তাই গিটার শেখা এখন আর কোনো কঠিন বিষয় নয়- ইচ্ছে থাকলে আজই দারাজের অনলাইন স্টোর থেকে নিজের সুবিধাজনক সেরা গিটারটি বেছে নিন আর প্র্যাকটিস করে নিজেই হয়ে উঠুন চমৎকার একজন গিটারিস্ট।

গিটার পরিচিতি

গিটার একটি বহুল পরিচিত এবং প্রচলিত বাদ্যযন্ত্র বা মিউজিকাল ইন্সট্রুমেন্ট। আধুনিক রক এবং মেটাল গান মূলত গীটারের উপর প্রতিষ্ঠিত। গিটার মূলত ৬টি তার বিশিষ্ট একটি আধুনিক বাদ্যযন্ত্র। মূলত গীটার তিন প্রকার। যেমনঃ

  • স্প্যানিশ গিটার
  • হাওয়াইয়ান গিটার
  • বেজ গিটার

সব গীটার এ্যাকুইস্টিক এবং ইলেকট্রিক (বৈদ্যুতিক) দুরকমই হতে পারে। মূলত গীটার বলতে স্প্যানিশ গীটারকেই বোঝানো হয়, যাতে ফ্রেট থাকে এবং রিদম অথবা লীডের মাধ্যমে বাজাতে হয়। স্প্যানিশ গিটার -এর মধ্যেও প্রকারভেদ রয়েছে যেমন ক্লাসিক্যাল, এ্যাকোস্টিক ও ইলেকট্রিক।

হাওয়াইয়ান গীটারে স্প্যানিশ গীটারের মতো ফ্রেট থাকে না এবং একে রিদম দিয়ে বাজানো যায় না। স্প্যানিশ গীটার বাজাতে হলে কোলের ওপর রেখে একটি স্টিলের তৈরি স্লাইডিং মেটাল বার -এর মাধ্যমে বাজাতে হয়।

বেস গিটারে ৪টি তার থাকে। বেস গীটারের তারগুলো অন্যান্য গীটারের তুলনায় অনেক মোটা হয়ে থাকে কারণ এর শব্দের প্রকৃতি কিছুটা ভারী- এটির মাধ্যমে সঙ্গীতের পটের অন্তরালে একটি গম্ভীর সুরের আবহ দেয়া হয়।

এ্যাকোস্টিক গিটার
এ্যাকোস্টিক গীটারের অংশগুলো হল বডি, সাউন্ড হোল, ফ্রেট বোর্ড, নেক, ব্রিজ ও হেডস্টক। এর তারগুলো ধাতুর তৈরি। এ্যাকোস্টিক গীটারের শব্দ তৈরি হয় সাউন্ড হোল এর মাধ্যমে। তারের কম্পন গীটারের বডির ভেতর প্রতিধ্বনিত হয় এবং সাউন্ড হোল এর মাধ্যমে প্রকাশ পায়। কিছু অ্যাক্যুয়েস্টিক গীটার রয়েছে যাদের বডির অভ্যন্তরে পিক-আপ থাকে, যা দ্বারা এমপ্লিফায়ার এর সহায়তায় এর ধ্বনিকে বর্ধিত করা যায়।

ক্লাসিক্যাল গিটার
এটি দেখতে অনেকটা অ্যাকুইস্টিক গীটার এর মতই, তবে তারগুলো মূলত নাইলনের তৈরি হয়ে থাকে।

ইলেক্ট্রিক গিটার
ইলেক্ট্রিক লিড গীটারে কোনও সাউন্ড হোল থাকে না। এর সুর তৈরি হয় পিক-আপ -এর মাধ্যমে। ইলেকট্রিক গিটার বাজানোর জন্য এমপ্লিফায়ার অত্যাবশ্যক। প্রসেসর -এর মাধ্যমে এর সুরে বিভিন্ন পরিবর্তন আনা যায়। দারাজ থেকে খুঁজে নিন সেরা ইলেক্ট্রিক গিটারের দাম। লাইভ স্টুডিও তে ইলেক্ট্রিক গীটার ছাড়া কি আর চলে?

ভিজিট করুন দারাজ গিটার শপ

দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ (daraz.com.bd) নিয়ে এলো সব রকমের গিটারের সর্ববৃহৎ কালেকশন। কম দামে ভালো গিটার কিনতে চাইলে বা গিটারের দাম জানতে চাইলে আজই ভিজিট করুন দারাজে। কারণ এখানে আপনি পাবেন গিটার এর দাম এবং সব ধরণের গিটার মূল্য তালিকা। তাই আজই ভিজিট করতে পারেন দারাজের গিটার -এর জনপ্রিয় কালেকশনে অথবা সার্চ, ফিল্টার করে খুঁজে বের আপনার কাংখিত পণ্যটি। দারাজ শপ থেকেই অনলাইনে গিটার ও উকুলেলে কিনে নিতে পারেন সাশ্রয়ী মূল্যে আর উপভোগ করুন অনলাইন শপিং -এর প্রাণবন্ত অভিজ্ঞতা। দারাজ দিচ্ছে গিটারের সেরা দাম। তাছাড়া আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ভাউচারের মাধ্যমে এখন নিশ্চিন্তে মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট বা বাদ্যযন্ত্র কিনুন ঘরে বসেই সহজেই।

দারাজে রয়েছে বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের গিটার কালেকশন। ফলে আপনি খুব সহজেই নিশ্চিন্তে বেছে নিতে পারেন নামী-দামী ব্র্যান্ডের ভালো গিটার। গিবসন, সিগনেচার, আইবানেজ, ইয়ামাহা, ফেন্ডার, ইএসপিসহ বড় বড় ব্রান্ডের প্রায় সকল ধরণের গিটারই পাওয়া যাবে এখানে। তাছাড়া আপনার যদি ধারণা না থাকে সহজেই দারাজ থেকে জেনে নিতে পারবেন হাওয়াইন গিটার (হাওয়াইয়ান গিটার), আইবানেজ গিটার, গিবসন গিটারের দাম ২০১৯ সালের মূল্যতালিকা অনুযায়ী। তাই এখানে খুব সহজেই সিগনেচার গিটারের দাম, গিবসন গিটারের মূল্য অনুযায়ী খুঁজে নিতে পারবেন নিজের পছন্দের গিটারটি।

এখন গিটার কিনুন ঘরে বসে - সেরা গিটারের দাম

দারাজের গিটার কালেকশন থেকে পছন্দের সেরা গিটার ও গিটার এক্সেসরিজ কিনুন এখন সবচেয়ে সহজে, সবচেয়ে ঝামেলাহীনভাবে। নিজের চাহিদা ও অপেক্ষাকৃত সাশ্রয়ী গিটারের দাম ২০১৯ অনুসারে অর্ডার করলেই ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram), খুলনা (Khulna) সহ সারাদেশের যেকোন প্রান্তে আপনার কাছে পৌঁছে যাবে পছন্দের গিটারটি। থাকছে ক্যাশ-অন ডেলিভারিসহ বিভিন্ন সহজ লেনদেনের পদ্ধতি। তাছাড়া ৭ দিনের ইজি রিটার্ন পলিসি ও যথাযথ ব্র্যান্ড ওয়ারেন্টি তো থাকছেই- আপনার অনলাইনে গিটার কেনাকাটার সেরা অভিজ্ঞতা দিতে।

এছাড়াও সঙ্গীতপ্রেমীদের জন্য আরও আছেঃ

  • মুভি ও গান শোনার সিডি
  • কিবোর্ড ও পিয়ানো
  • ড্রামস ও তবলা