[View Page in English]

ছেলেদের পাঞ্জাবি ও শেরওয়ানী - অনলাইনে সেরা দাম সহ কিনুন

ফ্যাশন সচেতন ছেলেদের কাছে ফ্যাশনের জন্য লাগে না কোন বিশেষ অকেশন। মেয়েদের ফ্যাশনের সাথে তাল মিলিয়ে ছেলেরাও হয়ে উঠেছে এখন বেশ ফ্যাশন সচেতন। বাঙ্গালীর ঐতিহ্যবাহী পোশাক ছেলেদের জন্য পাঞ্জাবী যেন ছেলেদের ফ্যাশন কে করেছে বেশ আধুনিক। পাঞ্জাবি ছাড়া কোন বিশেষ দিন অথবা উৎসব কি চিন্তা করা যায়? নিশ্চয়ই না। মূলত ছেলেদের ফ্যাশন বাংলাদেশে সেই আদি আমল থেকেই পাঞ্জাবি কেন্দ্রিক। বিশেষ দিবস ছাড়াও বিভিন্ন অনুষ্ঠানে পাঞ্জাবি পরিধান করলে তাই ছেলেদের ফ্যাশনকে মনে হয় পরিপূর্ণ।

পাঞ্জাবিঃ উৎসবের দিনে ছেলেদের জন্য পাঞ্জাবি(২০১৯)

পহেলা বৈশাখ, ঈদ-কোরবানী, পুঁজো, ফাল্গুন উৎসব থেকে শুরু করে ভালোবাসা দিবসের মত উৎসবকে ঘিরে বাঙালী তরুনরা চিরায়ত ঐতিহ্যবাহী পাঞ্জাবির প্রতি কিঞ্চিত বেশি ঝুঁকে থাকেন। আধুনিক হাল আমলের ফ্যাশনের জন্য ছেলেদের নতুন পাঞ্জাবির কোন বিকল্প নেই। আর তাই দারাজ বাংলাদেশ ছেলেদের জন্য ফ্যাশনেবল পাঞ্জাবী ও শেরওয়ানীর সুবিশাল কালেকশন নিয়ে হাজির হয়েছে ফ্যাশনপ্রেমী ছেলেদের কাছে। দারাজ অনলাইন শপিং থেকে বাজারের সবচেয়ে সেরা দাম সহ ছেলেদের ব্র্যান্ডেড নতুন পাঞ্জাবী কেনা যাবে এখন অনলাইনে ঘরে বসেই।

দারাজ বাংলাদেশে ছেলেদের পাঞ্জাবি -এর সেরা কিছু ব্র্যান্ড

দর্জিবাড়ি পাঞ্জাবি | এক্সটেসি পাঞ্জাবি | ইয়েলো পাঞ্জাবি | লা রিভ পাঞ্জাবি | আড়ং পাঞ্জাবি | লুবনান পাঞ্জাবি

বাংলাদেশে মেয়েদের শাড়ি কিংবা ছেলেদের পাঞ্জাবি ছাড়া উৎসব? মনে হয় অসম্ভব! কারণ উৎসবকে রঙ্গিন করে তোলে বিভিন্ন ডিজাইনের ছেলেদের পাঞ্জাবী। দেশীয় নামী ব্র্যান্ডের নানান রঙের পাঞ্জাবী সব উপলক্ষতেই তরুনদেরকে কাছে টানে। এছাড়া ছেলে-বুড়ো সহ সকল বয়সী বাঙালীই সাদা রঙের পাঞ্জাবি পছন্দ করে থাকেন। তবে বয়স ও পছন্দভেদে বিভিন্ন রকমের ফতুয়া, কাবলি পাঞ্জাবি, লং পাঞ্জাবী ও শর্ট পাঞ্জাবি রয়েছে। এছাড়াও বর্তমান সময়ে কটন, সিল্ক, কাতান পাঞ্জাবী ইত্যাদি নানা ফেব্রিকের সেরা নতুন পাঞ্জাবি দারাজে পাওয়া যাচ্ছে বেশ কম দামেই। বাংলাদেশে ছেলেদের পাঞ্জাবীর দাম সবচেয়ে সাশ্রয়ী এখন দারাজ বিডিতে। ফ্যাশনে আভিজাত্যের প্রতীক ছেলেদের জন্য পাঞ্জাবী অনলাইনে কিনে ঝেড়ে ফেলুন প্রথাগত ও জ্যামের ঝক্কি-ঝামেলাবিহীন দোকান ঘুরে কেনাকাটা করার বিরক্তিকর অভিজ্ঞতা। বিয়ের শপিং তালিকায় পাঞ্জাবি থাকবে না, তা কি হয়? বিয়ের জন্য শেরওয়ানী শপিং এর ক্ষেত্রে যেকোন ডিজাইন ও মডেলের ছেলেদের শেরওয়ানি ও পাঞ্জাবী অনলাইনে কেনার সেরা বাংলাদেশী অনলাইন মার্কেটপ্লেস এখন দারাজ। কারণ, দারাজ রেখেছে মার্কেটের সবচেয়ে লেটেষ্ট ও আধুনিক ডিজাইন সমৃদ্ধ সাশ্রয়ী শেরওয়ানীর দাম।

দারাজে লেটেস্ট ছেলেদের পাঞ্জাবী কালেকশন ২০১৯

দারাজ বাংলাদেশে ভিজিট করে এখন খুব সহজেই ছেলেদের পাঞ্জাবীর যুগোপযোগী চাহিদা মিটিয়ে নিতে পারবেন সেরা পাঞ্জাবী কালেকশন ২০১৯ এর মাধ্যমে। দারাজ পাঞ্জাবি স্টোরে এখন নতুন পাঞ্জাবি ডিজাইন ২০১৯ (পাঞ্জাবী ডিজাইন ২০১৯) উপভোগ করা সম্ভব হবে মনকাড়া পাঞ্জাবি কালার এর সমন্বয়ে। এখানে আরও পাবেন স্টাইলিশ পাঞ্জাবি কাটিং (পাঞ্জাবী কাটিং) সেলাই ও পানাজাবির (পাঞ্জাবি) হাতের কাজের ডিজাইন আপনার নির্ধারিত চাহিদা অনুসারেই। লেটেস্ট ট্রেন্ড অনুযায়ী ছেলেদের নতুন পাঞ্জাবি ফ্যাশন সবসময়ই ক্রেতাদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে। সেই হিসেবে নতুন পাঞ্জাবি ডিজাইন ছবি ও পাঞ্জাবি মডেল দেখে আড়ং পাঞ্জাবী (আড়ং পাঞ্জাবি) সহ ইন্ডিয়ান পাঞ্জাবী এবং পাকিস্তানি পাঞ্জাবি ডিজাইন ও কাবলি পাঞ্জাবি ডিজাইন দেখে নিতে পারেন দারাজ থেকেই। এছাড়া ছেলেদের আধুনিক পাঞ্জাবি স্টাইল অনুসারে ছেলেদের পাঞ্জাবি কটি শপিং সহজ হবে দারাজ অনলাইন স্টোরে। তবে দারাজের ছেলেদের পাঞ্জাবী ছবি আপনাকে পর্যাপ্ত সহায়তা করতে পারে ছেলেদের সাদা পাঞ্জাবী ডিজাইন পছন্দের ক্ষেত্রে।

পাঞ্জাবিঃ ছেলেদের পাঞ্জাবি অনলাইন শপিং

বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট দারাজ(Daraz.com.bd) -এর নতুন পাঞ্জাবি কালেকশন থেকে ঘুরে সহজেই তরুনরা অনলাইনে ছেলেদের পাঞ্জাবি সহ যেকোন বিয়ের পোশাক কিনে নিতে পারেন। সেরা ডিজাইন ও মডেলের ছেলেদের শেরওয়ানী ও পাঞ্জাবির দাম (২০১৯) থাকছে ক্রেতাদের হাতের নাগালের মধ্যে। এখন ছেলেদের শেরওয়ানি পাঞ্জাবি শপিং -এ দারাজ বিডি ক্রেতাদের দিচ্ছে সবচেয়ে দ্রুতগতির হোম ডেলিভারী ঢাকা, চট্টগ্রাম সহ বাংলাদেশের যেকোন জায়গায়। বাংলাদেশে অনলাইন শপিং এখন আর ঢাকা শহরের মধ্যেই সীমাবদ্ধ থাকছে না। দারাজের কল্যানে তা এখন ছড়িয়ে পড়েছে দেশব্যাপী। শহর কিংবা, গ্রাম অনলাইন শপিং -এর ক্ষেত্রে আর থাকছে না কোন বৈষম্য। দারাজ বাংলাদেশ থেকে অনলাইনে পানজাবি কেনাকাটা করে উপভোগ করুন সেরা অনলাইন শপিং -এর মজাদার অভিজ্ঞতা। 

ছেলেদের পাঞ্জাবি ছাড়াও দেখুন, ছেলেদের জন্য ঘড়ি কিংবা স্মার্ট ঘড়ি কালেকশন ২০১৯।