আজকে কি থাকছে?

VIEW ALL

সেরা ডিল গুলো দেখুন

[View Page in English]

দারাজ ১১.১১ সেল আসছে - কবে?

বছর ঘুরে আবারও ১১ নভেম্বরে শুরু হতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে বড় অনলাইন সেল দারাজ ১১.১১ সেল(daraz 11.11 sale) ২০১৯ ক্যাম্পেইন। শুধুমাত্র ২৪ ঘন্টা অর্থাৎ একদিন ব্যাপি এই সিঙ্গেলস ডে ক্যাম্পেইন এখন দারাজের মাধ্যমে বাংলাদেশেও বেশ জনপ্রিয়। সারা বিশ্বের মত বাংলাদেশেও ১১.১১ সেল সিঙ্গেলস ডে হিসেবে পরিচিত। দারাজ অনলাইন শপিং -এ ১১ ১১ সিঙ্গেলস ডে সেল সারা বিশ্বের মত ১১ নভেম্বরে একযোগে পালিত হয়।

কি থাকছে ১১.১১ সেল এ?

দারাজ ১১.১১ সেল(daraz 11.11 sale) ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য সবচেয়ে বড় আকর্ষণ হিসেবে থাকছে ১১ টাকায় শপিং। তাই আসছে ১১ নভেম্বর সেল চলাকালীন সময়ে ১১ টাকা ডিল এর আওতায় দারাজের একদিনের এই বড় ক্যাম্পেইনে শুধুমাত্র ১১ টাকায় গাড়ী ও মোটরসাইকেল সহ থাকছে অসংখ্য পণ্য উপভোগ করার সুবর্ণ সুযোগ। আরও থাকছে দারাজ অ্যাপের শেক শেক ফিচার, ক্যাম্পেইন চলাকালীন একটি নির্দিষ্ট সময়ে দারাজ অ্যাপ শেক করে জিতে নিতে পারেন অসংখ্য লোভণীয় ভাউচার। তবে দারাজ এগারো এগারো সেল ক্যাম্পেইনে একটু বেশি ডিসকাউন্ট অফার উপভোগ করা এখন আরও সহজ। দেশের সবচেয়ে বড় এই ক্যাম্পেইনে সবচেয়ে বড় চমক হিসেবে থাকছে বিভিন্ন ধরণের মেগা ডিল, যে ডিলগুলো ইলেভেন ইলেভেন অনলাইন ফেস্টিভালে আপনার পছন্দের পণ্য কেনাকাটায় দারুনভাবে সহায়তা করবে।

সিঙ্গেলস ডে কি? কবে?

সিঙ্গেলস ডে বলতে সারাবিশ্বে ১১.১১ সেল ক্যাম্পেইনকেই বোঝানো হয়ে থাকে। ইলেভেন ইলেভেন বা এগারো এগারো হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় অনলাইন ক্যাম্পেইন, যে ক্যাম্পেইনে একটু বেশি ডিসকাউন্ট অফার হয়ে থাকে মূল আলোচ্য বিষয়। সারা বছর অনলাইনে যে পরিমাণে সেল হয়, তার বেশির ভাগ অংশ জুড়েই থাকে এই এগারো এগারো সেল। বিশ্বের অন্যান্য দেশের মত দারাজ অনলাইন শপিং -এ ১১ নভেম্বরে পালন করা হয় সবচেয়ে বড় এই অনলাইন সেল।

দারাজে সপ্তাহের কোন দিন ফ্রি ডেলিভারি থাকছে?

দারাজ ১১.১১ সেল(daraz 11.11 sale) উপলক্ষ্যে নভেম্বর ১১ তারিখে অর্ডার করা সকল পণ্য পাওয়া যাবে একেবারে ফ্রি ডেলিভারিতে। এছাড়া দারাজ ফ্রি ডেলিভারি সপ্তাহের অন্যান্য দিনেও থাকবে।

দারাজে কি ১১ টাকায় মোবাইল পাওয়া যায়?

হ্যা। দারাজ এই ১১.১১ সেল ক্যাম্পেইনে দিচ্ছে মাত্র ১১ টাকায় বিভিন্ন জনপ্রিয় মডেলের মোবাইল ফোন। এগারো এগারো ক্যাম্পেইন চলাকালীন সময়ে দারাজ ১১ টাকায় মোবাইল ফোন ছাড়াও ক্রেতাদেরকে অন্যান্য গুরুত্বপূর্ণ সামগ্রী পানির দামে অফার করে থাকে।

দারাজ ১১.১১ সেলে বিকাশ পেমেন্ট করলে কি সুবিধা থাকবে?

বিকাশ ক্যাশব্যাক সহ দারাজ অনলাইন শপিং ১১.১১ সেল চলাকালীন সময়ে থাকবে বিভিন্ন রকম সেরা অফার ও ডিসকাউন্ট ডিল।

দারাজ ১১.১১ সেল এ প্রি-পেমেন্ট পার্টনারদের মাধ্যমে পেমেন্টে সর্বোচ্চ কত % ডিসকাউন্ট থাকবে?

দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে সর্বোচ্চ ১০-১৫% প্রি-পেমেন্ট ডিসকাউন্ট লুফে নেওয়ার সুযোগ থাকবে। হ্যাপি ১১.১১ শপিং!