[View Page in English]

এপেক্স(Apex) শপঃ অনলাইনে দারাজ থেকে কিনুন সেরা এপেক্স জুতা

দারাজ বাংলাদেশের অফিশিয়াল স্টোরে পাবেন বিখ্যাত ব্র্যান্ড এপেক্স এর এক্সক্লুসিভ ব্র্যান্ড শপ, যেখানে এপেক্স জুতা সহ অন্যান্য পণ্য সামগ্রী পাওয়া যাবে বিপুল সমারোহে। দারাজ মলে আছে এপেক্স জুতার বিশাল অনলাইন কালেকশন। অনলাইনে এপেক্স পণ্য শপিং করা এখন প্রথাগত দোকান ঘুরে কেনাকাটার থেকে আরও বেশি সাবলীল এবং সহজ। দারাজের সাইজ গাইডলাইন দেখে সংগ্রহ করুন আপনার পছন্দের অ্যাপেক্স জুতা। নিঃসন্দেহে এপেক্স বাংলাদেশ (Apex Bangladesh) বাংলাদেশের অন্যতম প্রসিদ্ধ ও সেরা জুতা প্রস্তুতকারক প্রতিষ্ঠান। এপেক্স বিডি গুনগত মান নিশ্চিত করেই বাংলাদেশের জুতা ব্যবহারকারীদের মাঝে বিশ্বস্ততা ও আস্থা অর্জন করে ব্যবসা করে যাচ্ছে প্রতিনিয়ত। আর উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে ঝক্কি-ঝামেলা আর জ্যাম এড়িয়ে বাংলাদেশে অনলাইন শপিং এখন আধুনিক বাংলাদেশের ট্রেন্ড। প্রাণবন্ত অনলাইন শপিং-এর মাধ্যমে শপিং-কে এখন থেকে উপভোগ করুন নিজের মত করে। মেয়েদের এপেক্স জুতা অথবা ছেলেদের জন্য এপেক্স জুতা, চটি জুতা, যাই চান না কেন - দারাজ অনলাইন শপ হতে পারে অ্যাপেক্স জুতা ও স্যান্ডেলের অনলাইন শপিং -এর সবচেয়ে বিশ্বস্ত মাধ্যম সারা বাংলাদেশ জুড়েই।

এপেক্স ফুটওয়্যার লিঃ সেরা জুতা এবং স্যান্ডেলের বাহারী সমাহার

এপেক্স ফুটওয়্যার দিচ্ছে জুতা এবং স্যান্ডেলের বাহারী সমাহার। সবচেয়ে ভালো মানের চামড়া থেকে তৈরি হয় এপেক্সের জুতা এবং কারিগরীতে মুন্সীয়ানা বাংলাদেশের মানুষের কাছে বেশ সমাদৃত, বিশেষ করে তাদের কাছে যেসব মানুষ খাঁটি ও ভালো পন্যের কদর করতে পছন্দ করেন। অ্যাপেক্সের পন্য ডিজাইনের সময় নিশ্চিত করা হয় বিশেষ কয়েকটি বিষয় যেমন, ডিজাইনে আধুনিকতা, আরামদায়ক এবং টেকসই মান। আর এমন সব উন্নত জুতার সমন্বয়ে গড়া দারাজ অনলাইন এপেক্স স্টোর দেখলে মনে হতে পারে বিশাল কোন অনলাইন জুতার বাজার।

এপেক্সঃ শীর্ষস্থানীয় জুতো প্রস্তুতকারক প্রতিষ্ঠান

এপেক্স ফুটওয়্যার লিমিটেড (এএফএল) বাংলাদেশের চামড়ার জুতার অন্যতম প্রধান শীর্ষস্থানীয় প্রস্তুতকারক এবং বাংলাদেশ থেকে ইউরোপ, মার্কিন যুক্তরাষ্ট্র ও জাপানের জুতা রিটেলারদের কাছে মানসম্মত পণ্য রপ্তানি করে থাকে। দারাজ বাংলাদেশে এপেক্স (Apex Ltd) পণ্যের মধ্যে মেয়েদের এপেক্স ব্যালেরিনা জুতা, মেয়েদের এপেক্স ফ্ল্যাট স্যান্ডেল, মেয়েদের এপেক্স হাই হিল বেশ পছন্দ করে থাকেন নারী ব্যবহারকারীরা। এছাড়া ছেলেদের পছন্দ এপেক্স স্নিকার, এপেক্স স্যান্ডেল ও এপেক্স ফরমাল সু সারা বছর জুড়েই দেশের বাজারে থাকে জনপ্রিয়তার শীর্ষে।

এপেক্সঃ সারা বিশ্বের মত বাংলাদেশেও খুবই জনপ্রিয়

ইউরোপ, আমেরিকা সহ উন্নত বিশ্বের জনপ্রিয় জুতা প্রস্তুতকারক প্রতিষ্ঠান এপেক্স বাংলাদেশের ফ্যাশন সচেতন মানুষদের কাছে দীর্ঘ দিন ধরে খুবই জনপ্রিয়তা অর্জন করেছে। বছরের পর বছর ধরে গুনে, মানে আস্থার সাথে বাংলাদেশে এপেক্স এদেশের মানুষের কাছে ভালবাসার এক বড় নাম। নিজ গুনে মানুষের পায়ে পায়ে স্থান করে নেয়া এপেক্সের বাহারী সংগ্রহ দারাজে পাবেন সবচাইতে সেরা দামে। ফ্যাশন এবং স্টাইল প্রেমীদের প্রথম পছন্দঃ এপেক্স ফুটওয়্যার বাংলাদেশের ফ্যাশন ও বৈচিত্র্য প্রেমী মানুষদের কাছে সেরা পছন্দ। তাই প্রায় প্রত্যেক বাংলাদেশি ক্রেতাদের পছন্দের তালিকার শীর্ষে থাকে এপেক্স ফুটওয়্যার লিমিটেডের বাহারি জুতা ও স্যান্ডেল। নারী, পুরুষ সহ ছোট বাচ্চাদের জন্য অ্যাপেক্স তৈরি করে থাকে বাহারি ডিজাইনের ট্রেন্ডি ও আধুনিক সব আকর্ষনীয় সংগ্রহ। দারাজে পাবেন এপেক্সের যেকোন প্রকারের ছেলেদের জুতা যেমন ফরমাল সু, ক্যাজুয়াল স্যান্ডেল। পাবেন মেয়েদের জুতা যেমন ব্যালেরিনা, স্যান্ডেল, হাই হিল, ওয়েজ সহ নানা প্রকারের জুতো। আর ছেলেদের এপেক্স পোশাক, মেয়েদের এপেক্স পোশাক, ব্যাগ তো থাকছেই।

দারাজ বাংলাদেশের এপেক্স জুতার কালেকশন

কি থাকছে দারাজ মলের এপেক্স শপে? এপেক্স(apex) অফিশিয়াল স্টোরে ক্রেতাদের সুবিধার জন্য ছেলেদের ও মেয়েদের জুতার কালেকশন দুইটি ভিন্ন ক্যাটাগোরিতে ভাগ করা হয়েছে। এখানে ছেলেদের জুতার ক্যাটাগোরিতে আপনি পাবেন ছেলেদের ফরমাল সু জুতা ও ছেলেদের ক্যাজুয়াল জুতা। যেখানে মাল্টি কালারের সমন্বয়ে আরো খুঁজে নিতে পারেন ছেলেদের স্যান্ডেল সু জুতা সহ ছেলেদের চামড়া ও আর্টিফিশিয়াল চামড়ার স্যান্ডেল। এছাড়া মেয়েদের জুতার ক্যাটাগোরিতেও খুঁজে পাবেন মেয়েদের সেমি হিল ও হাই হিল জুতা সহ বিভিন্ন ডিজাইনের মেয়েদের স্যান্ডেল জুতা। আর মেয়েদের সব ধরণের ক্যাজুয়াল জুতা ছাড়াও এপেক্স শপে আরও পাবেন মেয়েদের চামড়ার ফরমাল জুতা ও বাহারি রঙ এর মেয়েদের আর্টিফিশিয়াল চামড়ার জুতা। এখন খুব সহজেই এপেক্স জুতার ছবি ও অ্যাপেক্স জুতা ডিজাইন দেখে মনের মত জুতা ও স্যান্ডেল বাছাই করতে পারবেন দারাজ এপেক্স অনলাইন স্টোর থেকেই। সেই সাথে এপেক্স নতুন জুতা ২০২১ সালের কালেকশনের খোঁজ পেতে চাইলে চোখ রাখতে পারেন শুধুমাত্র দারাজ বাংলাদেশেই।

সাশ্রয়ী এপেক্স জুতার দাম পাচ্ছেন শুধুমাত্র দারাজ বিডি তে

অনলাইনে সুলভ মূল্যে এপেক্স জুতা উপভোগ করতে চাইলে এখনি ভিজিট করতে পারেন Daraz.com.bd -তে। দারাজ অনলাইন শপে এখন চাইলেই ক্রেতা সাধারণ লুফে নিতে পারেন অবিশ্বাস্য ডিসকাউন্ট অফার। যেকারনে দারাজে সাশ্রয়ী এপেক্স জুতার দাম উপভোগ করা এখন অনেকটাই সহজসাধ্য ব্যাপার। পাশাপাশি আকর্ষণীয় ব্র্যান্ড ভাউচার থাকায় সুলভ এপেক্স বুট জুতার দাম থাকবে এখন আপনার হাতের মুঠোই। তবে অনলাইনে এপেক্স জুতার দাম বাংলাদেশ লিখে সার্চ করে দারাজের বর্তমান মূল্য রেট যাচাই করার সুযোগ তো থাকছেই। এজন্য এপেক্স ব্র্যান্ডের লেটেস্ট টপ ডিল সমূহ দারাজ থেকে দেখে নিতে পারেন একনজরে।

দারাজ (Daraz BD) থেকে করুন এপেক্স অনলাইন শপিং

দারাজ থেকে এখন জনপ্রিয় ব্র্যান্ড এপেক্সের জুতা কিনুন খুব সহজেই। অনলাইনে অর্ডার করুন আর ঘরে বসেই উপভোগ করুন অনলাইন শপিং-এর মজার অভিজ্ঞতা। প্রায় সবসময়ই দারাজ বাংলাদেশ বাহারী অফার ও ডিসকাউন্ট ডিল দেয়ায় দারাজে এপেক্স জুতার বাজেট দাম অন্য যেকোন মার্কেটপ্লেস থেকে সাশ্রয়ী। দারাজ অনলাইন দোকান থেকে আজই খুঁজে নিন পছন্দের ছেলেদের ও মেয়েদের এপেক্স জুতা, অনলাইনে অর্ডার করুন আর দেশের সবচেয়ে দ্রুতগতির নির্ভেজাল হোম ডেলিভারী বুঝে নিন রাজধানী ঢাকা, চট্টগ্রাম সহ সারা বাংলাদেশ থেকে। 

এছাড়াও দেখুন, সাশ্রয়ী লোটোবাটা জুতার দাম ২০২১।