[View Page in English]

সয়াবিন তেল: অনলাইনে সেরা মানের সয়াবিন তেল - সাশ্রয়ী দাম

সয়াবিন তেল (Soyabean oil) প্রতিদিনের অতি প্রয়োজনীয় এক পণ্য। তেল ছাড়া প্রতিদিনকার খাবার প্রস্তুত করার কথা যেমন কল্পনা করা যায় না তেমনি রান্নাঘরে সয়াবিন তেলের অনুপস্থিতির কথা ভাবাও সম্ভব নয়। কারণ উদ্ভিজ্জ তেল হওয়ায় প্রাণিজ তেলের তুলনায় সয়াবিন তেলে কম পরিমাণে কোলেস্টেরল থাকে। তাই অন্যান্য ভোজ্যতেলের তুলনায় সয়াবিন তেল বেশি স্বাস্থ্যকর। কিন্তু আপনি যদি ভালো মানের সয়াবিন তেল ব্যবহার না করেন তবে জেনেশুনে নিজের পরিবারের স্বাস্থ্যকে ঝুঁকিতে ফেলছেন। তাই বাজারের ভেজাল সয়াবিন তেল এর ভীড়ে কম দামে ভালো মানের সয়াবিন তেল (soyabin oil) কিনতে চাইলে আপনার সেরা গন্তব্য হতে পারে দারাজ বাংলাদেশ। কারণ দারাজে এছাড়া সয়াবিন তেলের দাম ২০২২ সালের মূল্যতালিকা (soabin oil rate) অনুযায়ী সবচেয়ে সাশ্রয়ী। তাই বাজার বা সুপার মার্কেটে গিয়ে প্রতারিত না হতে চাইলে দেখেশুনে সাশ্রয়ী দামে সেরা মানের খাঁটি সয়াবিন তেল কিনতে পারবেন এখন সহজেই, ঘরে বসে দারাজ থেকে। 

সুস্বাস্থ্যের জন্য রান্নায় ব্যবহার করুন খাঁটি সয়াবিন তেল ও ঘি

রোজকার জীবনে রান্না তো করতেই হয়। তাই ভালো মানের সয়াবিন তেল ব্যবহার পরিবারের সুরক্ষার জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ নিম্নমানের ভোজ্যতেল বিভিন্ন ধরণের স্বাস্থ্যজনিত জটিলতার কারণ- পেটব্যথা, বুকে জ্বালাপোড়া সহ দীর্ঘমেয়াদী অসুস্থতাও হতে পারে খাবারে খারাপ মানের তেল ব্যবহারের কারণে। তাই খাবারের তেল নিয়ে আমাদের সবসময় অতিরিক্ত সচেতনতা জরুরি। কিন্তু শঙ্কার ব্যাপার হলো- অসাধু ব্যবসায়ীদের কল্যাণে বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে বিভিন্ন ভেজাল সয়াবিন তেলের ক্ষতিকর দিক নিয়ে আমাদের যথেষ্ট সচেতনতা নেই। তাই নিম্নমানের তেল কিনে পরিবারের স্বাস্থ্য ঝুঁকিতে ফেলতে না চাইলে দারাজ থেকে কিনতে পারেন সেরা মানের সয়াবিন ও সরিষার তেল। কারণ দারাজে পাওয়া যাচ্ছে সয়াবিন তেলের ডিলার থেকে সংগৃহিত সয়াবিন তেল আমদানি করার মতো মানের।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক দারাজের সেরা সয়াবিন তেল ব্র্যান্ডগুলো
রূপচাঁদা সয়াবিন তেল । পুষ্টি সয়াবিন তেল । তীর সয়াবিন তেল । প্রাণ সয়াবিন তেল । ফ্রেশ সয়াবিন তেল

ঘরে বসেই পরিবারের জন্য কম দামে সয়াবিন তেল কিনুন

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ ডট কমে (daraz.com. bd) পাওয়া যাচ্ছে বিভিন্ন ব্র্যান্ডের সেরা মানের সয়াবিন তেলের কালেকশন। এখানে ভিজিট করে আপনি জানতে পারবেন সয়াবিন তেল দাম (soybean oil price in bangladesh) ২০২২ অনুসারে মূল্যতালিকা। ফলে আপনি নিজের চাহিদা অনুযায়ী খুব সহজেই বেছে নিতে পারবেন সেরা মানের সয়াবিন তেল ও সরিষার তেল সবচেয়ে সাশ্রয়ী মূল্যে। নিজের বাজেট অনুযায়ী সয়াবিন তেল কিনতে দারাজের প্রাইস ফিল্টার ব্যবহার করে ঘরে বসে অর্ডার করলেই দেশ জুড়ে দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chattogram), খুলনা (Khulna), সিলেট (Sylhet) সহ সারাদেশের যেকোন স্থানে আপনার ঠিকানায় পৌঁছে যাবে সেরা মানের খাঁটি সয়াবিন তেল। সাথে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি ও ক্যাশ-অন ডেলিভারির মাধ্যমে উপভোগ করতে পারবেন বাংলাদেশে অনলাইনে সয়াবিন তেল কেনার সেরা সুযোগ। এখন অনলাইন গ্রোসারি শপিং হবে আরো সহজ ও সাশ্রয়ী দামে- ডিমার্টে।

এছাড়াও দেখুনঃ বাসমতি চাল | পোলাও চাল | মসুর ডাল | চকলেট | চা পাতা