[View Page in English] 

কফি মেশিন: এবার ঘরেই তৈরী হবে দোকানের কফি

কফি পান করতে কে না পছন্দ করে? ক্লান্ত দিনের শেষে এক মগ গরম কফি আপনাকে পারে নিমিষেই চাঙ্গা করে তুলতে। কিন্তু যতই চেষ্টা করা হোক না কেন বাড়িতে কফিশপের মতো কফির স্বাদ পাওয়া যায় না কিছুতেই। কিন্তু ঘরোয়া পরিবেশে চমৎকার কফি পান করাটা এখন আর কোনো সমস্যাই না যদি আপনার ঘরে থাকে একটি ভালো কফি মেকার। বাজারে এখন বিভিন্ন ব্র্যান্ডের ভালো কফি তৈরির মেশিন পাওয়া যায়। কিন্তু আপনি যদি না জানেন কফি মেশিন এর দাম কত কিংবা কোন কোম্পানির কফি বানানোর মেশিন সবচেয়ে ভালো- তবে অনলাইন শপ দারাজ হতে পারে আপনার সেরা একটি গন্তব্য। এখানে ভিজিট করে আপনি সহজেই অনলাইনে কিনতে পারবেন কফি মেশিন দাম অনুসারে। কারণ বিশাল সংখ্যক কফি মেকারের কালেকশন, হোম ডেলিভারি ও নিরাপদ লেনদেনের কারণে বাংলাদেশে এখন অনলাইন শপিং অন্য যেকোন সময়ের চেয়ে জনপ্রিয়। তাই দারাজে ভিজিট করে আপনি বিভিন্ন কফি মেকারের দাম ও ফিচার জেনে সহজেই বেছে নিতে পারবেন ঘরের জন্য সেরা ডিজিটাল কফি মেশিনটি। এজন্য ঘরে কফি বানানোর নিয়ম না জেনেও আপনি হাতে পেতে পারবেন দারুণ এক মগ ধোঁয়া ওঠা কফি।

কফি মেকারঃ অনলাইনে সেরা কফি মেকারের সর্ববৃহৎ কালেকশন এখন দারাজে

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজে (daraz.com.bd) রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের উন্নত মানের কফি মেকার মেশিনের দারুণ কালেকশন। এখানে ভিজিট করে খুব সহজেই আপনি খুঁজে পাবেন মিয়াকো, ফিলিপস, ওসিয়ান, রয়েল কফি মেশিন, ওয়ালটন কফি মেকার সহ বিভিন্ন সেরা ব্র্যান্ডের কফি বানানোর মেশিনের দাম বাংলাদেশ এর ২০১৯ অনুসারে লেটেস্ট মূল্যতালিকা। আপনার বাজেট কম হলে দারাজ ওয়েবসাইটের প্রাইস ফিল্টার ট্যাগ ব্যবহার করে সহজেই নিজের সাধ্য অনুযায়ী খুঁজে পাবেন সেরা মানের কফি মেকার। এছাড়া থাকছে কফি মেকার রিভিউ, ইউজার রেটিং সহ কফি মেকারের ধরণ অনুযায়ী ভালো মানের কফি বানানোর মেশিন খুঁজে পাওয়ার সুবিধা। এইসব কফি মেশিন ঘরে থাকলে আর কখনোই আপনাকে কফি বানানো নিয়ে দুঃশ্চিন্তা করতে হবে না। খুব সকাল বা গভীর রাত যেকোনো সময়ই হাত বাড়ালে হাজির হয়ে যাবে ধোঁয়া ওঠা কফির মগ। একসাথে অনেক মগ কফি প্রস্তুত করা যায় বলে বেড়াতে আসা মেহমান কিংবা পরিবারের সবাইকে নিয়ে জমে উঠবে চমৎকার কফি-আড্ডা।

দারাজের সেরা কফি মেকার মেশিন ব্র্যান্ড কালেকশন
মিয়াকো (Miyako) কফি মেশিন | ডেলঙ্ঘি (DeLonghi) কফি মেশিন | ফিলিপস (Philips) কফি মেশিন | ওসিয়ান (Ocean) কফি মেশিন | কিন্টেক (Kintech) কফি মেশিন

অনলাইনে দারাজ থেকে সেরা দামে কিনুন ডিজিটাল কফি বানানোর মেশিন

অধিকাংশ সময়ই দোকানে আপনি খুব বেশি মডেলের কফি মেকার দেখতে পারবেন না, এছাড়া দোকানে দাঁড়িয়ে এতো বেশি সময়ও পাওয়া যায় না খুব ভালো করে দেখার। কিন্তু দারাজের কফি মেকা্রের বিশাল কালেকশনে রয়েছে বিভিন্ন মডেলের কফি মেশিন লেটেস্ট প্রাইস ও বিস্তারিত ফিচারসহ। তাই দারাজ ওয়েবসাইটে ভিজিট করে বিভিন্ন মডেলের কফি মেকার মেশিনের দাম ও সুবিধার তুলনা করে খুব সহজেই নিজের জন্য বেছে নিতে পারবেন অত্যাধুনিক কফি বানানোর যন্ত্রটি। তারপর ডিসকাউন্ট অফার ও ভাউচারের মাধ্যমে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে কফি মেকার মেশিনের দাম অনুযায়ী অর্ডার করলেই দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram), খুলনা (Khulna) সহ সারাদেশের যেকোন জায়গায় আপনার ঠিকানায় পৌঁছে যাবে পছন্দের কফি মেশিনটি। ক্যাশ-অন ডেলিভারি ও ৭ দিনের ইজি রিটার্ন পলিসির সাথে কফি মেকার মেশিনের প্রয়োজনীয় ব্র্যান্ড ওয়ারেন্টি আপনাকে দেবে অনলাইনে কফি মেকার কেনার চমৎকার অভিজ্ঞতা। তো আর দেরি কেন? এখন রেস্টুরেন্টের কফিতেই জমবে আড্ডা নিজের ঘরে।