[View Page in English]

ফ্রিজ ও রেফ্রিজারেটর অনলাইনে কিনুন - সেরা ফ্রিজের দাম

দারাজ বাংলাদেশ আপনাকে দিচ্ছে সাশ্রয়ী ও সেরা দামে সেরা ফ্রিজ ও রেফ্রিজারেটর অনলাইনে কেনার সুবর্ণ সুযোগ। জীবনযাত্রাকে উন্নত থেকে উন্নততর করতে চাই বিভিন্ন ধরণের আধুনিক হোম অ্যাপ্লায়েন্স। সেরা অ্যাপ্লায়েন্স জীবনকে সাবলীল করার পাশাপাশি বাঁচায় অনেক সময়। দারাজের কল্যাণে বাংলাদেশে অনলাইন শপিং এখন আগের যেকোন সময়ের তুলনায় আরও সহজ ও সাবলীল। বাংলাদেশের ই-কমার্স দুনিয়ায় দারাজ সংযোজন করেছে নতুন পালক। কারণ সহজ উপায় ও ঝামেলাহীন কেনাকাটার সুযোগ অনলাইন শপিংকে করে তুলেছে তুমুল জনপ্রিয়। আস্থা ও নির্ভরতার সাথে অনলাইনে ফ্রিজ, ফ্রিজার ও রেফ্রিজারেটর কিনতে বাংলাদেশে দারাজ(Daraz.com.bd) -এর বিকল্প নেই বললেই চলে।

ফ্রিজ আপনার দৈনন্দিন জীবনকে করে তোলে সহজ ও মুক্তি দেয় বিভিন্ন অনাকাঙ্ক্ষিত ঝামেলার হাত থেকে। ঘরে একটি ভালো ফ্রিজ থাকলে একদিকে তা যেমন প্রতিদিনের বাজার করার ঝামেলা কমায়, তেমনি একবার রান্না করে ফ্রিজে সংরক্ষণ করলে থাকে না প্রতিদিন খাবার রান্না করার ঝামেলা। উপরন্তু অনেক ধরণের ফ্রিজ রয়েছে যা বিভিন্ন রকমের কাজে লাগে। তাই দৈনন্দিন জীবনকে সহজ করতে ফ্রিজের তুলনা নেই।

দারাজে ফ্রিজ ও রেফ্রিজারেটর -এর সেরা সংগ্রহশালা থেকে সেরা ফ্রিজ অনলাইনে কিনুন খুব সহজেই। বাংলাদেশে ফ্রিজ ও রেফ্রিজারেটরের দাম অনলাইনে দারাজেই সবচেয়ে সাশ্রয়ী। আর তাই ফ্রিজ কেনার জন্য দারাজের বিকল্প শুধুই দারাজ।

ফ্রিজ ও রেফ্রিজারেটর বাংলাদেশের প্রতিটি পরিবারের প্রয়োজনীয় পণ্য

বর্তমান যুগে ফ্রিজ অথবা রেফ্রিজারেটর এখন প্রতিটি বাঙালী পরিবারের অতি প্রয়োজনীয় অনুষঙ্গ। ফ্রিজ শুধু দৈনন্দিন পণ্য রাখার জন্যই ব্যবহৃত হয় না, বরং দীর্ঘসময় মালামাল সংরক্ষণ করতেও ব্যবহার করা হয়। প্রতিদিন বাজার করার ঝক্কি পোহানোর ঝামেলা নেই যদি ঘরে থাকে সেরা ব্র্যান্ডের সেরা ফ্রিজ। দেশ বিদেশের অনেক বিখ্যাত ব্র্যান্ড ফ্রিজ ও রেফ্রিজারেটর প্রস্তুত করে থাকে। এসব ব্র্যান্ডের মানসম্মত ফ্রিজ ও সেরা রেফ্রিজারেটর আপনার জীবনযাত্রার মানকে করবে উন্নত, জীবনকে করবে আগের যে কোন সময়ের চেয়ে সহজ ও সাবলীল।

ফ্রিজ এর প্রকারভেদ

  • টপ মাউন্ট ফ্রিজ
  • বটম মাউন্ট ফ্রিজ
  • ডাবল ডোর ফ্রিজ
  • সাইড বাই সাইড ফ্রিজ
  • মিনি রেফ্রিজারেটর বা মিনি ফ্রিজ

সেরা ফ্রিজ ও রেফ্রিজারেটর ব্র্যান্ডের সম্মিলন দারাজ - ফ্রিজের মডেল ও সেরা দাম

স্যামসাং(samsung), প্যানাসনিক, এলজি, তোশিবা, ওয়ালটন(walton), সিঙ্গার(singer) প্রভৃতি সকল নামীদামী ও বিখ্যাত ফ্রিজ পণ্য নির্মাতা ব্র্যান্ডের বিভিন্ন মডেলের ফ্রিজ রয়েছে দারাজে। ক্রেতারা আস্থার সাথে হোম অ্যাপ্লায়েন্স অনলাইনে কিনতে পারবেন খুব সহজেই। এছাড়া দারাজে ভিজিট করে আপনি জানতে পারবেন সিঙ্গার(singer) ফ্রিজ, ওয়ালটন (walton) ফ্রিজ এর মডেল ও দাম মূল্য তালিকা ২০১৯ অনুযায়ী। এছাড়া আরো সব নামী ব্র্যান্ডের বিভিন্ন মডেলের ফ্রিজ এর দাম 2019 অনুযায়ী জানতে পারবেন এখান থেকে। সেই সাথে মিলবে পছন্দের ফ্রিজ বা ফ্রিজার সম্পর্কিত বিভিন্ন বিস্তারিত তথ্য। ফলে খুব সহজেই দেখেশুনে ও বিভিন্ন মডেলের মধ্যে তুলনা করে বাছাই করতে পারবেন আপনার ঘরের জন্য সেরা ফ্রিজ। ফলে সহজেই বিশ্বের সকল জনপ্রিয় ফ্রিজ ও রেফ্রিজারেটর ব্র্যান্ডের সেরা পণ্যের মিলনমেলা থেকে বেছে নিতে পারেন আপনার জন্য উপযুক্ত ফ্রিজটি।

ফ্রিজ কেনার আগে কিছু টিপস

ফ্রিজ এখন আর কোনো বিলাসী পণ্য নয়, বরং প্রতিদিনকার জীবনের এক অপরিহার্য অংশ। তাই ফ্রিজ কিনতে হবে এর সম্পর্কিত তথ্যগুলো যাচাই করে। দারাজ বাংলাদেশের রেফ্রিজারেটর কালেকশনে ভিজিট করলে আপনি জানতে পারবেন বিভিন্ন মডেলের ফ্রিজের স্পেসিফিকেশন সহ বিস্তারিত তথ্য। ফ্রিজ কেনার আগে এর দীর্ঘস্থায়িত্ব ক্ষমতা, আকার, ডিজাইন, বিদ্যুৎ সাশ্রয়ের সুবিধা ও প্রযুক্তির ওপর জোর দেয়া উচিত। দাম কিছুটা বেশি হলেও এ বিষয়গুলোতে আপস করা উচিত নয়। সাধ্যের মধ্যে সর্বাধুনিক প্রযুক্তির ফ্রিজ কেনা হবে সঠিক কাজ। রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে অবশ্যই সেরা কম্প্রেসার, বিদ্যুৎসাশ্রয়ী ক্ষমতা, ফ্রিজের ভেতরের জায়গা সম্পর্কে জেনে নিতে হবে। ভালো ফ্রিজ শুধু খাবারের পুষ্টিমানই রক্ষা করে না, জীবনযাপনেও অনেক স্বাচ্ছন্দ্য বয়ে আনে। তাই খারাপ ফ্রিজ কিনে বিব্রত না হয়ে নিচের তথ্যগুলো মিলিয়ে আপনার বিশ্বস্ত অনলাইন শপ দারাজ বাংলাদেশ থেকে লুফে নিতে পারেন সময়ের সেরা রেফ্রিজারেটরটি।

কম্প্রেসার
ফ্রিজের গুরুত্বপূর্ণ অংশ কম্প্রেসার। এটি যত উন্নতমানের হবে ততই দ্রুত ঠাণ্ডা হবে ফ্রিজ।

বিদ্যুৎ সাশ্রয়ী
বিদ্যুৎ সাশ্রয়ী ফ্রিজ মানেই খরচ কম। তাই যত বেশি সম্ভব জ্বালানি সাশ্রয়ী ফ্রিজ কেনা উচিত। এর ফলে প্রতি মাসে বিদ্যুৎ বিল কমে যাবে।

আকার
ফ্রিজ কেনার আগে এর আকার বিবেচনা করাটা অবশ্য কর্তব্য। তা না হলে আপনার ঘরের ধারণ ক্ষমতার চেয়ে বড় ফ্রিজ কিনে বিপাকে কিংবা প্রয়োজনের চেয়ে ছোট ফ্রিজ কিনে পস্তাতে হবে। আধুনিক প্রযুক্তির নো ফ্রস্ট বা বরফ জমে না এমন রেফ্রিজারেটর কেনাটাই ভাল সিদ্ধান্ত।

ওয়ারেন্টি
ফ্রিজ কেনার আগে অবশ্যই দীর্ঘমেয়াদের ওয়ারেন্টি দেখে নেয়া ভাল। ভালো ব্র্যান্ডের একটি ফ্রিজ যদিও দীর্ঘদিন ভালো সার্ভিস দিতে পারে- তবু কোনো ইলেকট্রিক পণ্য যেকোন সময় নষ্ট হতে পারে বলে ওয়ারেন্টি আপনাকে দেবে দীর্ঘ সময়ের নির্ভারতা।

ফ্রিজ ব্যবহারের নিয়ম

  • ফ্রিজ ব্যবহারে হতে হবে সাবধান ও যত্নশীল
  • ফ্রিজ এর দরজা খোলা ও বন্ধ করার সময় সাবধানতা অবলম্বন করতে হবে।
  • ফ্রিজ এ এমনভাবে খাবার রাখা উচিত যেন বাটির কারণে ফ্রিজের বাতিটি আড়ালে না পরে।
  • সবসময় তাক অনুযায়ী খাবার সাজিয়ে রাখা উচিত।
  • কোন রকম খসখসে জিনিস যেমন - স্ক্রাবার, ধাতব বস্তু ও শক্ত ব্রাশ দিয়ে ফ্রিজ ঘষা বা পরিষ্কার করার ঠিক নয়।

বাংলাদেশে ফ্রিজ কেনার সেরা অপশন অনলাইনে - ফ্রিজের মূল্যতালিকা ২০১৯

বাংলাদেশে ফ্রিজ কিংবা রেফ্রিজারেটর -এর সবচেয়ে সাশ্রয়ী মূল্য এখন দারাজে। দারাজে ভিজিট করে ছোট ফ্রিজ বা মিনি ফ্রিজের দাম ২০১৯ অনুযায়ী জেনে অর্ডার করতে পারবেন সেরা ফ্রিজটি। এছাড়া কিস্তিতে ওয়ালটন ফ্রিজের দাম বা সহজ ইএমই ব্যবস্থায় ফ্রিজ কেনা যাবে দারাজ থেকে। আপনার কাঙ্ক্ষিত রেফ্রিজারেটর ও ফ্রিজ অনলাইনে পেতে ব্রাউজ করুন দারাজে, পছন্দমত ফ্রিজটি বেছে নিয়ে অনলাইনে অর্ডার করুন এবং পছন্দের পণ্যটি আপনার বাসায় দ্রুততম হোম ডেলিভারির মাধ্যমে পোঁছে যাবে ঢাকা, চট্টগ্রামসহ সারা দেশে। দারাজের রয়েছে ৭ দিনের রিটার্ন পলিসি ও অনলাইন পেমেন্টের পাশাপাশি ক্যাশ অন ডেলিভারি -এর সুবিধা। সেই সাথে সেরা ব্র্যান্ড ওয়ারেন্টির মাধ্যমে উপভোগ করুন বাংলাদেশে আন্তর্জাতিক মানের সেরা রেফ্রিজারেটর অনলাইন শপিং-এর দুর্দান্ত অভিজ্ঞতা।

ডাউনলোড করে নিন দারাজের অ্যাপ

দারাজ মোবাইল অ্যাপ ব্যবহার করেও এখন সহজে মোবাইল থেকে অনলাইন শপিং করা যাবে সহজেই। অ্যাপল স্টোর অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিতে পারেন দারাজ মোবাইল অ্যাপ আর উপভোগ করতে পারেন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই। দারাজ অ্যাপ ডাউনলোড করলেই পাওয়া যাবে ২৫০ টাকার দারাজ অ্যাপ ভাউচার। এছাড়া নিয়মিত ডিসকাউন্ট অফার ও ভাউচার তো থাকছেই।

দারাজের সেরা ফ্রিজ ব্র্যান্ডসমূহঃ স্যামসাং(samsung) ফ্রিজ | এলজি ফ্রিজ | হিটাচি ফ্রিজ | তোশিবা ফ্রিজ | প্যানাসনিক ফ্রিজ | শার্প ফ্রিজ | সিঙ্গার ফ্রিজ | ওয়ালটন ফ্রিজ | ক্যানকা ফ্রিজ