[View Page in English]

অনলাইন ফার্নিচার শপ - সবচেয়ে সাশ্রয়ী দামে ফার্নিচার

দেশের বড় বড় ফার্নিচার ব্র্যান্ডের সমন্বয় ঘটিয়ে দারাজ বাংলাদেশ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে অনলাইন ফার্নিচার শপ। দারাজের ফার্নিচার শপ -এ পাওয়া যাচ্ছে প্লাস্টিক ফার্নিচার, কাঠের ফার্নিচারসহ ঘরের জন্য প্রয়োজনীয় সকল ফার্নিচার। দারাজে চমৎকার ডিজাইনের দেশী ফার্নিচারের দাম একেবারে সাশ্রয়ী। আপনার বাসা কত বড় কিংবা কতটা সুন্দর ডিজাইনের তারচেয়ে এর সৌন্দর্য বেশি নির্ভর করে ঘরের ভেতরের আকর্ষণীয় ডিজাইনের ফার্নিচারের উপর। কারণ সেরা ও টেকসই আসবাবপত্র অনেকাংশেই বৃদ্ধি করে থাকে ফ্ল্যাটের আকর্ষণ। আপনার বাসার ফার্নিচার শুধু কাঠের কিছু আসবাবপত্রই নয়- বরং এসব ফার্নিচার আপনার ঘরের সৌন্দর্য বাড়ানোর সাথে সাথে দেয় অনন্য মাত্রা। ঘর সাজাতে আসবাবপত্রের ব্যবহার নতুন নয়- আদিম কাল থেকেই প্রচলিত। ঘরের শোভা বর্ধন, আভিজাত্য, অর্থ ও অলংকারের নিরাপদ সংরক্ষণের জন্য আসবাবপত্র অতি প্রয়োজনীয় অনুষঙ্গ। আধুনিককালেও আসবাবপত্রের কদর এতটুকুও কমেনি বরং বাড়ছে প্রতিনিয়ত। তবে সভ্যতার বিকাশের ফলে আসবাবপত্র তৈরির উপকরণ, ডিজাইনে এসেছে বৈচিত্র্য ও আধুনিকতার ছোঁয়া।

বাংলাদেশের জনপ্রিয় ফার্নিচার ব্র্যান্ডগুলো
তানিন প্লাস্টিক ফার্নিচার | বেঙ্গল ফার্নিচার | নাদিয়া ফার্নিচার | পারটেক্স ফার্নিচার | অটবি ফার্নিচার | মুনতাফি ফার্নিচার

প্রচলিত ফার্নিচার ডিজাইন - জনপ্রিয়তার ভিত্তিতে

বাংলাদেশে প্রচলিত ফার্নিচার গুলোর মধ্যে রয়েছে - আলনা, খাট, চেয়ার, টেবিল, সোফা সেট, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, সেক্রেটারিয়েট টেবিল, অফিস চেয়ার, আলমারি, ওয়াল শো-কেস, টি-টেবিল, পড়ার টেবিল, ফাইল কেবিনেট, মিটসেফ, ওয়্যাড্রোব, ইজি চেয়ার, টিভি স্ট্যান্ড, দোলনা সেট, বুক সেলফ, বিন ব্যাগ, ও অফিস চেয়ার প্রভৃতি। কিচেন ফার্নিচার গুলোর মধ্যে রয়েছে – কর্ণার র‍্যাক, বটম মাউন্টেড পুল ড্রয়ার, স্পুন এন্ড ফর্ক হ্যাঙ্গার, স্পুন এন্ড প্যান হ্যাঙ্গার, ওয়াশ বিম, কর্ন সুইভাল রেক প্রভৃতি।

দেশী সেগুন কাঠের ফার্নিচার

প্রাচীন কাল থেকেই ফার্নিচার অথবা আসবাবপত্র তৈরির প্রধান উপকরণ হিসেবে দেশী সেগুন কাঠ, লোহা কাঠ, সুন্দরী কাঠ, গরান কাঠের কোন বিকল্প নেই। তবে বর্তমানে আধুনিক বিজ্ঞানের যুগে শিল্পের বিকাশে কাঠের পাশাপাশি বিভিন্ন স্টেইনলেস স্টীল, পারটেক্স, প্লাইউড, এ্যালুমিনিয়াম, মার্বেল পাথর, প্লাস্টিক, বাঁশ ও বেতের তৈরি ফার্নিচারের বিকাশ ঘটে ক্রমেই তা আপামর জনগণের নিকট বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তবে কাঠের তৈরি আসবাবপত্রের জৌলুসের নিকট সকল কিছুই যেন ম্লান। এছাড়া আসবাবপত্র তৈরিতে ভার্নিশ, পুডিং, তারকাটা, স্ক্রু প্রভৃতি উপাদানও ব্যবহৃত হয়ে থাকে।

দারাজের বিভিন্ন ফার্নিচার ক্যাটেগরিসমূহ
অফিস ফার্ণিচার | বেডরুম ফার্ণিচার | কিচেন ও ডাইনিং ফার্ণিচার | আউটডোর ফার্ণিচার | লিভিং রুম ফার্ণিচার


সোফা, চেয়ারের গদি তৈরিতে ব্যবহৃত ফোম, কুশন ও কভার প্রয়োজন হয়। খাট এর জন্য প্রয়োজন হয় বালিশের কভার ও বিছানার চাদর। এসব বেডিং এক্সেসরিজ ও আপনি খুব সহজেই দারাজ থেকে শপিং করে নিতে পারেন।

ফার্নিচার শপিং অনলাইনে করুন দারাজ থেকে

ঘরের জন্য ফার্নিচার কেনার কথা ভাবছেন, কিন্তু ফার্নিচার এর দাম বাংলাদেশ ২০২১ সালের আপডেটেড মূল্য অনুযায়ী জানেন না- তাহলে আপনার জন্য বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজের ফার্নিচার কালেকশন হতে পারে চমৎকার সমাধান। কারণ এখানে রয়েছে সকল ধরণের লেটেস্ট ডিজাইনের আধুনিক আসবাবপত্র এর দাম ও ছবি। আপনি যদি নতুন বাসায় উঠে থাকেন তবে ঘর সাজানোর জন্য দারাজ বাংলাদেশ হতে পারে আপনার বিশ্বস্ত শপিং সঙ্গী। এখানে প্রতিদিনের ব্যবহার্য সকল ধরণের আসবাবপত্র ছাড়াও পাওয়া যাবে বিভিন্ন ধরণের সৌখিন ফার্নিচার এর দাম ও ডিজাইনের ছবি যা দেখে সহজেই পছন্দ করতে পারবেন নিজের জন্য সেরা ফার্নিচারটি।

বাংলাদেশী পারটেক্স ও সেগুন কাঠের ফার্নিচারের দাম সবচেয়ে সাশ্রয়ী এখন দারাজ অনলাইন শপ -এ। বিছানাপত্র থেকে ঘর সাজানোর সরঞ্জাম- আপনার কাঙ্ক্ষিত যেকোন হোম ডেকোর অনলাইনে কিনতে ব্রাউজ করুন দারাজের ফার্নিচার শপে। আপনার বাজেট কম হলে দারাজের প্রাইস রেঞ্জ ফিল্টার ব্যবহার করে সাধ্যের মধ্যে সহজেই খুঁজে পাবেন পছন্দের প্রয়োজনীয় আসবাবটি। দারাজের ফার্নিচারের দাম ২০২০ সালের অন্যান্য মার্কেট প্লেসের চেয়ে অপেক্ষাকৃত কম। উপরন্তু আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ভাউচারের মাধ্যমে এখন সবচেয়ে সাশ্রয়ী রেটে কিনতে পারবেন লোহার ও কাঠের খাট, সোফা, ওয়ারড্রব সহ বিভিন্ন আসবাবপত্রের ডিজাইন ও তালিকা থেকে পছন্দের পণ্যটি। এছাড়াও দারাজ দিচ্ছে সেগুন কাঠের আসবাবপত্র এর ভালো ডিজাইন ও কম দামসহ বিভিন্ন দামী ফার্নিচার অনলাইন শপিং -এ ইন্টারেস্টবিহীন ইএমআই সুবিধা। অর্ডার করলেই দ্রুততম সময়ের হোম ডেলিভারি, ৭ দিনের ইজি রিটার্ন পলিসিসহ বিভিন্ন সুবিধায় দারাজ থেকে পণ্য কিনলেই পাচ্ছেন আন্তর্জাতিক মানের সেরা অনলাইন শপিং -এর দুর্দান্ত অভিজ্ঞতা। 

এছাড়াও উপভোগ করুন, কফি মেশিন, ব্লেন্ডার ও সাশ্রয়ী ফ্রিজের দাম ২০২০। 

Cricket Lover? Enjoy cricket live streaming free on Daraz App Now.