[View Page in English] 

দারাজ বাংলাদেশ নিয়ে এলো ভালবাসা দিবস ক্যাম্পেইন ২০২২

ই-কমার্স জায়ান্ট দারাজ বিডি(daraz.com.bd) বেশ বড় আঙ্গিকে দারাজের গ্রাহকদের নিয়ে আয়োজন করতে যাচ্ছে ভ্যালেন্টাইন ডে ক্যাম্পেইন ২০২২। প্রতিবারের মত এবছরও ভালবাসা দিবসের সৌরভ আর আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দেবার লক্ষ্যে ভালবাসা দিবস ২০২২ উপলক্ষ্যে অনলাইন শপিং -এর উপর দারাজ বাংলাদেশ রেখেছে অবিশ্বাস্য মূল্যছাড়। প্রিয়জনকে ভালবাসা দিবসের উপহার দেবার ইচ্ছে কার হয় না! দোকান ঘুরে সময় নষ্ট না করে এখন দারাজ থেকে অনলাইনে ঘরে বসেই হোম ডেলিভারি নিতে পারেন ভালবাসা দিবসের গিফট ও যে কোন উপহার।

ভালবাসা দিবসের উপহার কেনা যাবে সেরা ডিসকাউন্ট অফারে

অসাধারণ কিছু ফ্ল্যাশ সেল ও প্রয়োজনীয় পণ্যে আকর্ষনীয় মূল্যছাড় নিয়ে হাজির হয়েছে ভালবাসা দিবস উপলক্ষ্যে আয়োজিত সেল ইভেন্টটি। ভালবাসা দিবস ক্যাম্পেইনে বিশেষ অফার হিসেবে থাকবে মেয়েদের পোশাক, গহনা সেট, মেক আপ সরঞ্জাম, শাড়ি , ফ্যাশন সম্পর্কিত নানা অনুষঙ্গ। থাকবে মেয়েদের জুতা ও স্যান্ডেল সহ বাহারী উপহার সামগ্রী যেমন চকলেট সেট, বিভিন্ন প্রকারের ফুল ও ফুলের তোড়া, বেলুন ও ফানুস, ক্যান্ডেল লাইট ডিনার -এর জন্য নানা রঙের আকর্ষনীয় মোমবাতি, মিষ্টি ও ভ্যালেন্টাইন গিফট কার্ড প্রভৃতি পণ্যে বিশেষ মূল্যছাড়। এছাড়া দারাজের ভ্যালেন্টাইন অনলাইন ডিল -এ ছেলেদের পোশাক, পারফিউম ও বডি স্প্রে, হাত ঘড়ি , ভিডিও গেমস কনসোল, গ্যাজেট, মুভি ও কনসার্ট টিকেট, ট্রাভেল প্যাকেজ, মোবাইল ফোন , সাহিত্য ও বই, ফানুস ও খেলনা সহ রকমারী উপহার কেনার উপর থাকবে ডিসকাউন্ট।

ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইনের আকর্ষন আরও বাড়াতে দারাজ বিডি আয়োজন করছে বিভিন্ন দিনে অবিশ্বাস্য ফ্ল্যাশ সেল। দারাজ বাংলাদেশের(daraz.com.bd) পার্টনার ব্যাংক কার্ডে পেমেন্টের মাধ্যমে ক্রেতারা উপভোগ করতে পারবেন অতিরিক্ত মূল্যছাড়। সেই সাথে, মোবাইল ব্যাংকিং বিকাশ -এর মাধ্যম পেমেন্ট পরিশোধ করলে ক্রেতারা পাবেন তাৎক্ষনিক ক্যাশব্যাক সুবিধা।

বিশ্ব ভালবাসা দিবস - শপিং হবে অনলাইনে

ভালবাসা দিবসের গিফট আইটেমের উপর অবিশ্বাস্য মূল্যছাড় নিয়ে আসা দারাজ অনলাইন শপ(daraz.com.bd) আয়োজিত ভ্যালেন্টাইন ডে ক্যাম্পেইনের দিকে চোখ রাখুন। সাশ্রয়ী দামে ভালবাসা দিবসের গিফট কিনুন অনলাইনে ঘরে বসেই। দারাজ অনলাইন শপ সরাসরি হোম ডেলিভারির সুবিধা সহ ক্রেতাদের দিচ্ছে ঝুট ঝামেলা মুক্ত সহজ অনলাইন শপিং অভিজ্ঞতা বাংলাদেশে। সবাইকে বিশ্ব ভালবাসা দিবসের শুভেচ্ছা! 

ভালোবাসা দিবস উপলক্ষে প্রিয়জনকে উপহার দিতে পারেন- শার্ট | পাঞ্জাবী | শাড়ি | চকলেট | মেয়েদের জুতা | পারফিউম | ছেলেদের ঘড়ি | মেয়েদের হাতঘড়ি | বডি স্প্রে