[View Page in English]

সাইকেল বাজার অনলাইনে - নিন সাশ্রয়ী সাইকেলের দাম ঘরে বসেই

সাইকেল বান্ধব দেশ বাংলাদেশে সাইকেল বাজার বরাবরই বিশ্বের উন্নত দেশ সমূহের ন্যায় সম্মৃদ্ধ ও বৈচিত্র্যময় হিসেবে প্রচলিত আছে। যেখানে সাধারণ সাইকেলের ন্যায় বিভিন্ন রেসিং সাইকেল রপ্তানিতেও বাংলাদেশ ইতিমধ্যে সফলতার মুখ দেখতে শুরু করেছে। মূলত দেশের সাইকেল বাজার সম্মৃদ্ধ হওয়ার মূলে এদেশের বিপুল জনগোষ্ঠির ব্যাপক চাহিদাও সমান ভাবে অবদান রাখতে সক্ষম হয়েছে। এসব কারনেই এখন সাইকেলের বিস্তর চাহিদা সামাল দিতে এগিয়ে আসছে দেশের অনলাইন শপিং মল সমূহও। যেখানে এখন পিছিয়ে নেই দেশের জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশও।

সেরা ব্র্যান্ডের সাইকেলঃ সম্মৃদ্ধ বাইসাইকেল কালেকশন

অনলাইন সাইকেল বাজার বা বাইসাইকেলের অনলাইন শপ হিসেবে দারাজ সেরা এখন বিভিন্ন কারনে। যার মধ্যে দারাজের উন্নত পেমেন্ট পলিসি আর সাইকেলের উন্নত মার্কেট ব্যাবস্থাকে উল্লেখ করা যেতে পারে অন্যতম কারন হিসেবে। অবশ্য বিভিন্ন ধরণের সাইকেলের মডেল ও সাইকেল এর ছবি এখন দারাজে ত্রেতাদের সাইকেলের অনলাইন শপিং কে আরো সহজ ও সাবলিল করে তুলেছে। সাইকেলের অনলাইন শপিং এর জন্য তাই দারাজ থেকে দেখে নিতে পারেন বিভিন্ন ধরণের রেসিং সাইকেল সহ গিয়ার সাইকেল ও ইলেকট্রিক সাইকেল। যেখানে এলুমিনিয়াম ও কার্বন ফাইবার সহ বিভিন্ন ধাঁচের সাইকেলের ডিসপ্লে সাজানো হয়েছে শুধু আপনার জন্যই। আর সাইকেলের ব্র্যান্ড তালিকা চেক করতে দারাজের সাইকেল কালেকশনে দেখতে পারেন জনপ্রিয় ব্র্যান্ডের সাইকেল বিশেষ করে ফনিক্স বাই সাইকেল, হিরো বাই সাইকেল, দুরন্ত বাই সাইকেল ও মেঘনা বাই সাইকেল সহ বিভিন্ন ব্র্যান্ডের সাইকেল। এছাড়া লিগিওন সাইকেল, ভেলোস সাইকেল ও টুইট্টার সাইকেলও রাখা হয়েছে দারাজে।

সাইকেল ও অন্যান্য সাইকেল পার্টস কিনুন দারাজ থেকে

দারাজ অনলাইন সাইকেল বাজার থেকে জনপ্রিয় ব্র্যান্ডের সাইকেলের দাম ২০১৯ সাল অনুসারে উপভোগ করুন নিশ্চিন্তে। সকল ব্র্যান্ডের লেটেস্ট মডেলের সাইকেলের ছবি দেখে পছন্দের সাইকেল বাছাইয়ের সুযোগ পাবেন দারাজেই। সাইকেল চালানোর উপকারিতা প্রসঙ্গে নতুন করে বলার কিছু নেই, তাই সাইকেল চালানোর নিয়ম সঠিক উপায়ে জেনে দারাজের কালেকশনে থাকা নতুন বাই সাইকেল সংগ্রহে রাখতে পারেন ঝামেলাহীনভাবে। এখন সাইকেল স্টান্ট সহ সকল প্রকার সাইকেলের পার্টস সুলভ দামে বেছে নেওয়ার সুযোগ থাকছে দারাজে।

সাশ্রয়ী সাইকেল এর দাম ২০১৯ পাবেন দারাজে

দারাজের এসব বিচিত্র বাইসাইকেল বা সাইকেল এর দাম (২০১৯) এখন ক্রেতাদের আয়ত্বের মধ্যেই রাখা হয়েছে, সাথে পর্যাপ্ত পরিমাণে সাইকেল এর ছবি দারাজের সাইকেল কালেকশনে রাখা হয়েছে। পাশাপাশি অফুরন্ত পরিমাণে ডিসকাউন্ট অফার ও শপিং ভাউচারও রাখা হয়েছে। দারাজে বর্তমানে দুরন্ত সাইকেল মূল্য ক্রেতাদের সাধ্যের মধ্যেই রাখা হয়েছে। তাছাড়া দুরন্ত গিয়ার সাইকেল এর দাম দারাজ থেকে উপভোগ করা যাবে বিশেষ ছাড়ে। আর বাই সাইকেল এর দাম (২০১৯) সহ ইলেকট্রিক সাইকেল এর দাম সুলভ মূল্য পরিসরে উপভোগ করতে পারবেন শুধুমাত্র দারাজেই। এছাড়া মেঘনা সাইকেল এর দাম সহ বাংলাদেশে অন্যান্য সাইকেলের দাম ২০১৯ (সাইকেল প্রাইস ইন বাংলাদেশ 2019) সহজলভ্য পরিসরে কেবল দারাজই অফার করে থাকে। তাই কম সময়ে দুরন্ত সাইকেল সহ মেঘনা সাইকেল ও ফনিক্স সাইকেল এর সবচেয়ে দ্রুত হোম ডেলিভারি নিশ্চিত করতে এখন নিশ্চিন্তেই দারাজ অফিশিয়াল ওয়েবসাইটে (Daraz.com.bd) ভিজিট করে অর্ডারের কাজটি সেরে ফেলতে পারেন, যেখানে সহজ পেমেন্ট সিস্টেম এর ব্যবস্থা রাখা হয়েছে শুধুমাত্র ক্রেতাদের স্বার্থে। তাই সহজে সাইকেল বা অন্য সরঞ্জামের অনলাইন শপিং সম্পন্ন করতে এখন বেছে নিতে পারেন দারাজকেই।

আরো চেক করতে পারেন মটরসাইকেল এর দাম ও ২০১৯ সালের সেরা কালেকশন।