[View page in English]

ঘড়ি অনলাইনে কিনুন বাংলাদেশে দারাজ থেকে

দারাজ বাংলাদেশ থেকে জনপ্রিয় ও বিশ্বসেরা ব্র্যান্ডের দারুণ সব ছেলেদের হাত ঘড়ি অনলাইনে কিনুন এখন খুব সহজে। দারাজের কল্যাণে বাংলাদেশে অনলাইন শপিং এখন আগের থেকে অনেক বেশী প্রাণবন্ত ও সহজ। নিরাপদ লেনদেন ও সহজে পণ্য খুঁজে পাবার কারণে এখন উপভোগ করুন বাংলাদেশে সাবলীল অনলাইন শপিং -এর প্রাণবন্ত অভিজ্ঞতা। দারাজের সাথে স্মার্ট শপিং করুন এখন ঘরে বসে বাংলাদেশ থেকেই।

ঘড়ি হতে পারে প্রয়োজনের সাথে ফ্যাশনের অপূর্ব সম্মিলন

বর্তমান যুগে ঘড়ি শুধুই একটা সময় দেখার যন্ত্র নয়। এখন শুধু সময় দেখার জন্য কেউই ঘড়ি কিনে না। তবে যে কারণেই ঘড়ি কিনুন না কেন, ঘড়ি হচ্ছে বর্তমান স্টাইল ও স্ট্যাটাস -এর নিদর্শন। আপনার হাতের একটি মানসম্পন্ন স্পোর্টস ঘড়ি নিঃসন্দেহে আপনার ব্যক্তিত্বের প্রকাশ ঘটাতে পারে- আপনাকে করে তুলতে পারে অনেকের মধ্যেও আলাদা। একটা সময় ছিলো যখন সময় বলে দেয়াটাই ঘড়ির একমাত্র কাজ ছিলো। কিন্তু প্রযুক্তির অগ্রগতির সাথে সাথে ঘড়ি এখন অনেক কিছুই করে থাকে। তাই ঘড়ি এখন শুধু আর সময় জানবার কাজে ব্যবহার করে না মানুষ, বরং একটি শক্তিশালী ফ্যাশন উপকরণও বটে। একটি ফ্যাশনেবল দামী ঘড়ি আপনার গোটা লুকটাই বদলে দিতে পারে। একজন ঘড়ি ব্যবহারকারী সোনা বা টাইটেনিয়ামের জাকজমকপূর্ণ বিলাসবহুল ঘড়ি পছন্দ করতে পারেন অথবা অনেকে বিবাহের অতিথিদেরও উপহার হিসেবে দিতে পারেন পকেট ঘড়ি। কারণ উপহার হিসেবে ছেলেদের ঘড়ি বেশ চমৎকার। দারাজে আছে নারী ও পুরুষ সবার জন্য রয়েছে বিভিন্ন দামের বৈচিত্র্যময় সেরা মানের ঘড়ির বিশাল সংগ্রহশালা।

কোয়ার্টজ ঘড়ি বাংলাদেশে

ঘড়ি যেহেতু একটি যন্ত্র তাই এরও যান্ত্রিক সীমাবদ্ধতা আছে। কিন্তু কোয়ার্টজ ঘড়ির বৈশিষ্ট্য হলো- কোয়ার্টজ মুভমেন্ট সঠিকতা ও স্থিতিশীলতা অফার করে। কোয়ার্টজ মুভমেন্ট সঠিক সময় নিশ্চিত করতে প্রতি সেকেন্ডে ৩২,০০০ ভাইব্রেশন দেয়। ফলে সময়ের পার্থক্য হয় খুবই কম। এতে করে খুব সহজেই এটি বোঝা যায় কেন একটি কোয়ার্টজ ঘড়ি মাসে মাত্র ১০ সেকেন্ড সময় হারায়। আর এ ঘড়িতে ওয়েন্ডিংয়ের দরকার নেই। ১ বা ২ বছরে ১ বার ব্যাটারি পরিবর্তনের দরকার পরে। তাই সবসময় নিজের হাতে একটি চমৎকার সময় ঘড়ি পরে থাকতে চাইলে স্টাইলিশ কোয়ার্টজ ঘড়ির কোনো বিকল্প নেই। কোয়ার্টজ ঘড়ি হতে পারে বিভিন্ন স্টাইলের, যেমন: এনালগ ঘড়ি, ডিজিটাল ঘড়ি।

অনলাইনে এনালগ ঘড়ি

চমৎকার সব ফিচারের ডিজিটাল ঘড়ির পাশাপাশি অ্যানালগ ঘড়ি খুবই জনপ্রিয় বর্তমান সময়ে। ডিজাইন ও আকৃতির মেলবন্ধনে ঘড়ি ব্যবহারকারীদের অন্যতম পছন্দের তালিকায় আছে অ্যানালগ ঘড়ি। অ্যানালগ মুভমেন্ট আর স্টাইলিশ ডিজাইন আকৃষ্ট করে করতে পারে যে কাউকে। একসময় ঘড়ি বলতে সবাই মূলত এনালগ ঘড়িই বুঝতো। কিন্তু ফ্যাশন যেমন ঘুরে ঘুরে আসে তেমনি ছেলেদের অ্যানালগ হাতঘড়িও ফিরে এসেছে নতুন রূপে, নতুন ফ্যাশনে। বিভিন্ন ব্র্যান্ডের সেরা অ্যানালগ ঘড়ির কালেকশন থেকে সহজেই বেছে নিতে পারেন নিজের জন্য অভিজাত স্টাইলিশ এনালগ ঘড়িটি।

সেরা ক্রোনোগ্রাফ ঘড়ি

ক্রোনোগ্রাফ ঘড়ি মূলত অ্যাথলেটদের মধ্যে জনপ্রিয়। একজন অ্যাথলেট এমন ক্রোনোগ্রাফ ঘড়ি পছন্দ করবেন, যা কিনা একই সাথে স্টপ ওয়াচের কাজ করবে। ক্রোনোগ্রাফ ঘড়িগুলো সাধারণত স্প্লিট সেকেন্ড ফরম্যাটে হয়ে থাকে। কোন কোনটি আবার দুই ধরনের টাইম ফরম্যাট একই সাথে দেখিয়ে থাকে। দৌড়বিদ ও সাঁতারুদের জন্য যা কিনা অসাধারণ একটি ডিভাইস। এর বাইরে কিছু ঘড়ি ট্যাকিমিটারও অফার করে থাকে। ট্যাকিমিটার সময় ও দূরত্ব হিসাব করে গতি বের করতে পারে।

উন্নত ডিজিটাল ঘড়ি

প্রযুক্তির কল্যাণে ঘড়ি এখন শুধু আর সময় দেখার জন্যই ব্যবহৃত হয় না। এখন বিভিন্ন স্টাইলিশ ডিজিটাল ঘড়িগুলোর আছে ডিজিটাল ডিসপ্লের মাধ্যমে সময়, ক্যালেন্ডার, অ্যালার্ম, স্টপওয়াচসহ আরও অনেক ফাংশন। ডিজিটাল ঘড়িতে এনালগ ঘড়ির থেকে অনেক বেশি আধুনিক ফিচার থাকে। ডিজিটাল ঘড়িতে ডিজিটাল ডিসপ্লে -এর মাধ্যমে সকল তথ্য দেখানো হয়। ডিজিটাল ঘড়ির সবচাইতে আধুনিক আবিষ্কার হচ্ছে স্মার্টওয়াচ বা ঘড়ি মোবাইল, যা আমাদের দৈনন্দিন জীবনকে করেছে অনেক বেশি গতিশীল ও বৈচিত্র্যময়। কিন্তু ছেলেদের স্টাইলিশ ও ফ্যাশনেবল ডিজিটাল ঘড়িও যে কাউকে করতে পারে মুগ্ধ। মোবাইল ফোন এর সাথে অনেকে ব্যবহার করেন স্মার্ট ঘড়ি।

ছেলেদের ঘড়ি কেনার আগে যেসব বিষয় খেয়াল রাখা উচিৎ

ঘড়ির বাজার সাজানো থাকে বিভিন্ন ডিজাইনের সেরা সব হাতঘড়ি দিয়ে। ছেলেদের ঘড়ির ডিজাইন, স্টাইল ও স্থায়িত্ব অনুসারে ঘড়ির ধরণ ভিন্ন ভিন্ন রকম হয়ে থাকে। খেলাধুলা বা অন্যান্য শারীরিক কার্যক্রমের সাথে মিল রেখে পোশাকের সাথে সাথে ঘড়ির চেহারায়ও আসে পরিবর্তন। তাই নিজের বা প্রিয়জনকে উপহার দেয়ার জন্য সেরা ঘড়িটি বেছে নিতে বেশ কিছু বিষয় মাথায় রাখলে আপনার ঘড়িটি হবে আরো আকর্ষণীয়, আরো আধুনিক।

রিস্ট ব্যান্ড
ঘড়ি কেনার ক্ষেত্রে একটা বিবেচনার বিষয় হতে পারে ঘড়ির ব্যান্ড। একটি রিস্ট ওয়াচ ব্যান্ড একটি ঘড়িকে আমূল বদলে দিতে পারে। এগুলো সাধারণত দুই ধরণের হয়ে থাকে যেমন: ব্রেসলেট (কোন ধাতু দিয়ে তৈরি) এবং স্টারপ্স (প্লাস্টিক, রাবার বা চামড়ার তৈরি)। কিছু ব্যান্ড খুবই সহজেই পরিবর্তন করা যায়।

পরিবেশ
কোন পরিবেশে দিনের অধিকাংশ সময় কাটান আপনি এটা হতে পারে একটি উল্লেখযোগ্য বিবেচনার বিষয়। নিজের স্বাচ্ছন্দ্যকে গুরুত্ব দিয়ে পছন্দ করতে পারেন ক্যাজুয়াল, ফরমাল, অথবা এক্সক্লুসিভ ডিজাইনের যে কোনো ঘড়ি।

বাজেট
পছন্দ যেমনই হোক শেষ পর্যন্ত ঘড়ি কিনতে হবে আপনার বাজেট অনুসারেই। আবার বেশি বাজেট দিয়েও যদি নিম্নমানের ঘড়ি কেনেন তবে ক্ষতি আপনারই। এক্ষেত্রে দারাজ হতে পারে একটি আদর্শ ঘড়ি কেনার জায়গা। কারণ এখানে আপনি ওয়েবসাইটের প্রাইস রেঞ্জ ফিল্টার ব্যবহার করে বেছে নিতে পারবেন বাজেটের মধ্যে সেরা ঘড়িটি।

ব্র্যান্ড - চাই ব্র্যান্ডের ঘড়ি?
অনেকেরই ব্র্যান্ডের ঘড়ির প্রতি একটা দুর্বলতা কাজ করে। সাধারণত ব্র্যান্ডের ঘড়ির দাম কিছুটা বেশিই থাকে। সেক্ষেত্রে ঘড়িটি যদি ব্র্যান্ডের হয় তবে সেটি আসল কিনা তা দেখে নিতে হবে। ব্র্যান্ডের ব্যাপারে যদি আপনার আইডিয়া না থাকে সেক্ষেত্রেও দারাজ আপনাকে দেবে ছেলেদের বিভিন্ন সেরা ঘড়ির ব্র্যান্ডের মধ্যে থেকে পছন্দ করার সুযোগ।

ঘড়ি কেনার আগে ফিচার মুল্যায়ন করতে হবে

কিছু ঘড়ি বিভিন্ন রকম ঐচ্ছিক ফিচার নিয়ে আসে। কারো হয়ত দিনে কয়টি পদক্ষেপ ফেলছেন তা জানার জন্য পেডোমিটার দরকার, আবার সব সময়ই বাইরে কাজ করেন এমন একজন লোকের আবার পানি প্রতিরোধী ঘড়ির খুবই দরকার পড়বে, কারো চাই তাপ ও উচ্চতা সনাক্তকরণ সমৃদ্ধ ঘড়ি। তাই ঘড়ি কেনার আগে ব্যবহারকারীকে দেখতে হবে তার প্রয়োজন পড়বে এমন সব ফিচার কোন ব্র্যান্ডের বা কোন মডেলের ঘড়িতে রয়েছে!

ক্যালেন্ডার সম্পন্ন ঘড়ি
বর্তমান ব্যস্ত জীবনে ঘড়ির সাথে ক্যালেন্ডার থাকাটা খুবই জরুরী। ক্যালেন্ডার ঘড়ি ব্যবহারকারীদের পছন্দ করা ফরম্যাটে দিন, তারিখ ও বছর প্রদর্শন করে থাকে। যেমনঃ মিলিটারি ডিসপ্লে। কিছু ঘড়িতে ক্যালেন্ডার ও রিমাইন্ডার অপশন থাকে, যেগুলো আপনার প্রতিদিনকার জীবনযাত্রাকে করবে আরো সহজ। কিছু ঘড়ি আবার মুন ফেস ইন্ডিকেটর ফিচার অফার করে। ওয়ার্ল্ড টাইম ওয়াচ গুলো ভ্রমণকারীদের জন্য দারুন। সেখানে সকল টাইম জোনের সময় দেখানো হয়।

হার্ট মনিটর করার ঘড়ি
খেলোয়ারী মনোভাব সম্পন্ন ক্রেতাদের জন্য আরেকটি সেরা অপশন হল হার্ট মনিটর ঘড়ি। এটি প্রতি মিনিটের হৃদকম্পন গণনা করতে পারে। তাই শুধু সময় নয়- নিজের স্বাস্থ্যের খোঁজখবরও রাখতে পারবেন এই ঘড়ি দিয়ে।

পানি প্রতিরোধী ঘড়ি
অ্যাডভেঞ্চার পছন্দ করা ফ্যাশনেবল মানুষ ওয়াটার রেসিস্ট বা পানি প্রতিরোধী ঘড়ি পছন্দ করে থাকেন। এ ধরনের ঘড়ি যেগুলো ৩০ মিটার পর্যন্ত এ সুবিধা প্রদান করে সেগুলো হল স্প্লাস – প্লুফ বা প্রতিরোধী। ৫০ মিটার পর্যন্ত ওয়াটার রেসিস্ট মানে আপনি ঘড়িটা সব জায়গাতে ব্যবহার করতে পারবেন, এমন কি গোসলের সময়ও। ১০০ মিটার মানে হল আপনি এটা পরে সাতার কাটা অথবা ডাইভিং করতে পারবেন অনায়াসে।

ঘড়ির দাম সাশ্রয়ী দারাজ শপে - অনলাইনে ঘড়ি কিনুন সেরা মূল্য সহ

বাংলাদেশে ঘড়ি কেনার সবচেয়ে জন্য সেরা অনলাইন মার্কেটপ্লেস হল দারাজ। দারাজে পাবেন বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী ছেলেদের ঘড়ির দাম। ছেলেদের বিভিন্ন হাত ঘড়ির মডেল দেখতে কিংবা টাইটান ঘড়ির দামসহ ছেলেদের হাত ঘড়ি মোবাইল দাম জেনে পছন্দ করতে পারেন সেরা ঘড়িটি। ছেলেদের স্টাইলিশ ঘড়ি দাম জেনে ২০১৯ সালের আপডেটেড প্রাইস রেঞ্জ অনুযায়ী আপনার পছন্দের ও কাঙ্ক্ষিত হাত ঘড়ি কিংবা স্মার্ট ওয়াচ টি পেতে ব্রাউজ করুন দারাজের ছেলেদের ঘড়ি ক্যাটেগরিতে, অনলাইনে অর্ডার করলেই দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে ঢাকা, চট্টগ্রামসহ সারাদেশের যেকোনো ঠিকানায় পৌঁছে যাবে পছন্দের ঘড়িটি। এছাড়া ডিসকাউন্ট অফার, ভাউচার, ইজি রিটার্ন পলিসি, ব্র্যান্ড ওয়ারেন্টি ও সহজ লেনদেনের মাধ্যমে অনলাইনে ছেলেদের ঘড়ি শপিং করে উপভোগ করুন সেরা অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা।

দারাজের বিশ্বসেরা ঘড়ি ব্র্যান্ডসমূহঃ
ফাস্টট্র্যাক (Fastrack) ঘড়ি | টাইটান (Titan) ঘড়ি| আরমানি (Armani) ঘড়ি | ক্যাসিও (Casio) ঘড়ি | মাইকেল করস ঘড়ি | ফসিল (Fossil) ঘড়ি | পুলিশ (Police) ঘড়ি