[View Page in English]

ব্লেন্ডারঃ অনলাইনে সেরা দামে ব্লেন্ডার কিনুন দারাজ থেকে

প্রতিদিনকার রান্নাঘরের জীবনযাত্রা সহজ করতে এখন যেসব যন্ত্রপাতি পাওয়া যায় ব্লেন্ডার তাদের মধ্যে অন্যতম। কিচেনে একটি ভালো ব্লেন্ডার মেশিন থাকলে দৈনন্দিন অনেক কাজই হয়ে যায় ঝামেলাহীন। তাই আপনি যদি কম সময়ে ও কম পরিশ্রমে গৃহস্থালীর কাজ সম্পন্ন করতে চান- ব্লেন্ডার হতে পারে আপনার রান্নাঘরের বিশ্বস্ত সঙ্গী। যদি সাশ্রয়ী দামে দেখেশুনে বাজারের সবচেয়ে সেরা ব্লেন্ডারটি কিনতে চান তবে আপনার জন্য একটি সেরা গন্তব্য হতে পারে দারাজ বাংলাদেশ। কারণ বাংলাদেশে অনলাইন শপিং এখন সবচেয়ে জনপ্রিয়। বিশাল পণ্যতালিকা, সেরা দাম, নির্ভরযোগ্য ও নিরাপদ লেনদেন ব্যবস্থা অনলাইন শপিংকে করে তুলেছে আগের চেয়ে আরো সহজ, আরো নির্ভরযোগ্য। তাই সেরা ব্লেন্ডারটি খুঁজে পেতে কিংবা ব্লেন্ডার মেশিন এর দাম কত জানতে আজই ভিজিট করতে পারেন দারাজের ব্লেন্ডার কালেকশনে। তাই আপনি যদি ব্লেন্ডার এর দাম কত জেনে সাশ্রয়ী মূল্যে ব্লেন্ডার কিনতে চান- নিঃসন্দেহে দারাজ থেকে আপনি কিনতে পারবেন মসলা ব্লেন্ডারসহ বিভিন্ন কাজের ব্লেন্ডার।

ব্লেন্ডারঃ অনলাইনে সেরা ব্লেন্ডারের সর্ববৃহৎ কালেকশন

ব্লেন্ডার দিয়ে কি কি করা যায় তা জানলে আপনি নিশ্চিন্তভাবেই নিজের রান্নাঘরের জন্য কিনতে চাইবেন সেরা একটি ব্লেন্ডার। সেক্ষেত্রে একটি ব্লেন্ডারের দাম কত বা ভালো ব্লেন্ডার কোনটি এসব প্রশ্নের উত্তর পেতে সহজেই ভিজিট করতে পারেন বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ বাংলাদেশের ব্লেন্ডার ক্যাটাগরিতে। এখানে রয়েছে বিভিন্ন সেরা কোয়ালিটির ব্র্যান্ডের ব্লেন্ডার দাম ও ফিচারসহ। তাই আপনি যদি ব্লেন্ডারের দাম ২০১৯ এর আপডেটেড মূল্যতালিকা অনুসারে খুঁজে পেতে চান- তবে দারাজের ব্লেন্ডার কালেকশন রয়েছে আপনারই অপেক্ষায়। দারাজে ভিজিটকরে আপনি জানতে পারবেন মিয়াকো ব্লেন্ডারের দাম, ওয়ালটন ব্লেন্ডারের দাম (ওয়ালটন ব্লেন্ডার মেশিনের দাম), ভিশন ব্লেন্ডার এর দামসহ রিকো, ফিলিপস, প্যানাসনিক, বাজাজ, শিজিমু সহ আরো বিভিন্ন নামীদামী ব্র্যান্ডের সেরা কোয়ালিটির ব্লেন্ডার এর দাম। তাছাড়া নিজের সাধ্য অনুযায়ী টেকসই ব্লেন্ডার কিনতে চাইলে দারাজ ওয়েবসাইটের প্রাইস ফিল্টার ট্যাগ ব্যবহার করে কিনতে পারেন কম দামে সেরা ব্লেন্ডার। সেই সাথে সেরা ইউজার রেটিং, কার্যকরী ব্লেন্ডার ডিজাইন ও ব্লেন্ডার রিভিউ দেখেও নিজের জন্য বেছে নিতে পারেন সেরা ব্লেন্ডারটি।

কিভাবে যত্ন নেবেন পছন্দের ব্লেন্ডারের

ভালো ব্র্যান্ডের ব্লেন্ডার মেশিন সাধারণত অনেকদিন টেকে। কিন্তু আপনি যদি ঠিকঠাক যত্ন না নেন তবে সহজেই নষ্ট হয়ে যেতে পারে ব্লেন্ডারটি। তাই তার আগেই দেখে নেওয়া যাক কিভাবে আরো বেশিদিন টেকসই রাখা যায় প্রিয় ব্লেন্ডারটি -

  • খেয়াল রাখতে হবে যেন কোনোভাবেই ব্লেন্ডারের মোটরে পানি না ঢোকে।
  • জেএমজিতে খাবার দেয়ার সময় নিশ্চিত হয়ে নিতে হবে যে পাওয়ার বাটন ও পাওয়ার সাপ্লাই পুরোপুরি বন্ধ আছে।
  • গ্রিন্ডার চালু করার সময় ব্লেন্ডার জারের লিড শক্ত ভাবে লাগাতে হবে।
  • ব্যবহারের আগে ব্লেন্ডারকে সমতল জায়গায় রাখতে হবে।
  • ব্লেন্ডার চালুর সময় অবশ্যই পিউরিতে যথেষ্ট পরিমাণ পানি দিতে হবে।
  • গরম কোনো জিনিস জারে দেবেন না। এতে জারের দেয়াল ফেটে যেতে পারে।
  • একটানা অনেকক্ষণ ব্যবহার করলে ব্লেন্ডারের মোটর পুড়ে যেতে পারে। তাই ব্যবহারের কিছুক্ষণ পর পর একটু বিরতি দেওয়া উচিৎ।

ব্লেন্ডারঃ সবচেয়ে সাশ্রয়ী দামে ব্লেন্ডার কিনুন সহজে

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজে (daraz.com.bd) ভিজিট করে জানতে পারবেন বিভিন্ন সেরা কোয়ালিটির জুস মেশিন দাম বা ব্লেন্ডার এর দাম ২০১৯ সালের মূল্যতালিকা অনুযায়ী আপডেটেড প্রাইস। দারাজ বাংলাদেশে ব্লেন্ডারের দাম অন্যান্য মার্কেটপ্লেস থেকে সবচেয়ে কম। এছাড়াও আকর্ষণীয় ডিসকাউন্ট অফার ও ভাউচারের মাধ্যমে সবচেয়ে কম মূল্যে ব্লেন্ডার কিনতে চাইলে আজই ভিজিট করুন অনলাইনের সবচেয়ে বড় ব্লেন্ডার কালেকশনে। বিভিন্ন কোম্পানির ভালো ব্লেন্ডারের দাম ও ফিচার তুলনা করে সহজেই বেছে নিতে পারেন নিজের রান্নাঘরের জন্য সেরা ব্লেন্ডারটি। তারপর সহজ পদ্ধতিতে অনলাইনে অর্ডার করলেই দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে ঢাকা (Dhaka), চট্টগ্রাম (Chottogram), খুলনা (Khulna) সহ সারাদেশের যেকোন স্থানে আপনার ঠিকানায় পৌঁছে যাবে পছন্দের ব্লেন্ডারটি। তাই ক্যাশ অন ডেলিভারিসহ ৭ দিনের ইজি রিটার্ন পলিসি প্রভৃতি সুবিধায় আজই উপভোগ করুন বাংলাদেশে অনলাইনে সেরা ব্লেন্ডার কেনার চমৎকার অভিজ্ঞতা।

এছাড়াও দেখতে পারেন ফ্রিজ, ওয়াশিং মেশিন, সেলাই মেশিন কালেকশন ২০১৯।