[View Page in English]

ক্রিম ও লোশন: অনলাইনে সেরা দামে কিনুন দারাজ থেকে

সৌন্দর্য কে না পছন্দ করে? আর সেটা যদি হয় নিজের শরীরের- তাহলে তো কথাই নেই। মেয়েদের পাশাপাশি ছেলেরাও এখন অনেক সৌন্দর্য সচেতন। তাছাড়া বাজে আবহাওয়া, ধুলোবালি প্রভৃতির কারণে স্কিনের সমস্যা হওয়াও বিচিত্র না। এসব কিছু থেকে নিজের ত্বককে রক্ষা করতে বিভিন্ন নামী ব্র্যান্ডের ক্রিম ও লোশন ব্যবহার করেন অনেকে। কিন্তু অনেকেই ভালো ক্রিম কোনটি বা কোন ব্র্যান্ডের লোশন সবচেয়ে ভালো তা জানেন না। আপনি যদি ক্রিম ও লোশনের দাম কত তা জানতে চান কিংবা সেরা দামে আসল লোশন-ক্রিম বা অন্যান্য প্রসাধনী পণ্য কিনতে চান, তবে দারাজ বাংলাদেশ থেকে সহজেই বেছে নিতে পারবেন আপনার পছন্দের পণ্যটি। কারণ বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট দারাজ হাজির হয়েছে সৌন্দর্য ও ফ্যাশন সচেতন নারী-পুরুষের জন্য সেরা বিউটি পণ্যের এক সুবিশাল সংগ্রহশালা নিয়ে। দেশ বিদেশের সেরা লোশন ও ভালো ক্রিম প্রস্তুতকারক ব্র্যান্ডের অসাধারণ ও জনপ্রিয় সব বিউটি পণ্য নিয়ে দারাজ বাংলাদেশ আপনার জন্য হাজির হয়েছে একই ছাদের নিচে।

সেরা মানের প্রসাধনী পণ্য: আসল ক্রিম ও লোশন এখন দারাজে

আপনি যদি ফর্সা হওয়ার ক্রিম এর নাম কিংবা বডি লোশনের নাম জানতে চান, তবে দারাজ বাংলাদেশ হতে পারে আপনার জন্য সেরা একটি গন্তব্য। এখানে ভিজিট করে আপনি জানতে পারবেন সেরা মানের লোশন এর নাম যেমন: নিভিয়া লোশন, গৌরি লোশন, হোয়াইট স্পা লোশন, ডিউ লোশন সহ বিভিন্ন ফেয়ারনেস বডি লোশন বা ফর্সা হওয়ার বডি লোশন। এছাড়া দারাজে পাওয়া যাবে গৌরি ক্রিম, নাইট ক্রিম, গার্নিয়ার ক্রিম, ওলে নাইট ক্রিম, স্কিন লাইট ক্রিম সহ বিভিন্ন স্থায়ীভাবে ফর্সা হওয়ার ক্রিম। কিন্তু বাজারে চাহিদা থাকায় এখন অনেক অসাধু ব্যবসায়ীই নকল ক্রিম ও লোশন বাজারে বিক্রি করছে। কিন্তু দারাজে আপনি পাবেন সেরা মানের আসল লোশন ও ক্রিম- ক্রিম ব্যবহারের সঠিক নিয়ম জানলে সহজেই নিজের ত্বকের যত্ন নেয়া ছাড়াও ত্বক হবে আরো উজ্জ্বল ও মোহনীয়। তাই নকল প্রসাধনী পণ্য কিনে ত্বকের ক্ষতি করতে না চাইলে দারাজ হতে পারে আপনার বিশ্বস্ত গন্তব্য।

ঘরে বসেই কিনুন সাশ্রয়ী দামে লোশন ও ক্রিম

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ ডট কম (daraz.com.bd) এ রয়েছে সেরা মানের ক্রিম ও লোশনের সর্বোচ্চ সংগ্রহ। দারাজে পাবেন ডাভ (Dove), পন্ডস (Ponds), লাক্স (Lux), গার্নিয়ার (Garnier), ওলে (Olay), নিভিয়া (Nivea), ফেয়ার এন্ড হ্যান্ডসাম (Fair & Lovely), ভ্যাসলিন (Vaseline) সহ আরও অনেক জনপ্রিয় ব্র্যান্ডের লোশন ও ক্রিম হাতের নাগালের মধ্যেই। দোকান ঘুরে ঘুরে প্রথাগত কেনাকাটার চেয়ে ঝক্কি-ঝামেলা ও ট্রাফিক জ্যামমুক্ত সহজ অনলাইন শপিং আপনাকে সবসময় দেবে অনাবিল প্রশান্তি। বর্তমান সময়ে বাংলাদেশে অনলাইন শপিং -এর দুনিয়ায় দারাজ বাংলাদেশ একটি বড় নাম। গ্রাহকদের শতভাগ গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করার মাধ্যমে বাংলাদেশী ক্রেতাদের কাছে Daraz.com.bd এখন আস্থা ও নির্ভরতার প্রতীক। দারাজের রয়েছে শক্তিশালী রিটার্ণ পলিসি। কোন বিশেষ কারণে যদি ক্রেতা তার পণ্যটি ফেরত দিতে চান, তবে ৭ দিনের মধ্যে বিনামূল্যে পণ্যটি ফেরত দিতে পারবেন। এছাড়া পছন্দের বিউটি কসমেটিক্স পণ্যটি অর্ডার করলেই ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chattogram), রাজশাহী (Rajshahi) সহ দেশব্যাপী যেকোন স্থানে পাওয়া যাবে ক্যাশঅন ডেলিভারির সুবিধা।

আরও দেখতে পারেন,

বডি লোশন | বডি স্প্রে | পারফিউম