[View Page in English]

রাউটার: দারাজ থেকে অনলাইনে কিনুন ওয়াই-ফাই রাউটার

বর্তমান ডিজিটাল বিশ্বে রাউটার ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি নেটওয়ার্ক ডিভাইস। রাউটার ইন্টারনেট কানেকশন ব্যবস্থাকে করেছে আধুনিক। একটি ওয়াই-ফাই রাউটার আপনাকে দিবে অনেকগুলো ওয়াই-ফাই ডিভাইসকে নেটের মধ্যে সংযুক্ত করার বিশেষ সুবিধা। কানেকশন হবে একটা কিন্তু আপনি আপনার ওয়াই-ফাই মোবাইল ফোনল্যাপটপ কে খুব সহজেই সংযুক্ত করে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। নেটওয়ার্কিং ব্যবস্থার মধ্যে ইথারনেট ও ওয়াই-ফাই রাউটার বর্তমান বিশ্বের বলতে গেলে লেটেস্ট সংযোজন। নিরবিচ্ছিন্ন ইন্টারনেট সেবা উপভোগ করতে চাইলে একটি সেরা ব্র্যান্ডের রাউটার আপনার জীবনকে করবে আরো বেশি সহজ ও ঝামেলাহীন। কিন্তু আপনি যদি ভালো রাউটার কোথায় পাওয়া যায় বা রাউটারের দাম ২০১৯ অনুসারে আপডেটেড মূল্যতালিকা (Price range) জানতে চান তবে দারাজ বাংলাদেশ (daraz.com.bd) হতে পারে আপনার জন্য সেরা একটি গন্তব্য। কারণ দারাজে রয়েছে দেশের সবচেয়ে বড় রাউটার কালেকশন যেখানে ভিজিট করে আপনি সহজেই জানতে পারবেন সেরা কোয়ালিটির রাউটার মডেলের বিস্তারিত স্পেসিফিকেশন ও দাম। এছাড়া যদি আপনার বাজেট কম থাকে তবে দারাজ ওয়েবসাইটের প্রাইস ফিল্টার ব্যবহার করে খুব সহজেই খুঁজে পেতে পারেন আপনার হিসেবের মধ্যে সবচেয়ে ভালো রাউটার ডিভাইসটি। এছাড়া আপনি যদি জানতে চান- ভালো রাউটার কোনটি বা রাউটার ভালো কোনটা- তবে দারাজের রাউটার ইউজার রেটিং হতে পারে রাউটারের রেঞ্জ দেখে কিনতে আপনার জন্য সেরা সাহায্য।

রাউটার কিনুন ঘরে বসেই সাশ্রয়ী মূল্যে

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজে রয়েছে টিপি লিংক রাউটার, শাওমি রাউটার, টেন্ডা রাউটার, এলবি লিংক রাউটার সহ বিভিন্ন সেরা ব্র্যান্ডের টেকসই রাউটার সাশ্রয়ী মূল্যে অন্য যেকোন মার্কেটপ্লেস থেকে। এখানে আপনি পাবেন ব্র্যান্ড ওয়ারেন্টি সহ সুলভ মূল্যে সেরা রাউটার ফিচারসহ। এছাড়াও দারাজের সুবিশাল রাউটার কালেকশন থেকে বিভিন্ন ফিল্টার ব্যবহার করে খুঁজে নিন আপনার জন্য কম দামে ভালো পকেট ওয়াইফাই রাউটারসহ বিভিন্ন হাই রেঞ্জ রাউটার। সেই সাথে পাওয়া যাবে বিভিন্ন মডেলের মধ্যে তুলনা করেও সেরা রাউটারটি কেনার সুযোগ। অপেক্ষাকৃত সাশ্রয়ী মূল্য ছাড়াও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ডিসকাউন্ট ভাউচারের মাধ্যমে বাংলাদেশের সেরা রাউটারগুলোর মধ্য থেকে কিনে নিন সবচেয়ে কম দামে। রাউটারের সেরা অনলাইন শপিং নিশ্চিত করতে থাকছে ৭ দিনের ইজি রিটার্ন পলিসি ও দ্রুততম হোম ডেলিভারি। দারাজ নেটওয়ার্কিং শপ ক্রেতাদের জন্য সাজানো হয়েছে ২০১৯ সালের লেটেষ্ট রাউটারের বিশাল কালেকশন দিয়ে। বিশ্বের সেরা ও জনপ্রিয় ব্র্যান্ডের ওয়াইফাই রাউটার রিভিউ দেখে ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram), সিলেট (Sylhet) সহ সারা বাংলাদেশ থেকে অনলাইনে অর্ডার করলেই পাবেন ক্যাশ-অন ডেলিভারিসহ বিভিন্ন নিরাপদ পেমেন্ট ব্যবস্থার মাধ্যমে অর্থ পরিশোধ করে কম্পিউটার, ল্যাপটপের জন্য সময়ের সেরা রাউটারটি বেছে নেওয়ার সুযোগ।

দারাজে বাংলাদেশের সেরা ওয়াই-ফাই রাউটার ব্র্যান্ড সমূহ
টিপি লিংক রাউটার | শাওমি রাউটার | টেন্ডা রাউটার | রিম্যাক্স রাউটার | আসুস রাউটার | ডি লিংক রাউটার | এলবি লিংক রাউটার

রাউটারের দাম - দারাজে সবচেয়ে সাশ্রয়ী

প্রথাগত দোকান ঘুরে ঘুরে শপিং -এর ঝক্কি ঝামেলা আর জ্যাম পেরিয়ে আর করতে হবে না নেটওয়ার্ক ডিভাইস শপিং। দারাজ অনলাইন শপ আপনাকে দিচ্ছে রাউটার ডিসকাউন্ট অফার, যাতে আপনি সহজেই অনলাইনে কিনে নিতে পারেন রাউটার, ওয়্যারলেস রাউটার, মডেম রাউটার সহ রকমারী নেটওয়ার্ক ডিভাইস সাশ্রয়ী দামে। ঘরে বসে রাউটার কিনুন, রাউটার সেটআপ করুন সহজে আর উপভোগ করুন বাংলাদেশে রাউটারের সুলভ দাম সহ অসাধারণ অনলাইন শপিং অভিজ্ঞতা। ম্যানুয়াল দেখে জেনে নিন রাউটার কিভাবে কাজ করে।