[View Page in English] 

দারাজ পহেলা বৈশাখ ক্যাম্পেইন - শুভ বাংলা নববর্ষ ১৪২৯

দারাজ বাংলাদেশের পক্ষ থেকে সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন। বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন শপিং মল দারাজ নিয়ে আসছে দেশের সর্ববৃহৎ অনলাইন বৈশাখী মেলা ২০২২। বাঙ্গালীর আছে পহেলা বৈশাখের দীর্ঘ ইতিহাস। ক্রেতারা দারাজ বৈশাখী মেলায় উপভোগ করতে পারবেন বিভিন্ন প্রয়োজনীয় বৈশাখী পণ্যে অবিশ্বাস্য ছাড়। দেশের সর্ববৃহৎ অনলাইন মেলায় দারাজ বাংলাদেশের সাথেই থাকুন।

চিরায়ত বাংলা নববর্ষ ১৪২৯

বাংলা নিউ ইয়ার হল বাংলা নতুন বছরের প্রথম মাস বৈশাখের প্রথম দিন। বাংলা ভাষায় “বাংলা নিউ ইয়ার” কে বলা হয় “পহেলা বৈশাখ”। সাধারণত পহেলা বৈশাখ দিনটা হয় ইংরেজি বছরের চতুর্থ মাস এপ্রিলের ১৪ তারিখ। শুধু বাংলাদেশ নয়, ভারত সহ বিশ্বের সমগ্র বাঙ্গালীরাই এ উৎসবটিকে ঐতিহ্যগতভাবে পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এবারও বাঙ্গালীর প্রাণের উৎসব “পহেলা বৈশাখ” চলে এল ২০২২ সালের ১৪ এপ্রিল থেকে।

বাংলা নিউ ইয়ার বা পহেলা বৈশাখের উৎসব 1429

পহেলা বৈশাখ বাঙ্গালীদের একটি ঐতিহ্যবাহী চিরায়ত উৎসব। এটি বাংলা পঞ্জিকার নতুন বছরের প্রথম দিন। বাঙ্গালীরা পহেলা বৈশাখ অনুষ্ঠানটিকে সবচেয়ে বেশী মর্যাদা দেয় এবং মনেপ্রাণে ভালবাসে। শুভাকাংখীদের "শুভ নববর্ষ" বলে স্বাগত জানায় এবং পুরনো বছরের সকল হিসেব নিকেশ, দুঃখ-কষ্ট ভুলে "হালখাতা" নামক এক অনুষ্ঠানের মাধ্যমে নববর্ষকে বরণ করে নেয়।

বৈশাখী মেলা থেকে অনলাইন শপিং হবে এখন থেকে প্রাণবন্ত অভিজ্ঞতা

দারাজ নিয়ে এসেছে বাংলাদেশের ক্রেতাদের জন্য শপিং-এর সবচাইতে বড় আকর্ষণ। গত কয়েক বছরের বৈশাখী মেলার ধারাবাহিকতায় দারাজ বাংলাদেশের বাংলা নতুন বছরের বৈশাখী মেলায় এবারও অনলাইনে ঘরে বসেই আপনি পাবেন অসাধারণ সব বৈশাখী পণ্য কালেকশন। সঙ্গে সময়ের সেরা মূল্যছাড় তো থাকছেই। দারাজ থেকে কিনতে পারেন ডিজাইনার পাঞ্জাবী, বৈশাখী শাড়ী, সালোয়ার কামিজ, মেয়েদের জুতা, হাতের কাঁচের চুড়ি, টিপ, ছেলেদের জুতা সহ নানা ধরণের আকর্ষনীয় গহনা ও বিভিন্ন ব্র্যান্ডের রকমারি পণ্য।

প্রিয়জনের জন্য গিফট অনলাইনে কিনুন দারাজ বৈশাখী মেলা (2022) থেকে

পহেলা বৈশাখ(Pohela Boishakh) হল বাঙ্গালীদের জন্য বিশেষ এক অনুষ্ঠান। বাঙালী ঐতিহ্যের সবচেয়ে বড় এই চিরায়ত অনুষ্ঠানে বাঙ্গালীদের মাঝে গিফট আদান-প্রদানের ধুম পড়ে যায়। প্রিয়জনের জন্য গিফট কিনুন দারাজ বৈশাখী মেলা ১৪২৯ থেকে।

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মেলা

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মেলা হচ্ছে দারাজ পহেলা বৈশাখ। দারাজ বাংলাদেশ বাঙ্গালী ক্রেতাদের নববর্ষ উদযাপনের জন্য দিচ্ছে বিশাল মূল্যছাড়। আপনি মোবাইল ফোন, কম্পিউটার, টেলিভিশন, পোশাক, জুতা, জিনিসপত্র এবং আরো অনেক পণ্যের জন্য অনলাইন শপিং উপর বড় ধরণের মূল্যছাড় পেতে যাচ্ছেন। কেবল ফ্যাশন নয়, স্যামসাং, এইচপি, মাইক্রোসফট, লেনোভো, বাটা, এপেক্স সহ বড় বড় ব্রান্ডের মেগা সেলস ইভেন্টে ক্রেতারা কেনাকাটা করতে পারবেন খুব স্বাচ্ছন্দ্যেই এবং আস্থার সাথেই।

চোখ রাখুন দারাজ বৈশাখী মেলা ১৪২৯ ক্যাম্পেইনে

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল দারাজে (daraz.com.bd) আকর্ষনীয় বৈশাখী মেলা(Boishakhi Mela) শুরু হতে যাচ্ছে বাংলা নতুন বছরের পহেলা বৈশাখ অর্থাৎ, ২০২২ সালের এপ্রিল মাসের ১ তারিখ থেকে। বছরের সেরা অনলাইন ডিলগুলো পেতে চোখ রাখুন দারাজ বাংলাদেশের বৈশাখী মেলা ১৪২৯ ক্যাম্পেইনে। পছন্দের পণ্য অর্ডার করে ঘরে বসে উপভোগ করুন দ্রুতগতির হোম ডেলিভারি। নিরাপদ অনলাইন শপিং করতে দারাজ বাংলাদেশের সাথে থাকুন। পহেলা বৈশাখের ইতিহাস জানুন আর প্রাণবন্ত অনলাইন শপিং করুন আর ঝক্কি-ঝামেলা বিদায় দিন এখনই। শুভ নববর্ষ!