[View Page in English]

আটা ও ময়দা কিনুন এখন অনলাইনে

সকালের নাস্তার খাবারে রুটির প্রয়োজনে অথবা রাতের খাবারে ডায়েটের দরকারে সহ মানব শরীরে পর্যাপ্ত পুষ্টির যোগানে ময়দা কিংবা আটার উপকারিতা সম্পর্কে আসলে নতুন করে বলার কিছু নেই। অনেকে আবার বি আটা কি কিংবা লাল আটা কি অথবা লাল আটা কোথায় পাব - এমন অনেক গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর অনলাইনে খোঁজ করে থাকেন, ক্রেতা সাধারণের এমন যুগোপযোগী সকল চাহিদাকে প্রাধাণ্য দিয়েই গড়ে তোলা হয়েছে দারাজের আটা (ইংরেজি Flour) ও ময়দার অনলাইন কালেকশন। কি আছে এই কালেকশনে, জানতে হলে চোখ রাখতে পারেন দারাজ(daraz.com.bd) অফিশিয়াল ওয়েবসাইটে।

আটা ও ময়দার সমৃদ্ধ কালেকশন এখন দারাজে

দারাজের গ্রোসারি কালেকশনে এখন দেশী গমের লাল আটা থেকে শুরু করে চালের আটা সহ সকল প্রকার আটা ও ময়দার সমারোহ খুঁজে পাবেন ব্যাপক পরিসরে। দারাজে ক্রেতাদের সুবিধার্তে সকল ব্র্যান্ডের আটার প্যাকেট ১ কেজি থেকে ৫ কেজি পর্যন্ত বরাদ্দ রাখা হয়েছে। আর গুণ মানে সেরা ময়দা ছাড়াও বার্লি আটা ও কলায় আটা দারাজ অনলাইন গ্রোসারি শপে থাকছে উল্লেখযোগ্য হারে। 

ময়দা ও আটার যেসব জনপ্রিয় ব্র্যান্ড আপনার চাহিদার শীর্ষে থাকতে পারে- 

তীর আটা | ফ্রেশ আটা | ইফাদ আটা | পুষ্টি আটা | বসুন্ধরা আটা | খাশ ফুড আটা | মোজাম্মেল আটা

আটার সাশ্রয়ী দাম উপভোগ করুন বিশাল ছাড়ে

দারাজ বাংলাদেশে আটার দাম কত? দেশে আটার বাজার দর ২০২১ সাল অনুসারে দারাজের গমের আটার দাম ২০২১ (2021) এখন স্বল্প পর্যায়ে নিশ্চিত করা সম্ভব অনেক সহজে। এছাড়া লাভজনক মূল্য পরিসরে লাল আটার দাম ও ময়দার দাম একটু বেশি ডিসকাউন্টে উপভোগ করতে পারবেন এখন দারাজেই। তবে অনলাইনে মুদি পণ্য ক্রেতাদের জন্য আরেকটি বড় সুবিধা হল আটা ও ময়দার আজকের বাজার দর (২০২১) ঢাকা সহ দেশের সকল প্রান্ত থেকেই সমান ছাড়ে উপভোগ করতে পারবেন অনায়াসে। আর চালের আটার দাম কত ও ময়দার দাম কত সেটা অনলাইনে যাচাই করে সাধ্যের মধ্যে অনলাইন গ্রোসারি মহোৎসবের একজন ভাগ্যবান অংশীদার হতে পারেন অনলাইন গ্রোসারি শপ ডিমার্টে ভিজিট করে।

 আরও দেখতে পারেন,