[View Page in English]

চকলেটঃ অনলাইনে কিনুন সেরা মানের চকলেট - সাশ্রয়ী দাম

চকলেট খেতে কে না পছন্দ করে? শিশু থেকে শুরু করে বৃদ্ধ সবারই চকলেটের প্রতি থাকে আলাদা আগ্রহ। মজাদার চকলেট বক্স হতে পারে যেকারো জন্য একটি চমৎকার উপহার। যদিও ছোটবেলা থেকে আমাদের জানানো হয় যে চকলেট খেলে দাঁতে পোকা হয়, কিন্তু আধুনিক বিজ্ঞান আমাদের জানাচ্ছে যে ভালো মানের চকলেটের উপকারিতাও কম না- হৃদরোগের ঝুঁকি কমানোসহ স্বাস্থ্য সুরক্ষায় ভূমিকা রাখতে পারে চকলেট। সবচেয়ে বড় ব্যাপার হচ্ছে- চকলেট উপহার হিসেবেও অতুলনীয়। তাই আপনি যদি একজন চকলেটপ্রেমী হন কিংবা কাউকে চকলেট গিফট করার কথা ভেবে থাকেন তবে এখন খুব সহজে অনলাইনে ঘরে বসেই অর্ডার করতে পারেন চকলেট দারাজ থেকে। চকলেট এর নাম লিখে সার্চ করলেই আপনি জানতে পারবেন চকলেটের ছবিসহ বিভিন্ন চকলেটের দাম ২০২১ সালের আপডেটেড মূল্যতালিকা অনুযায়ী। এখানে ভিজিট করে আপনি জানতে পারবেন চকলেট সিরাপের দাম, চকলেট পাউডার, চকলেট চিপস, চকলেট কেক এর দাম সহ বিভিন্ন ধরণের চকলেট এর দাম। এছাড়া প্রিয়জনের জন্য চকলেট গিফট বক্স কিনতে চাইলে দারাজ ডট কম হতে পারে আপনার সেরা একটি গন্তব্য। কারণ দারাজে চকলেট বক্সের দাম এখন অন্য যে কোন চকলেট শপ এর চেয়ে অপেক্ষাকৃত কম। তাই কম দামে উন্নত মানের দেশি ও বিদেশী চকলেট কিনতে চাইলে দারাজ অনলাইন শপ থেকেই এখনই কিনে নিতে পারবেন আপনার পছন্দের সেরা চকলেটগুলো।

প্রিয়জনকে কি ধরণের চকলেট উপহার দেবেন: বেছে নিন সেরা চকলেট বক্স

চকলেট নিয়ে উন্মাদনার কোনো কমতি নেই। এমনকি বিশ্বব্যাপী উদযাপিত হওয়া ভ্যালেন্টাইন দিবসের একটি দিনের নামই রাখা হয়েছে চকলেট ডে। এ থেকেই বোঝা যায় চকলেটের জনপ্রিয়তা কোন পর্যায়ে। প্রেমিক-প্রেমিকার মধ্যে চকলেট গিফট দেয়ার রীতি বেশ পুরনো। শুধু ভালোবাসার মানুষকেই নয়, প্রিয় যেকোন মানুষকেই উপহার হিসেবে দেয়া যায় চকলেট। এছাড়া চকলেট খাওয়ার উপকারিতাও কম না। আধুনিক বিজ্ঞানীরা দাবী করেন যে, ডার্ক চকলেট হৃদরোগের ঝুঁকি কমাতে পারে। এছাড়া বাসায় চকলেট কেক, চকলেট আইসক্রিম তৈরি করতে গেলেও আপনার প্রয়োজন হবে উন্নত মানের চকলেট। আপনার বাজেট অনুযায়ী চকলেট খুঁজে পেতে ব্যবহার করতে পারেন দারাজের প্রাইস ফিল্টার ট্যাগ। এখানে নানা ধরণের চকলেট এর সাথে সাথে সেই চকলেট সম্পর্কে বিস্তারিত তথ্য ও চকলেট এর ফটো বা পিক দেখেও পছন্দ করতে পারবেন উপহার দেয়ার সেরা চকলেট। কিন্তু এইটা সত্য যে চকলেট এর উপকারিতার জন্য কেউ চকলেট খায় না, বরং চকলেটের কদর এর স্বাদের জন্যই। দারাজে মজাদার চকলেট এর রিভিউ ও ইউজার রেটিং দেখেও পছন্দ করতে পারবেন সেরা চকলেট বক্স ও চকলেট গিফট আইটেম।

ব্র্যান্ডের চকলেট কালেকশন দারাজে

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ ডট কম (daraz.com.bd) এ রয়েছে অনলাইনে চকলেটের সর্ববৃহৎ কালেকশন। এখানে ভিজিট করে জানতে পারবেন কিটক্যাট চকলেট এর দাম, ডেইরি মিল্ক(dairy milk), হার্শে চকলেট, কিন্ডার জয়, ক্যাডবেরি(cadberry), গ্যালাক্সি, স্নিকার্স, টোবলেরন (Tobleron), আমুল চকলেট, সাফারিসহ তুর্কি, বেলজিয়াম, থাইল্যান্ড, ইউকে ও অন্যান্য সেরা বিদেশী চকলেটের দাম(chocolate price)। দারাজে চকলেটের দাম তুলনামূলক কম। এছাড়া আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ভাউচারের মাধ্যমে সবচেয়ে কম দামে অর্ডার করলে পছন্দের চকলেটের দাম কমে আসবে পাইকারি চকলেট এর কাছাকাছি দামে। এছাড়া ঘরে বসে অর্ডার করলেই দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram), সিলেট (Sylhet) সহ সারাদেশের যেকোন স্থানে আপনার ঠিকানায় পোঁছে যাবে পছন্দের সেরা চকলেটের বক্সটি। সেই সাথে ক্যাশ-অন ডেলিভারিসহ ৭ দিনের দিনের ইজি রিটার্ন পলিসিতে পাচ্ছেন বাংলাদেশে অনলাইনে চকলেট কেনার দারুণ সুযোগ। তো আর দেরি কেন? প্রিয়জনের মুখে হাসি ফোটাতে এখন দারাজ ওয়েবসাইটের সমৃদ্ধ চকলেট কালেকশন রয়েছে আপনার অপেক্ষায়।

এছাড়াও কিনুন, প্রোটিন পাউডার।