[View Page in English]

নতুন শাড়ি - অনলাইনে বাঙালী মেয়েদের শাড়ী কিনুন বাংলাদেশে

মেয়েরা যুগ থেকে যুগান্তরে ফ্যাশন এবং রূপ সচেতন। ফ্যাশন আর নারী তো একে অন্যেরই পরিপূরক। দেশের সেরা অনলাইন শপিং মল দারাজ বাংলাদেশ(Daraz.com.bd) আপনাকে দিচ্ছে অনলাইনে মেয়েদের ফ্যাশন পণ্য সহজে কেনাকাটার সুবর্ণ সুযোগ। দারাজ থেকে খুব সহজেই অনলাইনে শপিং করতে পারেন আপনার প্রয়োজনীয় আকর্ষণীয় রং ও ডিজাইনের মেয়েদের নতুন শাড়ি (Saree)। বাংলাদেশে অনলাইনে শাড়ি কেনা এখন আরও সহজ ও সাবলীল হয়ে উঠবে দারাজেই। বাংলাদেশের ই-কমার্স দুনিয়ার পালে দারাজ নিয়ে এসেছে নতুন হাওয়া। আস্থা ও নির্ভরতার সাথে নারীদের জন্য শাড়ি অনলাইনে কিনতে দারাজের বিকল্প কোথায়?

শাড়ি ডিজাইনঃ মেয়েদের ঐতিহ্যবাহী দেশী পোশাক

দারাজ বাংলাদেশী আবহমান ঐতিহ্যের কথা মাথায় রেখে মেয়েদের জন্য ঐতিহ্যবাহী দেশী পোশাকের সংগ্রহশালাকে করেছে ব্যাপক বিস্তৃত। মেয়েদের জন্য শাড়ি কালেকশন, মেয়েদের সালোয়ার কামিজ, ফতুয়া ও কুর্তি, মেয়েদের জন্য আবায়া বোরকা ডিজাইন ও হিজাব প্রভৃতি সহ যা চান, সবই পাবেন দারাজ অনলাইনে। একসাথে ঘরে বসেই আপনি দেখে নিতে পারেন দারাজের ফ্যাশনেবল শাড়ি ডিজাইন ও ঐতিহ্যবাহী দেশী পোশাক -এর অপূর্ব সমাহার। দারাজ বাঙালী ঐতিহ্যকে বাংলাদেশী ক্রেতাদের মাঝে ধারণ করিয়ে দেবার নিমিত্তে ঐতিহ্যবাহী মেয়েদের ফ্যাশন ক্যাটাগরিকে সাজিয়েছে একেবারে ক্রেতাদের মনের মত করেই। অনলাইনে বাংলাদেশের সবচেয়ে বড় শাড়ী কালেকশনের মাধ্যমে উৎসবের রঙ এখন দারাজের হাত ধরে ছড়িয়ে পড়বে সারা দেশজুড়ে।

শাড়ি কালেকশনঃ কর্মজীবি মেয়েদের জন্য

মেয়েদের ফ্যাশনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অনুষঙ্গ হলো পোশাক। আর সময়ের সঙ্গে পাল্লা দিয়ে পাল্টে যায় মেয়েদের পোশাকের ফ্যাশন এবং স্টাইল। আর এ ফ্যাশনের মধ্যে রয়েছে পোশাকের রঙ, উপাদান আর ডিজাইন ইত্যাদি। আমাদের দেশে যেহেতু ছয়টি ঋতু, তাই ঋতুভেদে মেয়েদের ট্রেন্ডি পোশাকের ফ্যাশনে বিস্তর পরিবর্তন ঘটে। কর্মজীবী নারীরা যে বয়সেরই হোক না কেন, আজকাল শাড়ি (সারি নামেও পরিচিত) তো পরিধান করেনই, পাশাপাশি অনেকেই সালোয়ার কামিজ পছন্দ করে থাকেন। যদিও বাঙালি নারীর চিরন্তন সৌন্দর্য শাড়ির মতো অন্য কোনো পোশাকেই ফুটে ওঠে না, তবুও শাড়ি ইদানীং কিছুটা উৎসবের পোশাকেই পরিণত হয়েছে। যদিও এখনো আমাদের দাদি-নানিরা তো বটেই, মা-খালাদের অনেকেই শাড়িতেই আটকে আছেন। কিন্তু বাইরে বের হতে হয়, এমন মেয়েদের প্রথম পছন্দ অবশ্যই বাঙালী ঐতিহ্যের শাড়ি। কর্মজীবী মেয়েরা যে পোশাকই পরুন না কেন পোশাক নির্বাচনের সময় মাথায় রাখতে হবে নিজের পোশাকটি যেন মার্জিত রুচির হয়। পোশাক থেকে সাজগোজে কখনই উগ্রতার প্রকাশ না দেখানোই উচিত। আসলে সবাই এখনও চিরায়ত বাঙ্গালীর বিশেষ শাড়ি ডিজাইন ও পুরোনো শাড়ি পড়ার নিয়ম মেনেই শাড়ি পরিধান করে থাকেন।

বাংলাদেশে বিয়ের শাড়ি কিনুন দারাজ থেকে

টাকা দিয়ে কেনা লাগলেও যেকোন বাঙালী মেয়ের বিয়ের প্রধান অমূল্য সম্পদ ও চাহিদা হল বিয়ের শাড়ি। বিয়েতে কনের জন্য লাল শাড়ি, সাদা শাড়ি কিংবা নীল শাড়ি, মেরুন, ভারী কাজের শিফন, জামদানি, বেনারসি বা জর্জেট শাড়ি কেনা বাধ্যতামূলক বটে। তবে বেশিরভাগ বাঙালীর চোখেই বিয়ের জন্য লাল শাড়ির কথা সবার আগে চোখে ভাসে। আবার আজকাল শাড়ির মধ্যে কমলা শাড়ি বা সবুজ রঙের শাড়িও অনেকে পছন্দ করে থাকেন। কনের বিয়ের বেনারসি, শিফন, জর্জেট ও জলপাই রঙের শাড়ি সহ বিয়ের বিভিন্ন রঙ ও ডিজাইনের শাড়ির সুবিশাল সমাহার আছে দেশের সেরা অনলাইন মার্কেটপ্লেস দারাজ অনলাইন শপে।

দারাজ হল বেনারসী শাড়ি কেনার এক টুকরো অনলাইন বেনারসি পল্লী

দেশের প্রাণকেন্দ্র রাজধানী ঢাকা শহরের মিরপুরের বেনারসি পল্লীর দারুন সব বেনারসি শাড়ি -এর অপূর্ব সমাহার পাবেন দারাজ ওয়েবসাইটে। সবচেয়ে ঈর্ষনীয় বিষয় হচ্ছে, দারাজ থেকে বেনারসি শাড়ি কেনা এখন বেনারসি পল্লীতে গিয়ে কেনার থেকেও সহজ ও পাবেন মূল্যছাড় সহ বেশ সুলভ মূল্যে। আর দাম মেলাতে গেলে দেখা যাবে দারাজে পাবেন সবচেয়ে সাশ্রয়ী বেনারসী শাড়ির দাম। এছাড়াও দারাজে আছে বিশাল ইন্ডিয়ান শাড়ি কালেকশন।

বাঙালী নারীর সেরা পছন্দ শাড়িঃ সেরা দামে পাবেন Daraz.com.bd -তে

ঈদ, নববর্ষ কিংবা পূজা-পার্বণ, বাংলাদেশের যে কোনো উৎসবেই বাঙালি নারীর প্রথম পছন্দের পোশাক কোনটি? এমন প্রশ্নের জবাবে প্রত্যেকের কাছ থেকেই একটি উত্তর আসবে - শাড়ি। শাড়ির প্রতি বাঙালি নারীর যে আলাদা একটা কদর রয়েছে, সেই কথা একবাক্যে স্বীকার করবেন সবাই। একসময় নিলাম্বরী শাড়ি কিংবা ঢাকাই শাড়ির কদর ছিল উল্লেখ করার মতো। অনেকে মনে করেন, এখন সেই জায়গা দখল করে নিয়েছে টাঙ্গাইলের তাঁতের শাড়ি সহ কাতান শাড়িসিল্ক শাড়ি। টাঙ্গাইলের তাঁতের শাড়ির রয়েছে বৈচিত্র্যময় ডিজাইন এবং নজরকাড়া কারুকাজ। এখন দারাজ থেকে জামদানি শাড়ির ডিজাইন দেখে শাড়ি পছন্দ করতে পারবেন আরও সহজ পরিসরে। আর জামদানি শাড়িই হোক কিংবা ঢাকাই শাড়ি অথবা মসলিন শাড়ি, যেকোন ডিজাইনের শাড়ি সেরা দামে দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে কিনতে পারবেন ঝামেলাহীন ভাবেই। আর সাশ্রয়ী জর্জেট শাড়ির দাম এখন কেবল দারাজেই উপভোগ করা সম্ভব। তাই ব্যাপক ডিসকাউন্টে জর্জেট শাড়ি লুফে নিন অনলাইনে।

দারাজ মানেই সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা

বাংলাদেশে মেয়েদের শাড়ি অনলাইনে কেনার সবচেয়ে সেরা সুবিধা পাবেন এখন দারাজ থেকে। দারাজে সবসময়ই পাবেন সাশ্রয়ী বাংলাদেশী শাড়ির দাম। আপনার কাঙ্ক্ষিত পণ্যটি পেতে ব্রাউজ করুন দারাজের লেহেঙ্গা ও মেয়েদের শাড়ি ক্যাটাগোরি পেজে, অথবা সার্চ করুন দারাজ সার্চবক্সে আর পছন্দমত অনলাইনে অর্ডার করুন এবং পছন্দের ফ্যাশনেবল শাড়ি আপনার বাসার দরজায় আসার জন্য অপেক্ষা করুন। উপভোগ করুন সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা।

ব্রাউজ করুন Daraz -এর নতুন ও সেরা ডিজাইনের বাংলাদেশি শাড়ি কালেকশন ২০১৯

সিল্ক শাড়ি | জর্জেট শাড়ি | কটন শাড়ি | কাতান শাড়ি | ঢাকাই জামদানি শাড়ি | তাঁতের শাড়ি | কোটা শাড়ি | টাংগাইল শাড়ি

শাড়ির ক্রেতাদের জন্য থাকছে দারাজের আকর্ষণীয় ভাউচার ও ডিসকাউন্ট অফার

দারাজ অনলাইন শপে শপিং করার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে বিভিন্ন আকর্ষণীয় ভাউচার। বিভিন্ন ব্র্যান্ডের শাড়ী(Sharee) অর্ডার করে উপভোগ করতে পারেন বিভিন্ন শাড়ি ব্র্যান্ডের ভাউচার সহ অন্যান্য অবিশ্বাস্য ভাউচার। এছাড়া ক্রেতাদের জন্য অবিশ্বাস্য ডিসকাউন্ট তো থাকছেই। এজন্য দারাজের নতুন অফার, ক্যাম্পেইন নিউজ এবং দৈনিক ফ্ল্যাশ সেল এর আপডেট নিয়ে রাখতে পারেন।

শপিং করতে ব্যবহার করতে পারেন দারাজের মোবাইল অ্যাপ

দারাজ মোবাইল অ্যাপ ব্যবহার করেও এখন সহজে মোবাইল থেকে অনলাইন শপিং করা যাবে সহজেই। অ্যাপল স্টোর অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিতে পারেন দারাজ মোবাইল অ্যাপ আর উপভোগ করতে পারেন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই। অ্যাপ ডাউনলোড করেই লুফে নিতে পারবেন আনলিমিটেড ডিসকাউন্ট অফার।