[Vew Page in English]

পেন্টি শপ: মেয়েদের প্যান্টি কালেকশন অনলাইনে

মানুষের দৈনন্দিন ড্রেস কোডের মধ্যে অন্তর্বাস মেয়েদের অতি গুরুত্বপূর্ণ একটি পোশাক। আর অন্তর্বাস শ্রেণীতে মেয়েদের পেন্টির চাহিদাও নিছক কম নয়। রুচি ভেদে মেয়েরা বিভিন্ন ধরণের পেন্টি ব্যবহার করে থাকে। আর সব ধরণের মেয়েদের প্যানটি এখন দেশীয় বাজারে ব্যাপক কদর পাচ্ছে। দেশের অন্যান্য মার্কেটপ্লেসের মতো এখন ই-কমার্স ওয়েবসাইট দারাজ (daraz.com.bd) উন্নতমানের লেডিস প্যান্টি কালেকশন নিয়ে সাজিয়েছে বাংলাদেশের সবচেয়ে বড় প্যান্টি শপ, যেখান থেকে ঘরে বসে সহজে সংগ্রহ করা যাবে ব্র্যান্ডেড লেডিস প্যান্টি। দারাজে প্যান্টি এর দাম যেকোন অনলাইন মার্কেটপ্লেস থেকে ব্যাপক সুলভ। আর দ্রুতগতির হোম ডেলিভারি সুবিধা তো থাকছেই। সময়, শ্রম আর অর্থ বাঁচিয়ে অনলাইনে অর্ডার করে ঘরের দরজায় পণ্য পাবার এমন সুযোগ হেলায় হারাতে চাইবেন কেন? দারাজের আকর্ষনীয় পেন্টি শপ থেকে এখনই ডিসকাউন্ট সহ কিনুন মেয়েদের পছন্দের অন্তর্বাস ও আধুনিক প্যান্টি। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা সহ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে সহজে মহিলাদের ব্রিফ প্যান্টি, থং প্যান্টি, ব্রা, লেডিস বেবিডল, নাইট গাউন, শেমিজ, বডি শেপার অনলাইনে কিনুন। দারাজের লেডিস পেন্টি শপ থেকে পেন্টির আকর্ষনীয় ছবি ও ডিজাইন দেখে পছন্দ করুন আপনার পছন্দের প্যান্টি এর কালার ও মডেল। দারাজে পাবেন সাশ্রয়ী লেডিস পেন্টির দাম ২০২১ সালের মূল্যতালিকা অনুযায়ী। পছন্দের ব্রিফ ও থং প্যান্টি অর্ডার করে ফেলুন এবং নিয়ে নিন দ্রুতগতির হোম ডেলিভারি এখনই।

সাশ্রয়ী মূল্যে অনলাইনে প্যান্টি কিনুন দারাজ থেকে

দেশের জনপ্রিয় অনলাইন শপ দারাজ বাংলাদেশের কালেকশনে এখন দেশি ও বিদেশি সকল ব্র্যান্ডের মেয়েদের পেনটি রয়েছে। দেশের সেরা এই অনলাইন মার্কেটপ্লেসে বর্তমানে বিভিন্ন ধরণের মেয়েদের ব্রান্ডের পেন্টি বৃহৎ পরিসরে পাওয়া যাচ্ছে। এখন দারাজের মেয়েদের আন্ডারওয়্যার ক্যাটাগোরিতে মেয়েদের পেন্টই কালেকশনে থাকছে মেয়েদের মাল্টি কালার পেন্টির ডিজাইন। যেখানে আপনার পছন্দের জন্য আরও থাকছে মেয়েদের সুতির পেন্টি, মেয়েদের সিন্থেটিক পেন্টি, মেয়েদের নায়লন থং পেন্টি (প্যান্টি) ও মেয়েদের সিল্ক পেন্টি। এছাড়া মেয়েদের স্লিমিং পেন্টি ও মেয়েদের স্কিন টাইট পেন্টি এখন দারাজে বিভিন্ন কালারের সমন্বয়ে পাওয়া যাচ্ছে। স্বল্প মূল্যে দারাজ থেকে এখন মেয়েদের লিঙ্গারি ও লাউঞ্জ সহ সব ধরণের মেয়েদের শেপওয়ার ও নাইটওয়ার পোশাক দেখে নিতে পারেন।

সেরা দামে ঘরে বসেই মেয়েদের পেন্টি কিনুন

এখন আর নেই কোন জ্যাম আর দোকান ঘুরে ঘুরে সময় নষ্ট করার দুশ্চিন্তা। কারণ অনলাইন শপ দারাজে রয়েছে মেয়েদের উন্নত মানের প্যান্টির বিশাল কালেকশন। বিভিন্ন ধরণের মেয়েদের প্যান্টির দাম ২০২০ সাল অনুসারে মূল্যতালিকা জানতে বা স্লিপিং ব্রিফ প্যান্টি কিনতে আজই ঘুরে আসুন দারাজ থেকে। লেডিস বেবিডল -এর সুবিশাল সংগ্রহশালায় অথবা সার্চ বক্স ফিল্টার করে খুঁজে বের করুন আপনার কাঙ্ক্ষিত ব্রিফ প্যান্টি, থং প্যান্টি ও অন্যান্য মেয়েদের পোশাক। এখন দারাজ শপ থেকে স্টাইলিশ প্যান্টি, স্পোর্টস প্যান্টি ও বিকিনি প্যান্টি আপনি কিনে নিতে পারেন সবচেয়ে সাশ্রয়ী মূল্যে আর উপভোগ করুন সাবলীল অনলাইন শপিং -এর প্রাণবন্ত অভিজ্ঞতা। দারাজের মোবাইল অ্যাপ ব্যবহার করেও এখন সহজে মোবাইল ফোন থেকে অনলাইন শপিং করতে পারেন স্বাচ্ছন্দে। অ্যাপল স্টোর আইওএস অ্যাপ অথবা গুগল প্লে-স্টোর থেকে আজই ডাউনলোড করে নিন দারাজ মোবাইল অ্যাপ আর উপভোগ করুন অনলাইন শপিং বাংলাদেশের যে কোন জায়গাতে বসেই।

প্যান্টি ছাড়া আরও দেখুনঃ লিঙ্গারি | লেহেঙ্গা | ব্রা | বিকিনি | সালোয়ার কামিজ | বডি শেপার