[Vew Page in English]

অনলাইন ব্রা শপ: মেয়েদের সেরা ব্রা কালেকশন অনলাইনে

ব্রা মেয়েদের একটি গুরুত্বপূর্ণ পোষাক। সঠিক ব্রা না পরলে তা একদিকে যেমন চোখে লাগে, তেমনি বিভিন্নভাবে তা স্বাস্থ্যঝুঁকিও বাড়ায়। ফলে হতে পারে স্তন ক্যান্সারসহ বিভিন্ন মারাত্নক রোগ। কিন্তু অনেকেই বাজারে গিয়ে ব্রা কিনতে স্বস্তিবোধ করেন না। তাছাড়া আপনি যদি বিভিন্ন আকর্ষণীয় ব্রা ডিজাইন থেকে নিজের মনের মতো ব্রা-টি বেছে নিতে চান এবং ঘরে বসেই পেতে চান তবে ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ (daraz.com.bd) আপনার জন্যই উন্নতমানের ব্রা কালেকশন নিয়ে সাজিয়েছে বাংলাদেশের সবচেয়ে বড় ব্রা শপ, যেখান থেকে ঘরে বসে সহজে সংগ্রহ করা যাবে ব্র্যান্ডেড ব্রা। দারাজে ব্রা এর দাম যেকোন মার্কেটপ্লেস থেকে ব্যাপক সাশ্রয়ী। আর দ্রুতগতির হোম ডেলিভারি সুবিধা তো থাকছেই। সময়, শ্রম আর অর্থ বাঁচিয়ে অনলাইনে অর্ডার করে ঘরের দরজায় পণ্য পাবার এমন সুযোগ হেলায় হারাতে চাইবেন কেন? দারাজের আকর্ষনীয় ব্রা শপ থেকে এখনই ডিসকাউন্ট সহ কিনুন মেয়েদের পছন্দের বক্ষবন্ধনী ও আধুনিক ব্রায়ের সেরা দাম ২০২০ অনুযায়ী।

মেয়েদের ব্রা: অন্তর্বাস কেনার আগে জানতে হবে সঠিক সাইজ ও মাপ

অনেক সময় মেয়েদের স্তনের আকার পরিবর্তন হয়ে যায় শুধুমাত্র সঠিক মাপের ব্রা না পরার কারণে। অনেক সময় মোটা স্তন কিন্তু ছোট ব্রা বা ব্রেসিয়ার ব্যবহার এর কারণে স্তন ব্যথা অনুভব হতে পারে। এ কারণে সবসময় সঠিক মাপের ব্রা ব্যবহার করা উচিত। স্তনের বোঁটা ভিতরের দিকে ঢুকে যাওয়া অথবা অপরিণত বয়সে মেয়েদের ব্রেষ্ট বের হবার কারণ টাইট ব্রা পরিধান করা। স্তন ঠিক রাখার জন্য সঠিক সাইজ ও সঠিক মাপের ব্রেসিয়ার পরা উচিত। সঠিক মাপের ব্রা ব্যবহার না করলে নানা ধরনের শারীরিক সমস্যাও দেখা দেয় অনেক সময়। বেশির ভাগ ক্ষেত্রেই, প্রায় ৯৫% মহিলাদের দেখা যায় ভুল মাপের ব্রা পরতে; হয় খুব আটো (টাইট) কিংবা ঢোলা গড়নের ব্রা পরে যা কিনা পরবর্তীতে শারীরিক সমস্যা সৃষ্টি করতে পারে। মেরুদণ্ডে ব্যথা, ঘাড়ে ব্যাথা, মানসিক অস্বস্তি খুবই সাধারন যা প্রায়ই দেখা যায়। অনেক বিশেষজ্ঞ দাবি করেন, ভুল মাপের ব্রা ব্যবহারে স্তন ঠিক জায়গায় না থেকে বরং নিচের দিকে ব্রেস্ট ঝুলে পড়ার প্রবনতাকে বৃদ্ধি করে। মেয়েদের ব্রা শেইপ, সাইজ, ডিজাইন ও ব্যবহার অনুসারে বিভিন্ন রকমের হয়ে থাকে। তাই কেনার আগে অবশ্যই উচিৎ ব্রা যেন স্তনের সঠিক মাপমতো হয়, সেদিকে খেয়াল রাখা। কারণ স্বাচ্ছন্দ্যের চেয়ে বড় স্বস্তি আর কিছুই হয় না। তাই ব্রা কেনার সময় নিজের স্তনের মাপ ও ধরণ অনুযায়ী সেরা ব্রা-টিই ব্যবহার করুন।

অনলাইনে সেরা দামে কিনুন মেয়েদের ব্রা

বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ বাংলাদেশ নিয়ে এলো মেয়েদের সকল ধরণের ব্রা-এর এক সমৃদ্ধ কালেকশন। স্পোর্টস ব্রা, মাতৃত্বকালীন ব্রা, পুশ আপ ব্রা সহ বাহারী জনপ্রিয় ব্র্যান্ডের বক্ষবন্ধনী ও ব্রা কালেকশন আছে দারাজে। দারাজের প্রাইস ফিল্টার ব্যবহার করে আপনি খুব সহজেই খুঁজে পেতে পারেন সাধ্যের মধ্যে সেরা ব্রা-টি। এখানে রয়েছে ব্রা এর দাম ২০২১ অনুযায়ী মূল্যতালিকা। এছাড়া থাকছে ব্রা এর সাইজ, রঙ ও ব্রা এর কাপড়ের ধরণ অনুযায়ী সেরা ব্রা খুঁজে পাওয়ার সুবিধা। বিভিন্ন আকর্ষণীয় ব্রা ডিজাইন থেকে অর্ডার করলেই আপনার ঠিকানায় পৌঁছে যাবে পছন্দের ব্রেসিয়ারটি। কেবল ঢাকা (Dhaka) শহরই নয়, সিলেট (Sylhet), চট্টগ্রাম (Chottogram), খুলনা (Khulna) সহ সারা বাংলাদেশের যেকোন যায়গা থেকে এখন শপিং করুন আপনার পছন্দের ব্রা, বিকিনি সহ পছন্দের নানাবিধ অন্তর্বাস ঘরে বসেই। দ্রুত হোম ডেলিভারি, ৭ দিনের ইজি রিটার্ন পলিসি ও নিরাপদ পেমেন্টের মাধ্যমে দারাজ অনলাইন শপ আপনাকে দিচ্ছে বাংলাদেশে সেরা অনলাইন শপিং এর নিশ্চয়তা।

এছাড়াও দেখতে পারেনঃ প্যান্টি | বিকিনি | লিঙ্গারি সেট | করসেট | বডি শেপার