[View Page in English]

ছেলেদের ব্যাগ অনলাইনে কিনুন: ফ্যাশনেবল ছেলেদের ব্যাগ কালেকশন ২০২০

বর্তমানে ছেলেদের ব্যাগ বা ছেলেদের ব্যাকপ্যাক প্রত্যেক ছেলের জন্যই দৈনন্দিন একটি অপরিহার্য অনুষঙ্গ হয়ে দাঁড়িয়েছে। স্কুল-কলেজ-ভার্সিটি কিংবা অফিস যেতে আর প্রয়োজনীয় জিনিসপত্র সঙ্গে নিতে একটা চমৎকার ব্যাগ হতে পারে আপনার বিশ্বস্ত সঙ্গী। ছেলেদের ব্যাগ কেনার জন্য ছোট-বড় যে কোন সামগ্রী বহনের উপযোগি বিভিন্ন ধরনের ছেলেদের ব্যাগ দেশীয় বাজারের আনাছে-কানাচে বিভিন্ন মূল্যে পাওয়া যায়। দেশের বাজারে এসব লোকাল মার্কেট ছাড়াও এখন অনলাইন মার্কেটগুলোতেও ছেলেদের ব্যাগ এর পরিধি উল্লেখযোগ্য হারে বাড়তে শুরু করেছে। দ্রুত হোম ডেলিভারি, বিশাল পণ্যতালিকা থেকে দেখেশুনে সেরাটা নেওয়ার সুযোগ, নিরাপদ লেনদেন প্রভৃতির কারণে বাংলাদেশে এখন দ্রুত জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন শপিং। আর দেশের অন্যতম শীর্ষ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ এই সফলতার দৌড়ে এগিয়ে রয়েছে অনেকটাই। দেশব্যাপী অসংখ্য ক্রেতা ছেলেদের ব্যাগসহ বিভিন্ন পণ্য কেনার জন্য নির্ভর করে দারাজের ওপর।

সেরা ব্র্যান্ডের ছেলেদের কলেজ ব্যাগ: অসাধারণ ডিজাইন সমৃদ্ধ ছেলেদের ব্যাগ কালেকশন

দেশের সফল মার্কেটপ্লেস দারাজে বর্তমানে রয়েছে ছেলেদের নতুন ব্যাগ এর এক বিশাল কালেকশন, যেখানে ক্রেতাদের মূল আকর্ষণ হিসেবে বর্তমানে থাকছে ছেলেদের নতুন ব্যাগ কালেকশন ২০১৯। ছেলেদের অফিস ব্যাগ ও ছেলেদের ট্রাভেল ব্যাগ থেকে শুরু করে ম্যাসেঞ্জার ব্যাগ ও ছেলেদের স্পোর্টস ব্যাগও থাকছে দারাজের এই লেটেস্ট কালেকশনে। তাই কোন রকম ঝামেলা ছাড়াই অনলাইনে ছেলেদের ব্যাগ এর ছবি অথবা ডিজাইন দেখে সাধ ও সাধ্যের মধ্যে থেকেই সব ধরণের নতুন মডেলের ছেলেদের ব্যাকপ্যাক বা জেন্ডস ব্যাগ এখন দারাজ থেকে সংগ্রহ করতে পারবেন। লেদার ব্যাগ যেহেতু ছেলেদের পছন্দের তালিকাতে সবসময় থাকে, আর তাই ছেলেদের এসব ব্যাগ এর মধ্যে ছেলেদের লেদার ব্যাগ বা আর্টিফিশিয়াল লেদার ব্যাগ এর পাশাপাশি ছেলেদের ডেনিম ব্যাগ ও ফেব্রিক ব্যাগ রাখা হয়েছে দারাজ এর বর্তমান ব্যাগ কালেকশনে। এছাড়া জনপ্রিয় সব ব্র্যান্ড যেমন শাওমি ব্যাগ, এপেক্স ব্যাগ, এনেক্স, এমওয়েস্ট ও ফাসট্রাক সহ অসংখ্য নামি ব্র্যান্ডের ছেলেদের ব্যাগ থাকছে বর্তমানে দারাজের ছেলেদের ব্যাগ এর গ্যালারীতে। তাই এখন সব ধরণের ছেলেদের ব্যাগ এর অনলাইন শপিং কোন রকম বাঁধা-বিপত্তি ছাড়াই সম্ভব হবে, যেহেতু ছেলেদের ব্যাগ(bag) এর দাম ২০২১ ও ডিসকাউন্ট অফার ছাড়াও দারাজ বাংলাদেশে দিচ্ছে অনলাইনে ছেলেদের ব্যাকপ্যাক কেনার দারুণ সুযোগ।

সেরা দামে ঘরে বসেই কিনুন সব ধরণের ছেলেদের স্কুল ব্যাগ

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজে রয়েছে বিভিন্ন ধরণের ব্যাগের সর্ববৃহত কালেকশন। এখানে পাওয়া যাচ্ছে ছেলেদের স্কুল ব্যাগ, কলেজ ব্যাগ থেকে শুরু করে ফ্যাশন ব্যাকপ্যাক, ছেলেদের ক্রসবডি ব্যাগ, বিজনেস ব্যাগ ছাড়াও বিভিন্ন কাজের উপযোগী সেরা কোয়ালিটির টেকসই ব্যাগ। দারাজে ভিজিট করে আপনি জানতে পারবেন সব ধরণের ছেলেদের ব্যাগের দাম ২০২০ এর মূল্যতালিকা অনুসারে। এছাড়া ছেলেদের কলেজ ব্যাগের দাম কিংবা ছেলেদের ট্রাভেল ব্যাগ এর দরদাম জানতে ও বিভিন্ন ফ্যাশনেবল জেন্টস ব্যাগ এর ডিজাইন অনুসারে পছন্দ করতে দারাজ হতে পারে আপনার সেরা একটি গন্তব্য। এছাড়া দারাজ ওয়েবসাইটের প্রাইস রেঞ্জ ফিল্টার ব্যবহার করে খুঁজে পেতে পারেন নিজের বাজেট অনুযায়ী কম দামে সেরা ছেলেদের ব্যাগটি। এখন ছেলেদের সেরা ফ্যাশনেবল ব্যাগ বাজারের থেকেও কেনা সহজ দারাজ থেকে। কারণ দারাজ ওয়েবসাইটে(daraz.com.bd) আপনি পাচ্ছেন ছেলেদের ব্যাগের ব্র্যান্ড, ডিজাইন, ব্যাগের কাপড়ের ধরণ, রঙ ও স্টাইল অনুযায়ী খুঁজে পাবার সুবিধা যা দেখেশুনে ব্যাগ কেনাকে করবে আরো কার্যকর।

ভাল দামে মানসম্মত ছেলেদের ব্যাগ এর ডিজাইন

ছেলেদের ব্যাগ এর দাম এখন অন্যান্য ব্যাগের বাজারের চেয়ে দারাজে অপেক্ষাকৃত কম। এছাড়াও বিভিন্ন ধরণের ডিসকাউন্ট অফার ও শপিং ভাউচার এর সূবর্ণ সুযোগ বর্তমানে দারাজে রাখা হয়েছে। ফলে এখানে ছেলেদের ব্যাগ পাচ্ছেন সবচেয়ে কম দামে। সেই সাথে অনলাইন শপিং এর আরো সব সুবিধা উপভোগ করতে ভিজিট করতে পারেন দারাজ অফিশিয়াল ওয়েবসাইট (daraz.com.bd)। এখানে ছেলেদের ব্যাগ ছাড়াও অন্যান্য ফ্যাশন সরঞ্জাম এর হোম ডেলিভারি দ্রুততম সময়ে ঘরে বসে পেতে দারাজে অর্ডার করতে পারেন সপ্তাহে ৭ দিন ও ২৪ ঘন্টার যে কোন সময়ে। আর পেমেন্ট করতে পারেন ক্যাশ অন ডেলিভারি অথবা লংকা বাংলা সহ বিকাশ অথবা রকেট এর পেমেন্ট সেকশন এর মাধ্যমে। মনের মত দামে ভাল মানের ছেলেদের ব্যাগ ও মেয়েদের ব্যাগ অনলাইন শপিং এর জন্য এখন বেছে নিতে পারেন আপনার পছন্দের অনলাইন শপ দারাজকেই।

ছেলেদের ব্যাগ ছাড়াও দেখে নিতে পারেন-