[View Page in English]

অনলাইন বই বাজারঃ অনলাইনে ক্রয় করুন বই - সেরা দাম

বই পড়তে কে না ভালোবাসে। ছোটবেলায় মায়ের কোলে বসে গল্প শোনার অতুলনীয় অনুভূতি হয়ত কাগজের বইতে মিলবে না, কিন্তু মানুষের গল্প শোনার অদম্য কৌতুহল মেটাতে বইয়ের তুলনা হয় না। কিন্তু অনেকেই ভালো গল্পের বই কোথায় পাওয়া যায় জানেন না বা জানলেও দোকানে গিয়ে কেনার ঝক্কি পোহাতে নারাজ- তাদের জন্য অনলাইনে কম দামে বই কেনার দারুণ সুযোগ নিয়ে এলো দারাজ বাংলাদেশ। এখানে রয়েছে দেশি-বিদেশী বইয়ের চমৎকার কালেকশন। যারা বই pdf পড়েন তারা জানেন যে এতে কাগজের বইয়ের স্বাদ পুরোপুরি পাওয়া সম্ভব না। তাই বিভিন্ন ধরণের রকমারি বই(books) ডাউনলোড করেও যদি বই পড়ার মজা না পান তবে বুঝতে হবে আপনার দরকার কাগজের বই।

বই পড়বেন কেন: বই পড়ার উপকারিতা

অনেকেই ভাবেন শুধুমাত্র বিনোদনের জন্য বই পড়া হয়। কিন্ত বই পড়ার রয়েছে নানাবিধ সুফল। বই পড়ার ফলে নিজের নয় এমন সব অভিজ্ঞতাও পাওয়া যায়। এছাড়া জ্ঞানার্জন ও বিভিন্ন জানা-অজানার বিষয় জানতে বইয়ের ভূমিকা অপরিসীম। সেই সাথে শিশুর মস্তিষ্কের বিকাশে বই বিশাল ভূমিকা রাখে। 'একবার যার পড়ার নেশা লেগেছে, সেকি মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্তও তা ছাড়তে পারবে?'- বই নিয়ে উক্তি দেখেই বোঝা যায় বইয়ের মূল্য কতটা। ছোটগল্প, কবিতা বা উপন্যাস বই থেকে শুরু করে সব ধরণের ইসলামিক বইও আপনাকে সমৃদ্ধ করতে পারে। তাই একাডেমিক বা ইতিহাসের বই ডাউনলোড না করে বরং কিনে পড়ুন। কারণ দারাজ বই ঘর এ রয়েছে বাংলা ও ইংরেজী বইয়ের রকমারি কালেকশন।

ঘরে বসে বই ক্রয় করুন: সর্ববৃহৎ অনলাইনে বই কালেকশন

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ ডটকমে (daraz.com.bd) রয়েছে দেশি-বিদেশি বইয়ের সুবিশাল কালেকশন যার মাঝে রয়েছে গল্পের বই, উপন্যাস, আত্নজীবনী, অনুবাদ বই সহ রকমারি ইসলামি বই। আপনি যদি বইয়ের দাম না জানেন তবে দারাজে ভিজিট করে জেনে নিতে পারেন সকল ধরণের বই এর দাম(book price in bd)। দারাজে বইয়ের দাম অপেক্ষাকৃত কম হওয়ায় এখন আর আপনাকে বইয়ের দোকান খুঁজে হয়রান হতে হবে না। বরং ডিসকাউন্ট অফার ও আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে অপেক্ষাকৃত কম দামে পছন্দের বইটি অর্ডার করলেই দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে আপনার কাছে পৌঁছে যাবে পছন্দের পণ্যটি। সাথে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি তো থাকছেই। তো আর দেরি কেন? দারাজ অনলাইন স্টোরে আপনার জন্য অপেক্ষা করছে অনলাইনে বই কেনার দারুণ অভিজ্ঞতা। 

এছাড়া আরো দেখতে পারেন:

রবীন্দ্রনাথ ঠাকুরের বই | হুমায়ুন আহমেদের বই | আহমেদ ছফার বই | তসলিমা নাসরীনের বই | জহির রায়হানের বই | জীবনানন্দ দাশের বই | আয়মান সাদিকের বই | আরিফ আজাদের বই