[View Page in English]

সোফা সেটঃ ড্রয়িং রুমের প্রয়োজনীয় ফার্নিচার অনলাইনে

আপনার পছন্দের ড্রয়িংরুমের যে উল্লেখযোগ্য আসবাবপত্রের কথা না বললেই নয়, সোফা(Sofa) সেট মেহমানদের জন্য আপনার বসার ঘরের প্রতি প্রথম ইম্প্রেসন হিসেবেই মূলত বিবেচিত হয়। অত্যন্ত গুরুত্বপূর্ণ এই ফার্নিচার এর গুরুত্ব শুধুমাত্র মেহমানদারিতার প্রয়োজনীয়তার মধ্যেই সীমাবদ্ধ নয়, বরঞ্চ বসার ঘরে প্রয়োজনীয় আসবাবপত্র সাজানোর কাজটাও সোফা অনেকাংশে সহজ করে দেয়। একটা সময় ছিল যখন সোফার মত প্রয়োজনীয় ফার্নিচার সামগ্রী দোকানে অর্ডার দিয়ে বানানো লাগত অথবা বানানো সোফা বেশি দাম দিয়ে কেনা লাগত। কিন্তু এখন লোকাল বাজারে সোফা নিয়ে দর-দাম করার দিন শেষ, অনলাইনে ঘরে বসেই সোফা সেট এর ছবি দেখে পছন্দের সোফা সেট অর্ডার করতে পারেন যেকোন সময়ে। অনলাইনে নতুন সোফা সেট এর ডিজাইন দেখতে চান? আজই ভিজিট করতে পারেন দেশের জনপ্রিয় অনলাইন শপ দারাজ(daraz.com.bd) বাংলাদেশে।

সোফা সেটের অনলাইন কালেকশন দারাজে

দারাজের অনলাইন সোফা কালেকশন থেকে পছন্দের সোফা সেট কিনতে দারাজের সোফা ক্যাটাগোরি হতে পারে আপনার জন্য সেরা গন্তব্য। সকল প্রকার ডিজাইনের সমন্বয়ে একটি বৈচিত্র্যময় অনলাইন সোফা কালেকশন আপনার জন্য অপেক্ষা করছে শুধুমাত্র দারাজে। আর তাই দারাজের লেটেস্ট সোফা কালেকশন থেকে পছন্দানুসারে সোফা সেট, সোফা বেড, Chaise সোফা ও মোডিউলার বা সেকশনাল সোফা বেছে নিতে পারেন পছন্দের মডেল অনুসারেই। এখন এক আসন বিশিষ্ট সোফা থেকে শুরু করে চার আসন বিশিষ্ট সোফা সবই পাওয়া যাবে দারাজ অনলাইন সোফা স্টোরে। আর বিভিন্ন কালারের সোফা এখন দারাজ থেকেই অনলাইনে শপিং করা সহজ হবে, যখন বোনাস হিসেবে দেশের জনপ্রিয় ব্র্যান্ডের সোফা কালেকশন খুঁজে পাবেন শুধুমাত্র দারাজেই। অনলাইনে যুগোপযোগী সোফা কালেকশন থেকে এখন নতুন সোফার ডিজাইন (২০২১) দেখে সেগুন কাঠের নতুন সোফার ডিজাইন, আধুনিক সেগুন ও সিম্পল কাঠের সোফার ডিজাইন ২০২১ ও বেতের সোফার ডিজাইন সহ কাঠের সোফার নকশা পছন্দ করতে পারেন খুব সহজে। বর্তমানে দারাজ থেকেই সোফা সেটের ফোম ও সোফার কভার ডিজাইন পছন্দানুসারে বাছাই করতে পারেন দেখেশুনে। 

দারাজের জনপ্রিয় সোফা ব্র্যান্ড সমূহ একনজরে: 

হাতিম সোফা | বেঙ্গল সোফা | বেস্টওয়ে সোফা | ইন্টেক্স সোফা | ইউরোএশিয়া সোফা | উডআর্ট সোফা

সোফার দাম উপভোগ করুন সাধ্যের মধ্যে

অনলাইনে সোফার দাম কত? দারাজে সকল ব্র্যান্ডের সোফা ফার্নিচার এর দাম(সোফা সেট price in bangladesh) এখন ক্রেতাদের সাধ্যের মধ্যেই রাখা হয়েছে। অটবি ফার্নিচার সোফার দাম সহ হাতিল ফার্নিচার সোফার দাম এখন বিশেষ ছাড়েই উপভোগ করা যাবে দারাজে। কম দামে ফার্নিচার যেমন দারাজ থেকে বাছাই করা সহজ, তেমনি কম দামে সোফা ক্রয় করা এখন দারাজ অনলাইন ফার্নিচার স্টোরেই সম্ভব হবে। এছাড়া অনলাইনে জনপ্রিয়তার শীর্ষে থাকা কাঠের সোফার দাম ও বেতের সোফার দাম থাকছে ক্রেতাদের ধারণ ক্ষমতার মধ্যেই। তবে দারাজের বিশেষ ডিল ও ডিসকাউন্ট অফার থাকায় এখন সোফার ফোমের দাম ও সোফার কুশনের দাম উপভোগ করতে পারবেন স্বল্প বাজেটের মধ্যেই।

 আরও থাকছে,

Cricket Lover? Enjoy cricket live streaming free on Daraz App Now.