[View Page in English] 

ট্রিমারঃ দাড়ি কাটার শেভিং মেশিন অনলাইনে কিনুন - সেরা দাম

আধুনিক যুগে ট্রিমার(Trimmer) কি জানেন না- এমন কোনো মানুষ খুঁজে পাওয়াটা বেশ কঠিন। দাড়িগোঁফে শুধু পছন্দের তারকার মতো বাহারি ছাঁট দিতেই নয়, বরং বর্তমান পৃথিবীর ব্যস্ত সময়ের সাথে পাল্লা দিয়ে চলার জন্যও একটি ভালো ট্রিমার হতে পারে আপনার প্রতিদিনের বিশ্বস্ত সঙ্গী। শেভিং ট্রিমার দিয়ে কোনো ধরণের কাটা-ছড়ার ঝুঁকি ছাড়াই অল্প সময়ে খুব সহজে দাড়ি-গোঁফে দারুণ সব শেপ দেওয়া ও শেভ করা যাবে খুব সহজেই। আপনি ভালো ট্রিমার কিনতে চাইলে যদি ট্রিমারের দাম বা ভালো ট্রিমার কোথায় পাওয়া যায় তা না জানেন তাহলে আপনার সেরা একটি গন্তব্য হতে পারে দারাজ বাংলাদেশ। কারণ এখানে ভিজিট করে আপনি জানতে পারবেন বাজারের সেরা সব ট্রিমারের দাম ২০২০ সালের লেটেস্ট মূল্যতালিকা অনুযায়ী। সেই সাথে জানা যাবে ট্রিমারের বিস্তারিত তথ্য ও স্পেসিফিকেশন- তাই দেখেশুনে সেরা ট্রিমারটি কিনতে কিংবা পছন্দের বিভিন্ন ট্রিমারের মধ্যে তুলনা করে সেরা সেভ করার মেশিনটি বেছে নিতে আপনার নির্ভরযোগ্য ট্রিমার মার্কেট হতে পারে দারাজ। তাছাড়া নিজের বাজেট অনুযায়ী সেরা ট্রিমার মেশিনটি কেনার জন্য ব্যবহার করতে পারেন দারাজ ওয়েবসাইটের প্রাইস ফিল্টার অপশন।

ট্রিমার এর সুবিধা ও যত্ন: সাশ্রয়ী মূল্যে সেরা মানের ইলেকট্রিক শেভার

একটা সময় ছিলো- যখন আমাদের বাবারা সকালে গালে তড়িঘড়ি করে গালে শেভিং ক্রিম মেখে শেভিং রেজার চালিয়ে অফিসে যেতেন। কিন্তু সময়ের আধুনিকতার ছোঁয়া এখন সবখানে। সকালে অতটুকু সময় পাওয়াটাও এক জটিল সমস্যা। তাই দৈনিক ব্যস্ত জীবনে কোনোরকম ঝুঁকি ছাড়া ঝটপট শেভের জন্য বেড়েছে ট্রিমার ব্যবহার। আগেকার ম্যানুয়াল রেজারের জায়গা দখল করেছে অটোমেটিক ইলেকট্রিক শেভিং মেশিন বা ট্রিমার। ফলে প্রতিদিন এখন আর আপনাকে সেলুনে ছুটতে হবে না- হাত বাড়ালে যখন-তখন নিজেই খুব সহজে সেরে নিতে পারবেন ঝুঁকিবিহীন চটপটে আরামদায়ক শেভ। এমনকি দরকার পড়বে না কোনো শেভিং ক্রিম, শেভিং জেল বা আফটার শেভ লোশনেরও। তাছাড়া সহজে বহন করা যায় বলে কোথাও ঘুরতে বা ট্যুরে গেলেও আপনাকে শেভের অযথা দুশ্চিন্তার হাত থেকে বাঁচাবে ট্রিমিং মেশিনটি। তাছাড়া পোর্টেবল বলে চার্জ দিয়ে যখন-তখন সহজে ব্যবহার করা যায় ট্রিমার মেশিন। আপনার ত্বক এবং দাড়ি-গোঁফ রুক্ষ হলে খুব নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন ইলেকট্রিক ট্রিমার। ট্রিমার ব্যবহারের পর পরিষ্কার করে রাখলে দীর্ঘদিন পর্যন্ত ভালো থাকে। মাসে অন্তত একবার ট্রিমারের ব্লেডগুলো খুলে সাবান পানিতে ধুয়ে নিতে পারেন। শেভারের স্কিনে কখনও ব্রাশ লাগাবেন না। এতে ট্রিমার তাড়াতাড়ি নষ্ট হয়ে যাওয়ার সম্ভবনা বাড়ে।

শেভিং মেশিনঃ অনলাইনে সেরা ট্রিমার এর দাম দারাজে

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ ডট কম (daraz.com.bd) নিয়ে এলো ছেলেদের ট্রিমার, গ্রুমার ও ক্লিপারের এক বিশাল কালেকশন। ট্রিমার কেনার আগে আপনি যদি ট্রিমার এর দাম বা দাড়ি কাটার মেশিনের দাম (দাড়ি কাটার মেশিন price bd) জানতে চান- তবে দারাজ হতে পারে আপনার জন্য একটি ভালো গন্তব্য। কারণ এখানে আপনি পাবেন কেমেই ট্রিমার, ফিলিপস ট্রিমার, নোভা, এইচটিসি, প্যানাসনিক, নিকাই, সাচি, জেমেইসহ আরো সব নামী ব্র্যান্ডের প্রায় সকল ধরণের ট্রিমার দাম অনুযায়ী সাজানো- যেখান থেকে খুব সহজেই আপনি খুঁজে নিতে পারবেন পছন্দের সেরা ইলেকট্রিক শেভারটি। এছাড়া এখানে আপনি পাচ্ছেন নাক-কানের অবাঞ্চিত লোম দূর করার জন্য নোস এন্ড ইয়ার হেয়ার ট্রিমার। তাই ডিসকাউন্ট অফারে অপেক্ষাকৃত কম দামে ট্রিমার, ক্লিপার, শেভার ও গ্রুমার কিনতে চাইলে আজই ভিজিট করতে পারেন দারাজে। এখন আরো সহজ পদ্ধতিতে অর্ডার করলেই ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram) সহ দেশব্যাপী দ্রুততম হোম ডেলিভারির মাধ্যমে আপনার ঠিকানায় পৌঁছে যাবে অপেক্ষাকৃত সস্তায় সেরা ট্রিমারটি। সাথে আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার ও ৭ দিনের ইজি রিটার্ন পলিসি তো থাকছেই। তো আর দেরি কেন? আজ হতে পরিপাটি জীবন শুরু হোক দারাজের হাত ধরেই।

এছাড়াও উপভোগ করুন সেরা প্রোটিন পাউডারপারফিউমের দাম ২০২০।