[View Page in English]

জ্যাকেট - শীতের পোশাক ও হুডি জ্যাকেট অনলাইনে

শীতকাল ছেলেদের ফ্যাশন আর স্টাইলের জন্য যে শাপে বর, সেকথা নির্দ্বিধায় বলাই যায়। আসলে ছেলেদের জ্যাকেট মূলত আধুনিক ক্যাজুয়াল ফ্যাশনের অন্যতম বাহক বলা চলে। আর শীতকালীন পোশাক হিসেবে তরুণদের সেরা পছন্দ এই ছেলেদের জ্যাকেট। বর্তমান সময়ে প্রায় সকল বয়সের স্মার্ট পুরুষই কর্মক্ষেত্রে সহ সব ধরণের পরিবেশে অভিজাত কালার ও ডিজাইনের জ্যাকেট পরিধান করতে পছন্দ করেন। দেশের বাজারে জ্যাকেটের আবেদন একটু বেশি হওয়ায় অনলাইনেও ছেলেদের এই পোষাকের জনপ্রিয়তা বর্তমানে অধিক মাত্রায় দেখা যায়।

ছেলেদের জ্যাকেটঃ শীতের ফ্যাশনেবল ও স্টাইলিশ পোশাক দারাজে

বর্তমানে সকল প্রকার ছেলেদের জ্যাকেট এখন দেশের জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশ(daraz.com.bd) থেকেই খুব সহজে সংগ্রহ করে নেওয়া সম্ভব। মূলত ছেলেদের জ্যাকেট হচ্ছে সেই পোশাক, যেটা হালকা শীতেই হোক আর হাড় কাঁপানো শীত - পুরো শীতকাল জুড়েই ফ্যাশনেবল ও আরামদায়ক। কুয়াশাচ্ছন্ন শীতের সকালে যখন ব্লেজার এর থেকেও জ্যাকেট বেশি উপযোগী, তখন একটা ভাল ব্র্যান্ডের জ্যাকেট হতে পারে আপনার একটু অনাবিল শান্তির জন্য যথেষ্ট। আবার রাতের কনকনে শীতেও জ্যাকেট ছেলেদের শীতকালীন পোশাক হিসেবে সর্বোচ্চ পর্যায়ে কার্যকরী। আসল কথা হল ক্যাজুয়াল লুক ও স্টাইলিশ ফ্যাশনে জ্যাকেট এর বিকল্প আসলে কোন কিছুই নয়। আর শীতকালীন পোশাক হিসেবে ছেলেদের পোশাক এমনই, যা সব বয়সের ফ্যাশন সচেতন মানুষের সাথে সমানভাবে মিলে যায়। একটু সতর্কভাবে সঠিক দাম ও মান নির্বাচন করে ছেলেদের লেদার জ্যাকেট এবং সিন্থেটিক কিংবা পলেস্টার জ্যাকেট বাছাই করতে পারলে সব দিক দিয়েই যে লাভবান হতে পারবেন, সেবিষয়ে কোন সন্দেহ নেই। আর জ্যাকেট এমন একটি স্মার্ট পোশাক, যা ক্যাজুয়াল কিংবা অফিসিয়াল সব লুকের জন্যই সমান আকর্ষণ ধরে রাখতে সক্ষম। যেকারনে তরুণ প্রজন্ম হোক আর মাঝবয়সীই হোক, ছেলেদের জ্যাকেট স্টাইল সচেতন সব বয়সী পুরুষকে বেশ ভালভাবে মানিয়ে যায়। তবে এ পোশাক যে শুধু ফ্যাশনপ্রেমীরাই পরবেন, বিষয়টা এমন নয়। বর্তমান ফ্যাশন এবং স্টাইলের ক্ষেত্র থেকে জেকেট ডিজাইন (২০১৯) চিন্তা করলে গ্যাবাডিন জ্যাকেট ও বোম্বার জ্যাকেটের চাহিদা অনলাইনে সবচাইতে বেশি। বিশেষ করে মোটর সাইকেল রাইডারদের উইন্ড ব্রেকার জ্যাকেট এখন অনলাইনে বেশ জনপ্রিয় হয়ে উঠতে শুরু করেছে। তবে একটি বিষয় না ভাবলেই নয়, গুরুত্বপূর্ণ এই শীতের পোশাক আরামদায়ক হতে হলে খেয়াল রাখতে হবে জ্যাকেটের কাপড় যাতে ভাল হয়। তাই খুঁজে নিতে পারেন ছেলেদের শীতকালীন ফ্যাশন টিপস। দারাজ বাংলাদেশ(daraz.com.bd) স্টাইলিশ তরুনদের জন্য বিশাল এক জ্যাকেট কালেকশন নিয়ে সাজিয়েছে অনলাইন জ্যাকেট বাজার।

ছেলেদের জ্যাকেটের অনলাইন কালেকশনঃ জনপ্রিয় ব্র্যান্ডের সম্মিলন

বর্তমানে তরুণদের মধ্যেই জ্যাকেটের প্রচলন সবচেয়ে বেশি। দারাজের(daraz.com.bd) শীতের পোশাক কালেকশন পর্যালোচনা করলে দেখা যায় বর্তমান জ্যাকেট কালেকশন এর মধ্যে একরঙা জ্যাকেট একটু বেশি জনপ্রিয়। এখন নরমাল বা প্লেইন জ্যাকেট বেশি চললেও স্ট্রাইপ ও চেক জ্যাকেটেরও ভালো চাহিদা বাজারে রয়েছে, এক্ষেত্রে অনলাইনে জ্যাকেট কাটিং সংক্রান্ত যাবতীয় তথ্য বিস্তারিত জেনে নিতে পারেন। এছাড়া জ্যাকেট যে শুধু ছেলেদেরই জন্য, এ ধারণারও পরিবর্তন এসেছে। বাংলাদেশী মেয়েরাও ইদানীং লেডিস জেকেট বা জ্যাকেট পরতে অভ্যস্ত হয়ে উঠেছে। শীতকালে কর্পোরেট অফিসগুলোতেও আজকাল ফরমাল পোশাকের সাথেই জ্যাকেট পরে যেতে হয়। যে কারণে এখন নারী-পুরুষ নির্বিশেষে জ্যাকেট সবারই পছন্দের পোষাক এর তালিকায় উঠে এসেছে। জ্যাকেট ফরমাল প্যান্ট অথবা জিন্স দুই ধরণের পোশাকের সাথেই বেশ মানানসই। তবে সেটা জ্যাকেটের স্টাইল ও ডিজাইন অনুসারে। বাজারে বিভিন্ন ধরণের জ্যাকেট পাওয়া যাচ্ছে। তবে বর্তমানে জ্যাকেট সিস্টেম কুর্তি ও ব্লেজার স্টাইলের জ্যাকেটের প্রচলনও অনেকটা বেশি। অনলাইনে লেদার জ্যাকেটের ছবি, জ্যাকেটের ডিজাইন ও ক্যাটালগ দেখে পছন্দ করতে পারেন সবচেয়ে পছন্দের স্টাইলিশ জ্যাকেট আর দারাজ থেকে অর্ডার করে দেশব্যাপী দ্রুততম হোম ডেলিভারি উপভোগ করতে পারেন ঘরে বসে।

জ্যাকেটের ডিজাইন ও সেরা দাম - দারাজ বাংলাদেশ

সব ধরণের জ্যাকেটের দাম বর্তমানে দারাজে(daraz.com.bd) ক্রেতাদের সাধ্যের মধ্যেই থাকছে। এখন অনলাইনে জ্যাকেটের দাম বাংলাদেশ লিখে সার্চ করেও দারাজের জ্যাকেট এর দাম সম্পর্কে সম্যক ধারণা পেতে পারেন। বাংলাদেশে বর্তমান শীতের জ্যাকেটের দাম বিবেচনায় লেদার জ্যাকেটের দাম (২০১৯) বেশ সেরা মূল্য পরিসরেই দারাজ থেকে উপভোগ করতে পারবেন। তবে লাইফ জ্যাকেটের দাম নিয়েও নিরাশ হওয়ার কিছু নেই, যদিও এখন দারাজে শীতের লেদার ব্লেজার খুঁজে পাবেন বছরের সবচেয়ে সেরা দামে।

আরও দেখুনঃ