[View Page in English]

বাটা স্টোর: অনলাইনে কিনুন বাটা জুতা দারাজ শপ থেকে

বাংলাদেশের ক্রেতাদের কাছে ছেলেদের ও মেয়েদের ফ্যাশনেবল ও টেকসই জুতা মানেই বাটা। বাটা জুতা কিনতে এখন আর আপনাকে বাটা জুতার দোকান কোথায় খুঁজতে হবে না। কারণ ঈদ-উৎসব কিংবা নিত্যদিনের ব্যবহারের জন্য এখন অনলাইন স্টোর দারাজ বাংলাদেশে পাওয়া যাচ্ছে বিখ্যাত ব্র্যান্ড বাটা-এর চমৎকার সব জুতার বিশাল কালেকশন। শপিং করতে কে না ভালোবাসে? কিন্তু অনলাইনে শপিং করা এখন প্রথাগত কেনাকাটার থেকে আরও সাবলীল এবং সহজ। ঝক্কি-ঝামেলা এড়িয়ে অনলাইন শপিং এখন ডিজিটাল বাংলাদেশের লেটেস্ট ট্রেন্ড। তাই সহজে বাটা(bata) জুতা কিনতে চাইলে আজই ভিজিট করতে পারেন দারাজ স্টোরে। এখানে আপনার জন্য রয়েছে বিভিন্ন ডিজাইনের, সাইজের, রঙের বাটা জুতার ২০২১ সালের আপডেটেড দাম অনুযায়ী মূল্যতালিকা। এছাড়া দারাজের সাইজ গাইডলাইন দেখে বেছে নিতে পারবেন আপনার বা প্রিয়জনের পায়ের মাপ অনুযায়ী পছন্দনীয় জুতা। দারাজ থেকে প্রাণবন্ত ও সহজ অনলাইন শপিং-এর মাধ্যমে বাটা জুতার দাম ও ছবি দেখে শপিং-কে এখন থেকে উপভোগ করুন নিজের মত করে। দারাজে বাটা জুতার মূল্য অন্য যেকোন মার্কেটপ্লেস থেকে সাশ্রয়ী। দারাজ অনলাইন শপ থেকে সাশ্রয়ী দামে বাটা জুতা bangladesh(বাংলাদেশ) থেকে কিনলে আরো পাচ্ছেন আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ডিসকাউন্ট ভাউচার।

বাটা জুতাঃ সারা বিশ্বের মত বাংলাদেশেও বাটা জুতার দাম বেশ সাশ্রয়ী

বাটা কোন দেশের কোম্পানি তা প্রায় সবাই জানে। ইউরোপ, আমেরিকার মতো উন্নত বিশ্বে তুমুল জনপ্রিয় কানাডা ভিত্তিক বহুজাতিক জুতা প্রস্তুতকারক প্রতিষ্ঠান বাটা (Bata) বাংলাদেশের ফ্যাশন সচেতন মানুষদের কাছেও দীর্ঘ দিন ধরে আস্থার প্রতীক হিসেবে পরিচিত। বছরের পর বছর ধরে গুনে-মানে এদেশের মানুষের আস্থা ধরে রেখে ভালবাসার চিহ্ন হয়ে দাঁড়িয়েছে বাটার টেকসই জুতা। প্রায় ৫০ বছরেরও বেশী সময় ধরে মানুষের পায়ে পায়ে স্থান করে নেয়া বাটা জুতার লেটেস্ট সব ডিজাইন আর বাহারী সংগ্রহ দারাজে পাবেন সবচাইতে সাশ্রয়ী দামে।

বাটা জুতাঃ পরিবারের সবার জন্য জুতা ও ব্যাগ এর নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

সাবেক চেকোস্লোভিয়াতে থমাস বাটা ১৮৯৪ সালে তার নামের এই ব্র্যান্ড অর্থ্যাৎ বাটা (Bata) প্রতিষ্ঠা করেন। তার পরিবারের মোট আট পুরুষ বা ৩০০ বছরেরও বেশি সময় ধরে জুতোর ব্যাবসায় জড়িত থাকার কারণে, এই বিষয়ে তার জ্ঞান ছিলো অসাধারণ এবং পরিবারলব্ধ এই জ্ঞান তিনি তার কোম্পানী চালানোর জন্য কার্পণ্যহীনভাবে ব্যবহার করেছেন এবং একই সাথে তিনি প্রচলিত জুতার মধ্যে আধুনিকায়ন নিয়ে এসেছেন একদম শুরু থেকেই- যে কারণে আজ বাটা পৃথিবীর বৃহৎ জুতো প্রস্তুতকারক হিসেবে পরিচিত।

বাটা জুতা শুধু ডিজাইন এর দিক থেকেই অনন্য না, বরং এর মান কিংবা স্থায়িত্বই একে বাংলাদেশের মানুষের কাছে করে তুলেছে তুমুল জনপ্রিয়। কারণ কেই-বা চায় দুইদিন পর পর জুতা কিনতে বা মুচির কাছে নিয়ে যাওয়ার ঝামেলায় যেতে। মানসম্পন্ন কাঁচামাল ও দক্ষ প্রক্রিয়ায় প্রস্তুতকৃত বাটা জুতা অন্য সব জুতার থেকে অপেক্ষাকৃত বেশি টেকসই। এর সাথে নজরকাড়া বাহারি ডিজাইন ও ফ্যাশনেবল জুতার কালেকশন বাটাকে করে তুলেছে অপ্রতিদ্বন্দ্বী। বাংলাদেশে বাটা’র বিভিন্ন সেরা ডিজাইন ও ফ্যাশনের জুতার কালেকশনের সবই আপনি পাবেন দারাজ অনলাইন শপে।

বাটা হাশ পাপিজ: বাটা বাংলাদেশ এর অন্যতম আকর্ষণ হাশ পাপিজ-এর ডিজাইন করা আরামদায়ক সব জুতা। ব্যবহারকারী যেন স্বাচ্ছন্দ্যবোধ করেন তার জন্য এই জুতায় দুটি লেয়ার থাকে- আসল চামড়া দিয়ে তৈরি উপরের অংশ এবং হালকা ম্যাটেরিয়াল পিইউ দিয়ে বানানো হয় আউটসোল। আরামদায়ক জুতার জন্য বাটা হাশ পাপিজ বাচ্চাদের এবং বড়দের কাছে জনপ্রিয় এক নাম।

বাটা নর্থ স্টার: ১৯৭০ -এ স্থাপনের পর থেকে এখন পর্যন্ত কানাডা এবং সারা পৃথিবীর তরুণদের অন্যতম পছন্দের ব্র্যান্ড হয়ে উঠেছে বাটা নর্থ স্টার জুতা। নর্থ স্টার জুতার ডিজাইন থাকে সবসময়ই অসাধারণ, যুগোপযোগী এবং মানসম্পন্ন- যা হতে পারে আপনার মতো একজন ফ্যাশন সচেতন ব্যাক্তির সহজ পছন্দ।

বাটা ওয়েইনব্রেনার: ওয়েইনব্রেনার হল বাটার প্রিমিয়াম জুতা ব্র্যান্ড। ওয়েইনব্রেনার আরামদায়ক উপাদান ও নিত্যনতুন অসাধারণ সব স্টাইলের সমন্বয়ে তৈরী হয় যা দেখে যে কেউ মুগ্ধ হতে বাধ্য। বাটা ব্র্যান্ডের ওয়েইনব্রেনার জুতা হল আউটডোর এ্যাডভেঞ্চারের জন্য তরুণ প্রজন্মের কাছে সবচেয়ে কাঙ্খিত জুতা।

বাটা জুতার দাম সাশ্রয়ী - দারাজ থেকে কিনুন বাটা জুতা

পছন্দের বাটা জুতা কেনার জন্য এখন বাটা(bata) জুতার মার্কেটে ঘুরে হয়রান হওয়ার দিন শেষ। এখন দারাজ অনলাইন শপের বিভিন্ন ট্রেন্ডি ডিজাইনের বাটা জুতার কালেকশন থেকে দেখেশুনে কিনতে পারবেন পছন্দের সেরা জুতাটি। তাই আজই দারাজ বাংলাদেশে ভিজিট করে বেছে নিতে পারেন জনপ্রিয় সব বাটা জুতা (Bata) খুব সহজেই। এখানে আপনি পাবেন বাটা জুতার দাম বাংলাদেশ ২০২১ ও জুতার সঠিক মাপ অনুযায়ী কেনার দারুণ সুযোগ। দারাজের বাটা অনলাইন শপ থেকে পছন্দ করে জুতা অর্ডার করুন আর ঘরে বসেই উপভোগ করুন ১৪ দিনের ইজি রিটার্ন পলিসি, সবচেয়ে সহজ উপায়ে মূল্য পরিশোধসহ বাংলাদেশে অনলাইন শপিং-এর এক অসাধারণ অভিজ্ঞতা। দারাজ মোবাইল অ্যাপ ব্যবহার করেও এখন সহজে মোবাইল থেকেও অনলাইন শপিং করতে পারেন বেশ স্বাচ্ছন্দে। গুগল প্লে-স্টোর অথবা অ্যাপল স্টোর থেকে আজই ডাউনলোড করে নিন দারাজ অ্যাপ আর উপভোগ করুন অনলাইন শপিং ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram) সহ বাংলাদেশের(bangladesh) যে কোন জায়গায় বসেই। দারাজ আপনার জন্য খোলা আছে সপ্তাহে ৭ দিন, সারাদিন ২৪ ঘন্টা।

তো আর দেরি কেন? দারাজে ছেলেদের জুতা, মেয়েদের জুতা ও বাচ্চাদের বাটা জুতার বিশাল কালেকশন থেকে আজই সেরে ফেলুন প্রিয়জনসহ পরিবারের সবার প্রিয় বাটা জুতার ঝটপট শপিং। দারাজে বাটা ছাড়াও পাবেন সাশ্রয়ী চটি জুতা, লোটোএপেক্স জুতার দাম।