[View Page in English]

ব্লেজারঃ অনলাইনে ছেলেদের শীতের ব্লেজার কিনুন সবচেয়ে সাশ্রয়ী দামে

ছেলেদের ফ্যাশন আর স্টাইলিংয়ের জন্য খুব বেশি কিছু নেই- এমনটা ভাবার দিন শেষ হয়েছে অনেক আগেই। এখন বিভিন্ন স্টাইলিশ পোষাক-পরিচ্ছদে তরুণরা নিজেদের উপস্থাপন করছেন দারুণ ফ্যাশনেবল ভঙ্গিতে। আর আধুনিক কালে তরুণদের অন্যতম সেরা পছন্দ হচ্ছে ব্লেজার। ক্যাজুয়াল ব্লেজার ও ফরমাল ব্লেজার- দুই ধরণের ব্লেজারই রয়েছে বর্তমান তরুণদের পছন্দের তালিকায়। বর্তমান সময়ে অনেক অফিসেই স্মার্ট ক্যাজুয়াল ব্লেজারের ব্যবহার দেখা যায়। শীতকাল ছাড়াও তাই এখন সারা বছরই ফ্যাশন সচেতন ছেলেদের গায়ে দেখা যায় চমৎকার ডিজাইনের ক্যাজুয়াল ব্লেজার। দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজের (daraz.com.bd) অনলাইন ব্লেজার কালেকশন থেকে এখন সহজেই কিনতে পারেন সেরা ডিজাইনের স্টাইলিশ ব্লেজার সুট সবচেয়ে সাশ্রয়ী দামে(blazer suit price)। সেরা ব্লেজারের ডিজাইন ছবি দেখে ঘরে বসেই অনলাইনে অর্ডার করে সরাসরি হোম ডেলিভারি সুবিধায় নিতে পারবেন পছন্দের যেকোন ব্লেজারের মডেল। তবে ব্লেজার ব্যবহারের ক্ষেত্রে ব্লেজার ধোয়ার নিয়ম বা ব্লেজার ওয়াশ করার নিয়মসহ ব্লেজারের যত্ন সম্পর্কে জানতে হবে।

শীতের জন্য সেরা পোষাক ফ্যাশনেবল ও স্টাইলিশ ব্লেজার

ব্লেজার এমন একটি পোষাক, যা হাড় কাঁপানো শীত থেকে শুরু করে হালকা শীত কিংবা গ্রীষ্মকালেও বেশ ফ্যাশনেবল এবং আরামদায়ক। বিশেষ করে অফিসিয়াল লুকে ব্লেজার স্মার্ট একটি পোশাক, যা তরুণ প্রজন্ম হোক আর মাঝবয়সীই হোক, সবাইকে বেশ মানিয়ে যায়। তবে তরুণরা একে ফ্যাশনেবল করলেও এ পোশাক যে শুধু ফ্যাশনপ্রেমীরা পরবেন, এমন নয়। চমৎকার ডিজাইনের একটি ফরমাল বা অফিসিয়াল ব্লেজার আপনার লুকে এনে দিতে পারে আভিজাত্য ও আধুনিকতা। ফ্যাশন এবং স্টাইলিংয়ের জায়গা থেকে চিন্তা করলে ব্লেজার বা ফরমাল স্যুটের চাহিদা বেশ। তবে ব্লেজার কেনার আগে একটি বিষয় অবশ্যই খেয়াল রাখতে হবে- ব্লেজারটি যেন আরামদায়ক হয়। এজন্য ব্লেজারের কাপড়কে ভাল হতে হবে। এজন্য সাধারণত ব্লেজারের কাপড়ের দামের উপর নির্ভর করে ওঠানামা করে ব্লেজারের মূল্য। ব্লেজার ডিজাইন ২০১৯ অনুসারে বিভিন্ন নতুন মডেলের ব্লেজার নিয়ে সাজানো হয়েছে দারাজ বাংলাদেশের অনলাইন ব্লেজার শপ। ব্লেজারের কালার ও ব্লেজার পিক দেখে নিজের জন্য সেরা গ্যাবার্ডিন ব্লেজারসহ বিভিন্ন ধরণের আরামদায়ক ব্লেজার বেছে নিতে অনলাইনে ব্লেজার কেনার দারুণ সুযোগ নিয়ে এলো দারাজ বাংলাদেশ। এছাড়া দারাজে পাবেন বিভিন্ন ডিজাইনের কোটি, ব্লেজার কোট, প্রিন্স কোটসহ বিভিন্ন রেগুলার ফিট ব্লেজার।

দারাজের কিছু নামী ব্লেজার(Blazer) ব্র্যান্ড
লা রিভ ব্লেজার | একস্টেসি ব্লেজার | ও২ ব্লেজার | জেন্টেল পার্ক ব্লেজার | ও কোড ব্লেজার

ব্লেজারঃ আভিজাত্য, স্টাইল আর আধুনিকতার অনন্য সম্মিলন Blazer

বর্তমানে তরুণদের মধ্যেই ব্লেজারের প্রচলন সবচেয়ে বেশি। তবে এটা ভাবলে ভুল হবে যে, শুধু চাকরি বা অফিসে পরার জন্যই বেশিরভাগ পুরুষ স্টাইলিশ ব্লেজার গায়ে চাপাচ্ছে। বরং এর পেছনে দীর্ঘদিনের শখ এবং অবশ্যই ফ্যাশন সচেতনতাও কাজ করে। বাজারে প্রচলিত ব্লেজারের মধ্যে একরঙা ব্লেজার বেশি জনপ্রিয়। নরমাল বা প্লেইন ব্লেজার বেশি চললেও স্ট্রাইপ ও চেক বা জিন্স ব্লেজারও রয়েছে চাহিদার শীর্ষে। ছেলেদের ব্লেজারের দাম ২০১৯(price in bd) অনুসারে কিনতে চাইলে বা স্টাইলিশ ব্লেজারের দাম কত জানতে চাইলে দারাজের ব্লেজারের ক্যাটালগ দেখে সহজেই খুঁজে পেতে পারবেন মনের মতো ব্লেজার জ্যাকেট। তাই একথা বলা যায় যে, ব্লেজার এর পিক দেখে কম দামে ব্লেজার কিনতে চাইলে দারাজ হতে পারে আপনার নির্ভরযোগ্য গন্তব্য।

সেরা ব্লেজারের দাম ও ডিজাইন এখন দারাজে

সম্প্রতি ব্লেজার যে শুধু ছেলেদেরই জন্য, এ ধারণার পরিবর্তন এসেছে। বাংলাদেশী মেয়েরাও ইদানীং ব্লেজার পড়তে অভ্যস্ত হয়ে উঠেছে। করপোরেট অফিসগুলোতে আজকাল মেয়েদের ফরমাল পোশাক পড়ে যেতে হয়। যে কারণে এখন মেয়েদের ব্লেজার কোট, স্যুট(suit) বা লেডিস ব্লেজারও উঠে এসেছে তাদের পছন্দের পোষাক তালিকায়। ব্লেজার ফরমাল প্যান্ট আবার জিন্স দুই ধরণের পোশাকের সাথেই বেশ মানানসই। তবে তা ব্লেজার স্টাইল ও ডিজাইন অনুসারে। বাজারে এক, দুই, তিন, চার এবং পাঁচ বোতামের ব্লেজার পাওয়া যাচ্ছে। বর্তমানে সাইড ওপেন এবং পেছনে ওপেন এমন ব্লেজারের চল বেশি। এর সঙ্গে যোগ হয় ব্লেজারের সামনের অংশের লোয়ার রাউন্ড এবং স্কয়ার কাট। ব্লেজারের ছবি, ডিজাইন ও ব্লেজারের মডেল ক্যাটালগ দেখে পছন্দ করুন আর দারাজ থেকে অনলাইনে অর্ডার করলেই দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে আপনার পছন্দের ব্লেজার ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram) সহ সারাদেশের যেকোন স্থানে পৌঁছে যাবে আপনার ঠিকানায়। সাথে ৭ দিনের ইজি রিটার্ন ও রিফান্ড পলিসি তো থাকছেই। তো আর দেরি কিসের। আজই দারাজের অনলাইন ব্লেজার কালেকশন থেকে অর্ডার করে ফেলতে পারেন সেরা ডিজাইনের স্টাইলিশ ব্লেজারটি আর ব্লেজার পরার স্টাইল জেনে নিজেকে করে তুলুন আরো আকর্ষণীয়।

কম দামে ব্লেজার ছাড়া আরও দেখুনঃ
ছেলেদের প্যান্ট | লোফার জুতা | টি-শার্ট | ঘড়ি | ছেলেদের ব্যাগ